«

»

“Tricks” যারা শুধু লিঙ্ক শেয়ার করে আয় করতে চান তাদের জন্য। কোনও লিঙ্ক Shrink করতে হবেনা, Skip ad করতে হবে না। কেউ লিঙ্কে ক্লিক করলেই আয়।

“Tricks” যারা শুধু লিঙ্ক শেয়ার করে আয় করতে চান তাদের জন্য। কোনও লিঙ্ক Shrink করতে হবেনা, Skip ad করতে হবে না। কেউ লিঙ্কে ক্লিক করলেই আয়।

 

আজ আপনাদের এমন একটা সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যেটা অন্য লিঙ্ক শেয়ারিং সাইট থেকে সম্পূর্ণ আলাদা। এই সাইটে রেজিস্ট্রেশান করলে এরা আপনাকে একটা রেফারেল লিঙ্ক দিবে। আপনার কাজ শুধু বিভিন্ন সোশ্যাল সাইটে লিঙ্কটা শেয়ার করা। কেউ এই লিঙ্কে ক্লিক করলেই আপনি পেয়ে যাবেন ০.০৪ ডলার। যেটা অনেক সাইট থেকে বেশী।

শুধু তাই না, সে যদি ৭ দিনের মধ্যে আবার ভিসিট করে তাহলে আপনি পাবেন আরও ০.০২ ডলার, ১৪ দিনের মধ্যে আবার ভিসিট করে তাহলে পাবেন আরও ০.০৩ ডলার। এভাবে যথাক্রমে ৩০ দিনে ০.০৪ ডলার, ৬০ দিনে ০.০৫ ডলার, ৯০ দিনে ০.০৬ ডলার, ১২০ দিনে ০.০৯ ডলার।

 

রেজিস্ট্রেশান করতে এখানে ক্লিক করুন।

 

আপনার রেফারেল যা আয় করবে আপনি পাবেন তার ১৫%, তার রেফারেল যা আয় করবে আপনি পাবেন তার ৫%।

আরও আছে। আপনার অ্যাকাউন্টের বাম পাশে দেখবেন ছবির মত একটা জায়গা আছে যেখানে আপনি আপনার বিট কয়েন ওয়ালেট দিয়ে ক্যাপচা পুরন করলে আপনি পাবেন ১০০০ পর্যন্ত সাতশি ।

১ ডলার হলেই আপনি Bitcoin, Perfect Money, OKPay, Payeer এর মধ্যমে টাকা তুলতে পারবেন।

 

রেজিস্ট্রেশান করতে এখানে ক্লিক করুন।

 

আমার পেমেন্ট প্রুফ দেখুন।

এই সাইট বন্ধ হবার কোনও সম্ভবনা নাই। কারন এদের মুল কাজ E-Currency Exchange করা। যেখান থেকে এরা অনেক মুনাফা করে। লিঙ্ক শেয়ার করা শুধু এদের প্রমোশন।

ধন্যবাদ।

 


মন্তব্য দিনঃ

comments

About the author

nurulmostak

সুপ্রিয় কমিউনিটি, আমি \"নুরুল মোস্তাক\"। আমি 1 বছর 8 মাস আগে বিশ্বের এই সর্ববৃহৎ বাংলা প্রযুক্তির সোসিয়াল নেটওয়ার্কের এর সাথে যুক্ত হয়েছি। আমি আপনাদের দারুন আর মানসম্মত টিউন নিয়মিত উপহার দিতে পারব বলে আশা করি। আমার ওয়েবসাইট http://youblogger.iblogger.org/

Permanent link to this article: http://techtweets.com.bd/tips-tricks/nurulmostak/73367

মন্তব্য করুন