«

»

jtwara

অনলাইনে এবার টাকা ছাড়াই পছন্দের প্রোডাক্ট কিনুন !!! তাও ফ্রিতে পৌঁছে দেয়া হবে আপনার ঘরের দোরগোড়ায় !

সবাইকে আমার আন্তরিক সালাম এবং শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের টিউন।

আমরা অনেকেই সারাদিন অনলাইনে ঘুরাঘুরি করি, আর ওয়েবসাইটগুলো আমাদের অ্যাড দেখিয়ে নিজেদের পকেট ভরিয়ে নেয়। এখন যদি এমন কিছু থাকতো যারা নিজেরাও আয় করে, আবার ওই ওয়েবসাইট ব্যবহারকারীদেরও পুরষ্কার দেয়! আজকে এমন একটা ওয়েবসাইট আপনাদের দেখাবো যা দিয়ে আপনি পয়েন্ট (তাদের ভাষায় GN) সংগ্রহ করে গিফট পেতে পারেন এবং তা পৌঁছে দেয়া হবে আপনার ঘরের দোরগোড়ায়! সবচেয়ে ভালো কথা হল এখান থেকে আপনি পেতে পারেন পেনড্রাইভ, সনির হেডফোন, বিটস এর ওয়ারলেস স্পিকার, আইফোন, SmartWatch: Moto 360, GO PRO, Android, Play Station, এমনকি MacBook ও!!! তবে আসল কথা হচ্ছে, প্রোডাক্ট খুবই সীমিত এজন্য যে আগে অর্ডার করবে তাকেই প্রোডাক্ট দেওয়া হয়। অবশ্য ফ্রি তে  প্রোডাক্ট পাওয়ার জন্য আপনাকে তেমন কিছুই করতে হবে না, জাস্ট ওয়েবসাইটে সাইন আপ করতে হবে, আর প্রতিদিন পয়েন্ট কালেক্ট করতে হবে। এটি পোলেন্ড ভিত্তিক একটি ট্রাস্টেড এলিট ওয়েব সাইট। Alexa Rank অনুযায়ী এটি বিশ্বের 14,125 তম ওয়েবসাইট। এছাড়া আপনি এর অফিসিয়াল ফেসবুক পেইজ এ গিয়ে দেখতে পারেন কি পরিমান মানুষ এই সাইট টি ইউস করে এবং কি পরিমান মানুষ ফ্রি তে প্রোডাক্ট পাইসে তার স্ক্রিনশট দেওয়া আছে। এই সাইট ১০০% ট্রাস্টেড। আর আমাদের জন্য সবচেয়ে ভালো খবর হচ্ছে এটি ওয়ার্ল্ড এর সব দেশ সাপোর্ট করে এবং শিপিং চার্জ ফ্রি। ওরা পোল্যান্ড থেকে শীপে জিনিসপত্র কুরিয়ার করে, কুরিয়ারের কোন চার্জ নেয় না।

দেখে নিন কি কি প্রোডাক্ট ফ্রি তে অর্ডার করতে পারবেন

 

কিভাবে সাইন আপ করবেন: প্রথমে এই লিংকএ গিয়ে সাইন আপ করুন এরপর ইমেইল ভেরিফিকেশন করুন। অবশ্যই মনে করে  ইমেইল ভেরিফিকেশন করুন, না হলে আপনার একাউন্ট একটিভ হবে না । সাইন আপ করার সময় অবশ্যই আসল নাম ব্যবহার করবেন। মোবাইল ব্যবহারকারীরা Uc Browser ইনস্টল করে সাইন আপ করতে পারবেন।

কিভাবে ফর্ম ফিল আপ করবেন : অনেকেই কেপ্চা পূরণ করতে পারেননি বলে সাইন আপ করতে পারতেছেন না। কেপ্চা পূরণ করতে প্রথমে “আমি রোবট নই” এইটায় ক্লিক করুন এরপর আপনাকে যেকোনো জিনিসের নাম দিয়ে বলবে ওই জিনিস গুলা সিলেক্ট করার জন্য, সিলেক্ট করা হয়ে গেলে Register new account এ ক্লিক করুন |

 

কিভাবে পয়েন্ট GN কালেক্ট করবেন : প্রতিদিন লগইন করে পয়েন্ট কালেক্ট করবেন, একদিন ও মিস দিবেন না  

১. লগইন করুন এবং Collect daily points এ ক্লিক করুন। (আপনি ১ পয়েন্ট পাবেন)

২. এরপর Complete The missions এ ক্লিক করুন। (এখানে একটি ভোট দেওয়ার মাধ্যমে পাবেন আরো ১ পয়েন্ট)

৩. Invite Friends (একজন রেফার করলে পাবেন ১ পয়েন্ট)

 

কিভাবে প্রোডাক্ট অর্ডার করবেন এবং Restock Date কি : আপনার কাছে পয়েন্ট থাকলেই আপনি প্রোডাক্ট অর্ডার করতে পারবেন না। আপনি এখন অর্ডার করতে চাইলে Prize not available দেখাবে, কারণ গকিয়ানো প্রতি মাসে ১ বার অর্ডার নেয় এবং প্রোডাক্ট অর্ডার নেওয়ার তারিখ অনেক আগেই সাইটে Post এর মাধ্যমে জানিয়ে দেওয়া হয়। আর এটাকে Restock Date বলা হয়। আগামী Restock হবে 25 অক্টোবর  তাই এখন থেকে পয়েন্ট জমানো শুরু করে দিন।

ধরুন আপনি একটি পেনড্রাইভ অর্ডার করতে চান  এজন্য আপনাকে ১৫ দিন লগইন করে 30 GN পয়েন্ট কালেক্ট করতে হবে। এভাবে যখন আপনার পয়েন্ট 30 GN হবে তখন আপনাকে Restock Date এর জন্য অপেক্ষা করতে হবে। আর যেই দিন Restock হবে সেই দিন  আপনি Kingston DataTraveler 100 G3 16GB USB 3.0 অর্ডার করতে পারবেন।  এছাড়া আপনি অন্যান্য Product পয়েন্ট জমিয়ে কিনে নিতে পারবেন।

25 Octobor 2015 তে কোনো প্রোডাক্ট এ ক্লিক করলে এই ধরনের অর্ডার ফর্ম পাবেন।  যা এখন পাবেন না। 

Product হাতে পাওয়ার পর কিছু ছবি দিলাম প্রমান হিসাবে  :

 

গোল্ড মেম্বারদের জন্য অফার : গকিয়ানো গোল্ড মেম্বারদের প্রত্যেক কে ১ টি করে টি-শার্ট ফ্রীতে দিয়ে থাকে। আপনি যদি ৩০ জনকে রেফার করতে পারেন তাহলে আপনি গোল্ড মেম্বার হবেন। তখন আপনাকে একটি টি-শার্ট আপনার দেওয়া এড্রেস এ পাঠিয়ে দিবে। এছাড়া ও তখন আপনি প্রতিদিন ৪ পয়েন্ট করে আর্ন করতে পারবেন।

শেষ কথা

টিউনটি যদি আপনাদের ভালো লেগে থাকে অথবা বুঝতে যদি কোন রকম সমস্যা হয় তাহলে আমাকে টিউমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না।:


মন্তব্য দিনঃ

comments

About the author

jtwara

jtwara

আমি কম্পিউটারকে ভালোবাসি।

Permanent link to this article: http://techtweets.com.bd/tips-tricks/jtwara/67381

মন্তব্য করুন