«

»

আপনার পিসির ইন্টারনেট স্পীড বারিয়ে নিন কিছু সহজ পদ্ধিতে। (ভিডিও)

আসসালামুয়ালাইকুম,

কেমন আছেন সবাই ? আশা করি আল্লাহুর রহমতে ভালই আছেন। আমিও ভালই আছি। দোয়া করি সবাই যেন নামাজ নিয়মত পড়তে পারেন। অনেক দিন পরে আবারো পোস্ট দিচ্ছি। ইতি মদ্ধেই অনেকেই ইন্টারনেট স্পীড বাড়ানোর অনেক পদ্ধিতি দেখিয়েছে, কিছু কাজ করেছে কিছু কাজ করেনি। আমি আজকে যেগুলো কাজ করেছে এবং যেগুলো একদম সহজ সেগুলো শেয়ার করবো।

শুরুতেই বলে নিচ্ছি, আপনার ইন্টারনেট বিভিন্ন কারনে স্লো হতে পারে। হতে পারে আপনার ব্রডব্যান্ড তারটি লো কলেটি, হতে পারে আপনি রাউটার থেকে দূরে অবস্থান করছেন, হতে পারে আপনার ইন্টারনেট সার্ভিস প্রভাইডাররা আপনাকে কম স্পীড প্রদান করছে অথবা আপনি সল্প স্পীড এর প্যাকেজ নিয়েছেন। সো এগুলোর কারনে যদি ট্রিকগুলো কাজ না করে তবে আমি দায়ি নয়। এগুলো যাছাই ও সল্ভ করা আপনার দায়িত্ব। আমি উইন্ডোজ এর ভিতরে আপনার ন্যায্য ইন্টারনেট স্পীড পাওয়ার জন্য যে কিছু অপশন পরিবর্তন করতে হয় তা দেখানোর চেষ্টা করবো। ভুলত্রুটি ক্ষমাযোগ্য চোখে দেখিয়েন। আশা করি আপনাদের কাজে আসবে।

আপনার উইন্ডোজ স্লো থেকে দ্রুত করুন ঃ পোস্ট লিঙ্ক

আমার পোস্ট গুলো যদি আপনাদের ভাল লেগে থাকে তবে আমার ফেসবুক গ্রুপ এ যোগ দিতে পারেন এবং কম্পিউটার সম্পর্কিত যেকোনো সমস্যা আলোচনা করতে পারেন। ফেসবুক গ্রুপ

আপনি হয়তো বিষয়টি জানেন বা প্রয়োজন নেই কিন্তু অন্যরা জানে না বা অনেকের প্রয়োজন, তাই Social media site গুলোতে শেয়ার করে অন্যদের জানিয়ে দিন। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

এবার ফেসবুকের ক্রিয়েটিভ প্রোফাইল পিকচার নিজেই তৈরি করুন আর হয়ে যান ক্রিয়েটিভ
বই পড়া সম্বন্ধে কিছু মনিষীদের উক্তি........
মজার টিপস (২)............
সহজেই Auto shutdown করুন আপনার কম্পিউটার কোন সফটওয়্যার ছাড়াই
এবার অনলাইনে ফ্রি তে কিনুন ট্যাব, আইফোন ৬, ম্যাকবুক সহ আকর্ষনীয় সব ইলেকট্রনিক গেজেট!!! সাথে শিপিং চা...
ব্র্যান্ড ওয়ারেন্টি এবং সার্ভিস ওয়ারেন্টির পার্থক্য
Mobile Phone থেকে Delete করা SMS, Contact Number সহ সকল কিছু ফিরিয়ে আনুন খুব সহজেই।

মন্তব্য দিনঃ

comments

About the author

Sakkhor

Permanent link to this article: http://techtweets.com.bd/tips-tricks/sakkhor/73524

মন্তব্য করুন