«

»

লাইক, কমেন্ট আর শেয়ারের মাঝে আপনি কোথায়? নিজের পরিচিতি বাড়ান এই ফ্রি কৌশলে

আমরা প্রতিদিন বিভিন্ন সোশ্যাল মিডিয়া আমাদের নিত্য প্রয়োজনে ব্যবহার করে থাকি। এদের মধ্যে ফেসবুক, টুইটার অথবা ইন্সটাগ্রাম অন্যতম। এই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো আমাদের প্রাত্যহিক জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে পড়েছে। আমরা চাইলেও এগুলো ছেড়ে থাকতে পারছিনা। কারণ আমরা এগুলো ভালোবাসি। আমরা বন্ধুত্ব গড়তে ভালোবাসি। নিজের পরিচিতি বাড়াতে ভালোবাসি। আমরা চাই আমাদের হাজার হাজার, লাখ লাখ মানুষ চিনুক।
এজন্যই আমরা বিভিন্ন পেজ অথবা ব্লগ খুলে থাকি। কিন্তু কিছু সহজ কৌশল না জানার কারণে আমাদের কষ্টের পেজটিতে অথবা গ্রুপটিতে লাইক পড়েনা, নতুন বন্ধুও তৈরি হয়না। এই সমস্যার সমাধান করতে এসে গেল বিশ্বের একমাত্র বাংলা ফ্রি সার্ফিং সাইট “ইজি র‍্যাংক আপ”।

সাইটটি ভিজিট করতে এখানে ক্লিক করুন

★এটি সম্পুর্ণ বাংলা সাইট। বাংলা ভাষাভাষীর যে কেউ এর কাজ বুঝতে সক্ষম। পাশাপাশি এর রয়েছে বাংলা ভিডিও টিউটোরিয়াল। যে কারণে এটি আরো সহজবোধ্য হয়েছে।

বাংলা ভিডিও টিউটোরিয়াল দেখতে এখানে ক্লিক করুন

★শুরু করার জন্য আপনাকে শুধু “নিবন্ধন” করতে হবে। এরপর আপনার লিংকটি যুক্ত করে দিয়ে অন্য বন্ধুদের সাইট ভিউ করে কিছু পয়েন্ট সংগ্রহ করতে হবে। এই ফ্রি পয়েন্টগুলোই আপনার নিজের সাইটের বিজ্ঞাপণ দেয়ার কাজে খরচ হবে। এটি সম্পুর্ণ ফ্রি!

★এই সাইটের আরও একটি এক্সাইটিং ফিচার হলো এটি মোবাইল এবং পিসি এই দুই মাধ্যমেই সমানভাবে ইউজ করা যায়। তাই আপনি যেখানেই থাকুন না কেন, আপনার একাউন্ট পর্যবেক্ষন করতে পারবেন সবখান থেকেই। এটি কোন ইন্সটলেবল সফটওয়্যার না যে আপনাকে এটি ইন্সটল করে চালাতে হবে। সব কাজ হয় ইন্টার্নেটের মাধ্যমে আর সয়ংক্রিয় ভাবে। আপনি শুধু লিংক দিন আর রিল্যাক্স থাকুন। নিশ্চই দেরি করতে ইচ্ছে করছে না। তাইনা? তাহলে এক্ষুনি ভিজিট করুন বাংলাদেশের একমাত্র ফ্রি বিজ্ঞাপনের বাংলা সাইট “ইজি র‍্যাংক আপ”।

এখানে ক্লিক করে ভিজিট করুন।

টিউনটি ভালো লাগলে প্রিয় পোস্টে যুক্ত করুন।

কোন কিছু জানার থাকলে নিচে কমেন্ট করুন। ভালো থাকবেন! ধন্যবাদ!


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

আকর্ষণীয় করুন কম্পিউটার ফোল্ডার
ভিডিও কোয়ালিটি খারাপ তাই মন খারাপ? নোচিন্তা আই নিয়া আইলাম কেনকা করে খুব সহজেই দ্বিগুণ করে ভিডিও কোয়...
অনলাইন সব রেডিও এখন আপনার ব্রাইজারেই
All In One টুলবার নামে নয় কাজে যার পরিচয়। আপনি কেন পিছিয়ে থাকবেন? All In One টুলবার ব্যবহার করে চলে ...
অ্যান্ড্রয়েড ব্যাবহারকারীদের জন্য তিনটি জটিল টিপস
বিট-কয়েন কী? কীভাবে বিট-কয়েন মাইন করতে হয়? দেখে নিন এক নজরে
কিভাবে আপনার ইউটিউব চ্যানেল monetize করবেন ? দেখে নিন সহজ পদ্ধতি

মন্তব্য দিনঃ

comments

About the author

mithunbd24

Permanent link to this article: http://techtweets.com.bd/tips-tricks/mithunbd24/78046

মন্তব্য করুন