«

»

Dark Web OR Deep Web কিভাবে ব্যবহার করবেন

আসসালামু ওয়ালাইকুম কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন আমি আজকে আপনাদের সাথে যে বিষয়টি নিয়ে কথা বলব সেটি হল, “কিভাবে ব্যবহার করবেন Dark Web OR Deep Web ” দেখে নিন এক নজরে।আমি লিখে টিউন করতে পারতাম কিন্তু এত লেখা পড়তেন না, তাই ভিডিও করে আপনাদের সাথে শেয়ার করলাম। আসা করি ভালো লাগবে। আর আমি এই রকম Tech টিউটোরিয়াল এই সব সময় দিয়া থাকি জানতে Youtube চ্যানেল টি সাবসক্রাইব করে রাখুন। নতুন নতুন বিষয় জানার জন্য অবশ্যই টেকটিউনস এর সাথেই থাকবেন।

“কিভাবে ব্যবহার করবেন Dark Web OR Deep Web”- সবার আগে নিচের ভিডিও তে। নতুন নতুন টেকনোলজী জানতে টেকটিউনস এবং আমার Youtube চ্যানেল এর সাথে থাকুন। Youtube চ্যানেল টি সাবসক্রাইব করে রাখুন নতুন সব টেকনোলজীর জানার জন্য। টেকটিউনস এর সাথেই থাকুন।

Video Tutorial Link

আমাদের ফেসবুক পেজ এ লাইক করতে পারেন : https://www.facebook.com/TMr.MONIR/
আমাদের ফেসবুক গুরুপ এ জয়েন করতে পারেন : https://www.facebook.com/groups/Mr.MONIR/

আমাদের কে টুইটারে ফলো করতে পারেন : https://twitter.com/

সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন। নতুন নতুন বিষয় জানার জন্য অবশ্যই টেকটিউনস এর সাথেই থাকবেন। মেতে উঠুন প্রযুক্তির সুরে।

আল্লাহ হাফেজ।

এই ভিডিও ডকুমেন্টারী ব্যাখ্যা দেয় কি ডিপ ওয়েব বা ডার্ক ওয়েব। শুধুমাত্র শিক্ষার উদ্দেশ্যে এবং যে কোনও পূর্ববর্তী জ্ঞান ছাড়াই যে কোনও ব্যক্তি সেই সাইট দেখার চেষ্টা করা উচিত নয়। সার্চ ইঞ্জিন গুগল এবং ইয়াহু শুধু সমগ্র ইন্টারনেটের 5% অ্যাক্সেস করে। অন্য 95% এর মধ্যে গঠিত হয় “অন্ধকার ওয়েব,” বা “গভীর ওয়েব,” একটি বিশাল অনলাইন স্থান যা সাধারণত ভর হ্যাকার এবং চোরাকারবারীদের দ্বারা সমর্থিত হয়। সুতরাং কিভাবে ঠিক অন্ধকার ওয়েব কাজ করে? এবং কেন ফেসবুকে এখন তা ট্যাপ করছে?


মন্তব্য দিনঃ

comments

About the author

mrmonir

Permanent link to this article: http://techtweets.com.bd/tips-tricks/mrmonir/77482

মন্তব্য করুন