«

»

R@az

সম্পূর্ণ বিনামূল্যে ইউ.এস.এ ব্যাংক কতৃর্ক ভেরীফাইড পেপাল একাউন্ট ||

প্রথমে-ই একজন আমেরিকানের নাম, ঠিকানা এবং অবশ্যই সোশাল সিকিউরিটি নম্বর সম্বলিত তথ্য সংগ্রহ করুন। যেমন একটি ভেরীফাইড পেপাল একাউন্ট এর জন্য আমি নীচের তথ্য-টুকু বেছে নিলাম………সঠিক, ফ্রেশ ও ইউনিক তথ্যের উপরই এ পদ্ধতির সফলতা ১০০% নির্ভরশীল।। কারণ পেপ্যাল এর সাথে সংযুক্ত মেটা ব্যাংকের এই চেকিং একাউন্টটি Payoneer এর মতো কোন ভার্চূয়াল ব্যাংক একাউন্ট নয়।। এটি ভিসা গোল্ডেন কার্ড সহ একটি পূর্ণাঙ্গ ও ফিজিক্যাল ইউ.এস ব্যাংক একাউন্ট।।তাই Fakename generator দিয়ে SSN পাওয়া গেলেও তা দিয়ে এই ধরণের ব্যাংক একাউন্ট তৈরী সম্ভব না।।

তথ্য সংগ্রহ করা হয়ে গেলে, এবার এই লিংকে প্রবেশ করুন: https://www.accountnow.com/secure/signup2.aspx
এবং নীচের ছবির মতো সংগৃহিত তথ্য-দ্বারা ফরমটি পূরণ করুন। (ই-মেল অ্যাড্রেসটা নামের সাথে মিল রেখে নতুন করে বানায়ে নেওয়াটাই সবচেয়ে ভাল, তবে পুরোনো ই-মেল হলেও চলবে…) এবং Submit বাটন ক্লিক করুন।

screenshot 1

Submit বাটন ক্লিক করার পরে এই পাতাটা আসবে (নীচের ছবিটা খেয়াল
করুন)। সুতরাং সহজেই পেয়ে গেলেন একটি ইউ.এস চেকিং ব্যাংক একাউন্ট (লাল কালিতে Mark করা) যা দিয়ে খুব-সহজেই যেকোন দেশের তৈরী পেপ্যাল একাউন্ট ব্যাংক ভেরীফাইড করা যাবে (ইউরোপীয়ান বা EU পেপ্যাল ছাড়া)।

যারা ALREADY বিনামূল্যের PAYONEER CARD এর মাধ্যমে BANK OF AMERICAR CHECKING ACCOUNT দ্বারা পেপ্যাল একাউন্ট ব্যাংক ভেরীফাইড করেছেন তারা বিষয়টির সাথে আগে থেকেই পরিচিত আছেন যে কিভাবে পেপ্যাল BANK VERIFICATION করে।
screenshot 2

সাধারণত পেপ্যাল থেকে খুব ছোট আকারের ২টা এমাউন্ট পাঠায় আপনার প্রদত্ত বাংক একাউন্ট এ যা PAYPAL ACH DIRECT DEPOSIT or ACH CORPORATE LOAD নামে পরিচিত।

GAP SHOT

(উপরের ছবিটা লক্ষ্য করুন….) একটি BANK OF AMERICAR আর একটি META BANK, USA এর PAYPAL ACH DIRECT DEPOSIT. সুতরাং বাংক স্টেটমেন্ট দেখে এমাউন্ট ২টা বসানোর সাথে সাথে আপনার পেপ্যাল একাউন্ট মেটা-ব্যাংক কতৃর্ক ভেরীফাইড হয়ে গেল। সুতরাং এখন গূরুত্বপূর্ণ ব্যাপা্র হলো কিভাবে META BANK এর একাউন্ট স্টেটমেন্ট দেখতে পাওয়া যাবে।
সুতরাং ফিরে যান ক্রমানুসারে ৩ নং এর ছবিটার দিকে।।

screenshot 2

এবার উপরের ডানে লেখা (লাল কালিতে Mark করা) Register for online access এ ক্লিক করুন। অতঃপর নীচের স্ক্রীনশটের মতো Desired User Name এবং পছন্দসই Password সেট করুন। (তথ্যটি অবশ্যই নিরাপদে সংরক্ষন করুন কারণ এটি আর কখনও আপনাকে প্রদান করা হবে না। এবং এই তথ্য ছাড়া আপনি কখনও আপনার একাউন্টে প্রবেশ করতে পারবেন না।)

Screenshot 5

অতঃপর Continue এ ক্লিক করুন। নীচের ছবির মতো ৪টা সিকিউরিটি প্রশ্ন ও তার উত্তর সেট করুন। প্রশ্নোত্তর গুলো আপনার তথ্যের সাথে সংগতিপূর্ণ হওয়া বাঞ্চনীয়। উদাহরণ স্বরূপ ছবির প্রশ্নোগুলো লক্ষ করুন।

Screenshot 4

আবার Continue এ ক্লিক করুন।

Screenshot 3

এবং পুনরায় Contact Information হিসেবে E-mail Address Confirm করে Continue Button a Click করুন। এবার সবশেষের (৪ নম্বর) Confirmation Page আসবে…(নীচের ছবিটা মতো)

Screenshot 6

এখন Confirm বাটন ক্লিক করুন। নীচের ছবিটার মতো একটা পেইজ আসবে।

Screenshot 7

এখন My Card Account Tab এর নীচে Prepaid Visa Card – Card Number Pending Button এ ক্লিক করুন। নীচের ছবিটার মতো একটা পেইজ আসবে।

Screenshot 8

এবার Continue to Customer Care এ ক্লিক করে কাজটি শেষ করুন। নীচের ছবিটার মতো একটা পেইজ আসবে।

Screenshot 9

এবং ই-মেইল এ একটা লগিন লিংক যাবে (ছবির মতো) লিংক এ ক্লিক করে দেখুন আপনার একাউন্ট তাতক্ষণিক ব্যবহার উপযোগী হয়েছে।

Last Screenshot

একাউন্ট এ লগইন করে My Account এ ক্লিক করলে সকল একাউন্ট স্টেটমেন্ট দেখতে পাওয়া যাবে। Paypal Verification উপযোগী বাংক একাউন্ট তো পাওয়া গেল ১০ মিনেটের মধ্যেই, চলুন এবার একটি পেপাল একাউন্ট খোলা যাক।
স্টেপ 1: এই লিংকে যানঃ https://www.paypal.com/c2/cgi-bin/webscr?cmd=_flow&SESSION=BwG8NKsaw2ib1k33jkvuH_CL-INOUh35D3awPJysse8s3XYIQZc0YtbGEWi&dispatch=5885d80a13c0db1f8e263663d3faee8d66f31424b43e9a70645c907a6cbd8fb4
স্টেপ 2: Country: United State Select করুন।
স্টেপ 3: সিলেক্ট করুন Sign up for Paypal Personal Account। ইমেল ও পাসওর্্যাড বসিয়ে Continue Button a ক্লিক করুন।

স্টেপ 4: সমস্ত তথ্য (Same Information হতে হবে যেগুলো দিয়ে আপনি মেটা ব্যাংক একাউন্ট খুলেছিলেন) বসিয়ে সাবমিট ক্লিক করুন। তো  তৈরী হয়ে গেল আপনার পেপাল একাউন্ট। এবার I’d rather link my bank first এ ক্লিক করুন।

স্টেপ 5: এবার মেটা বাংকের Routing No এবং Account No বসিয়ে Link Bank and Continue এ ক্লিক করুন।

(বিদ্রঃ বাংক লিংক করার সময় কখনও কখনও সিকিউরিটি চেক হিসেবে মোবাইল নম্বর চেয়ে একটি কোড পাঠাতে পারে, আবার নাও চাইতে পারে। তাই এ বিষয়টি নিয়ে বিস্তারিত আলোচনায় গেলাম না। বিষয়টির গূরুত্ব বিবেচনায় ভবিষ্যতে এর উপরে একটি আলাদা টিউন লেখার ইচ্ছা আছে।)

স্টেপ 6: এবার ২ থেকে ৩ দিন অপেক্ষার পালা। ২/৩ দিনের মধ্যেই পেপাল আপনার মেটা ব্যাংক একাউন্টে  PAYPAL ACH DIRECT DEPOSIT ২টা এমাউন্ট পাঠাবে।

সুতরাং ব্যাংক স্টেটমেন্ট দেখে এমাউন্ট ২টা বসানোর সাথে সাথে আপনার পেপাল একাউন্ট মেটা-ব্যাংক কতৃর্ক ভেরীফাইড হয়ে গেল। বাংক স্টেটমেন্ট দেখার উপায় আগেই বর্ণনা করা হয়েছে। নীচের ScreenShot গুলো লক্ষ্য করুন।

সুতরাং সম্পূর্ণ বিনামূল্যে আপনার USA BANK ভেরীফাইড পেপাল একাউন্ট তৈরী হয়ে গেল এ পদ্ধতিতে তৈরী পেপ্যাল একাউন্টটি ৬০% কমপ্লিট; বাকী ৪০% পূর্ণ হবে যদি আপনে একটি কার্ড এড করেন ও মোবাইল নম্বরটি কানফার্ম করেন।।সময় নিয়ে এই টিউনটি পড়ার জন্য আপনাকে অগ্রিম শুভেচ্ছা ও ধন্যবাদ।

বিদ্রঃ লেখাটি পূর্বে এখানে প্রকাশিত।।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

নেটে ভাইরাস বা ম্যালওয়্যার থেকে মুক্ত থাকুন সহজেই
মিউজিক শুনুন সব সময়, আজব দুনিয়া! আজব সুর!!
গ্রামীণফোন এআনলিমিটেড নাইটপ্যাকেজ এ ২জিবি ব্যবহারকরার পরেও ১MBPS স্পিডএবং এই প্যাকেজ ২৪ঘণ্টা ব্যবহার
কয়েকটি জনপ্রিয় কিওয়ার্ড রিসার্চ টুলস
ইউটিউব এ সময় নষ্ট না করে সুধুমাত্র ভিডিও দেখে টাকা আয় করুন।
নিয়োগ বিজ্ঞপ্তি ও চাকরির খবর ফ্রি এসএমএস এর মাধ্যমে ৫৬৮+ জন ব্যবহার করছেন, আপনিও পেতে পারেন
শরীর ফিট রাখতে পুরুষের যে খাবারগুলো খাওয়া দরকার

মন্তব্য দিনঃ

comments

About the author

R@az

সুপ্রিয় টেক-কমিউনিটি, আমি R@az, একজন Independent Freelancer----একজন Independent Freelancer .....বর্তমানে ProTouch USA™ (http://www.protouchusa.com) সেলস্‌ টিমে মার্কেটিং রিসার্চার হিসেবে কাজ করছি আর Freelancing কাজের প্লাটফর্ম আপওয়ার্ক।।প্রোফাইলঃ https://goo.gl/rgjAN3

Permanent link to this article: http://techtweets.com.bd/tips-tricks/raazbd/68513

মন্তব্য করুন