«

»

bKash অ্যাপে রেফার করে দু’জনই ৫০ টাকা করে ১০০ টাকা নিয়ে নিন!

আজকের টিউটোরিয়ালটি হলো বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাংককিং সেবা bKash অ্যাপে রেফার করে দু’জনই ৫০/- টাকা করে মোট ১০০/- টাকা বোনাস নেওয়া টিপস নিয়ে। সম্প্রতি বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাংককিং সেবা বিকাশ মোবাইল ব্যাংককিংকে আরো সহজ করতে অ্যাপ চালু করেছে এবং সকল বিকাশ অ্যাকাউন্টধারীকে এই বিকাশ অ্যাপের আওতায় আনতে একটি বোনাস সিস্টেম চালু রেখেছে। বোনাসটি হলো একজন বিকাশ অ্যাপ ব্যবহারকারী আরকেজনকে বিকাশ অ্যাপের অন্তর্ভুক্ত করতে পারলে দু’জনই ৫০/- টাকা করে মোট ১০০/- টাকা বোনাস পাবেন। আরে সেটা হলো রেফার করার মাধ্যমে। এইভাবে আপনি যতখুশি তত বোনাস পাবেন। তো তা কিভাবে করবেন এই ব্যাপারে বিস্তারিত নিচে থেকে জানা যাক।

প্রথমেই বলে রাখি বিকাশে এই ৫০/- টাকা করে দু’জনে ১০০/- টাকা পেতে কিছু শর্ত পালন করতে হবে। শর্তগুলি হচ্ছে আপনার ইনভাইটেশন লিংক ব্যবহার করে আরেকজন যখন সাইন আপ করবেন, বিকাশ অ্যাপ ডাউনলোড করবেন এবং ১৫ দিনের মধ্যে যেকোনো একটি লেনদেন করতে হবে। তারপরই আপনি ৫০/- টাকা পাবেন এবং যিনি আপনার ইনভাইটেশন লিংক ব্যবহার করে সাইন আপ এবং অ্যাপ ডাউনলোড করবেন তিনিও ৫০/- টাকা পাবেন। আর হ্যাঁ! এই সম্পর্কে আরো বিস্তারিত শর্তাদি জানতে বিকাশের ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন তার জন্য এখানে ক্লিক করুন।

এইবার চলুন কিভাবে আপনি আপনার ইনভাইটেশন লিংক বাহির করবেন এবং আরেকজনের সাথে শেয়ার করবেন তা দেখা যাক।
প্রথমে আপনাকে আপনার বিকাশ অ্যাপে ঢুকতে হবে। তারপর উপরের স্ক্রিনশটের মত দেখতে পারবেন “রেফার এ ফ্রেন্ড/Refer a friend” ক্লিক বা ট্যাপ করুন।
তারপর দেখবেন উপরের স্ক্রিনশটের মত আসবে। এইবার এখানে “কোড শেয়ার করুন/Share Code” বাটনে ক্লিক বা ট্যাপ করুন। তারপর লিংকটি যেখানে শেয়ার করতে চান, শেয়ার করুন অথবা কপি করে নিন। তারপর আরেকজনকে বিকাশ অ্যাপে যুক্ত করতে কপিকৃত লিংকটিতে ক্লিক করুন। যেমন আমার রেফার লিংক – https://app.bkash.com/sign-up?referralCode=1EG7C1V1 এই লিংকটিতে ক্লিক করুন।
রেফার লিংকটিতে ক্লিক করার পর উপরের স্ক্রিনশটের মত এসেছে। এখানে যাকে এখন বিকাশ অ্যাপের আওতায় আনতে চান তার বিকাশ নম্বরটি দিন। তারপর Terms & Condition এ টিকচিহ্ন দিয়ে Submit বাটনে ক্লিক করুন।
তারপর মোবাইলটি যদি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের হয় তাহলে Get It On Google Play বাটনে ক্লিক করুন। আর যদি আইএস বা আইফোন অপারেটিং সিস্টেম হয় তাহলে Available On The App Store বাটনে ক্লিক করুন। তারপর অ্যাপটি ইনস্টল দিন। ইনস্টল দেওয়ার পর অ্যাপটি অপেন করে স্টেপ বাই স্টেপ লগইন করুন।

মনে রাখবেন অ্যাপটিতে লগইন করার পর লগইনের দিন থেকে আগামী ১৫ দিনের মধ্যে ঐ বিকাশ অ্যাপ দিয়ে যেকোনো একটি লেনদেন করতে হবে। এইবার সেটি হতে পারে মোবাইল রিচার্জ, কোনো কিছুর ফি পেমেন্ট (বিদ্যুৎ বিল পরিশোধ), ক্যাশ আউট ও সেন্ড মানি। যেকোনো একটি লেনদেন করুন। তাহলেই আপনি রেফারকারী ৫০/- টাকা পাবেন এবং রেফারের লিংক ব্যবহার করে অ্যাপে সাইনআপকারীও ৫০/- টাকা পাবেন।
অ্যাপটিতে লগইন করার পর যেকোনো একটা লেনদেন করুন। তাহলেই উপরের স্ক্রিনশটের মত ৫০/- টাকা বোনাস পেয়ে যাবেন।

সৌজন্যে – বাংলাদেশের বিভিন্ন বিষয়ের উপর তৈরি করা বিভিন্ন ধরনের টিউটোরিয়াল পেতে এই – www.TutorialBD71.blogspot.com ব্লগ সাইটে ভিজিট করুন।

মন্তব্য দিনঃ

comments

About the author

Mahbub Pathan

বাংলাদেশি বিভিন্ন বিষয়ের উপর তৈরি করা বিভিন্ন বিষয়ক টিউটোরিয়াল সাইট - www.TutorialBD71.blogspot.com.

Permanent link to this article: http://techtweets.com.bd/tips-tricks/mahbubpathan/82287

মন্তব্য করুন