«

»

এন্ড্রয়েড মোবাইলে টিভি দেখার কয়েকটি জনপ্রিয় অ্যাপ্লিকেশন

আমাদের দেশের মানুষের বিনোদনের একটি বিরাট মাধ্যম হলো টেলিভিশন দেখা। আগেকার দিনে টেলিভিশনের সংখ্যা ছিলো খুবই কম। এমন ছিলো যে একটি পুরো এলাকাজুড়ে একটি মাত্র টেলিভিশন। তাও আবার অনেক মানুষের ভিড়ে, ভালো করে দেখা যায় না। চ্যানেল ও ছিলো হাতে গোনা কয়েকটা । কিন্তু এখন সবার বাড়ি টেলিভিশন এবং প্রচুর চ্যানেল কিন্তু এখন সবাই নিজ নিজ কাজ নিয়ে ব্যাস্ত থাকে টিভি দেখার মত সময় কারো নেই। সারাদিন থাকতে হয় বাইরে এবং দেশের খবর রাখতে হলে নির্ভর করতে হয় নিউজ চ্যানেল এর উপরে।

Deshi Tv (Bangladeshi IPTV)

deshi tv

কিন্তু আবার দেখা গেলো কোন একটা গুরুত্বপূর্ণ খেলা আপনি টিভিতে দেখতে চাচ্ছেন কিন্তু আপনি বাইরে। তখন কি করবেন? সমস্যা নেই আপনি আপনার স্মার্ট ফোন কিংবা ট্যাবে খেলা দেখতে পারবেন । এজন্য আপনাকে Deshi Tv (Bangladeshi IPTV) অ্যাপ্লিকেশন ডাউনলোড করে নিতে হবে। আপনি যদি থ্রিজি নেটওয়ার্কের আওতায় থাকেন তবে কোন রকম বাফারিং ছাড়াই উপভোগ করতে পারবেন ভিডিও স্ট্রিমিং। যার ফলে আপনি কাজের জন্য বাইরে থাকলেও আপনার প্রিয় অনুষ্ঠানটি মিস করবেন না । এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে দেশের প্রায় সব চ্যানেল; এর মধ্যে উল্লেখযোগ্য এনটিভি, ইন্ডিপেন্ডেন্ট টিভি , এটিএন নিউজ, আর বিটিভি সহ আরও বেশ কিছু চ্যানেল. প্রতিমিনিটর প্রায় ১ মেগাবাইট খরচ হবে।

Jagobd.com

jagobd

জাগোবিডি বাংলাদেশের বৃহত্তম একটি টিলিভিশন রিসোর্স সেন্টার। এই অ্যাপসের মাধ্যমে 2G,3G, ওয়াইফাই ও ওয়াইম্যাক্স নেটওয়ার্কে টিভি দেখা যাবে।

অ্যাপসটির বৈশিষ্টঃ – বাংলা টিভি চ্যানেল- বাংলা রেডিও- বাংলা সংবাদ পত্র- বাংলা ইসলামী রেডিও- বিশেষ অনুষ্ঠান- “অ্যাডোবি ফ্ল্যাশ প্লেয়ার ” কোন প্রয়োজন নেই।- অত্যন্ত শক্তিশালী স্ট্রিমিং প্লেয়ার- কোন সাইন আপ করার প্রয়োজন নেই- স্বয়ংক্রিয়ভাবে নতুন চ্যানেল আপডেট হয়।

FilmOn Live TV

film

ফিলমন লাইভ টিভি একটি জনপ্রিয় অ্যান্ড্রয়েড টিভি এপস। আপনি যেখানেই থাকুন না কেন আপনার কাছে ইন্টারনেট কানেকশন থাকলে আপনি এই অ্যাপসের মাধ্যমে বিনামুল্যে লাইভ টিভি দেখতে পারবেন । এই অ্যাপসের মাধ্যমে আপনি আপনার স্থানীয় টিভি চ্যানেল বা মার্কিন, ইউরোপ, ল্যাটিন আমেরিকা এবং এশিয়া থেকে চ্যানেল নির্বাচন করে লাইভ খেলাধুলা, খবর , লাইফস্টাইল, সিনেমা, কেনাকাটা, কিডস, সহ অনেক কিছু উপভোগ করতে পারবেন।

Airtel Mobile TV

airtel mobile tv

এটি একটি এয়ারটেল ডাটা সংযোগ ভিত্তিক মোবাইল টিভি পরিষেবা যা আপনাকে বিনামুল্যে লাইভ টিভি দেখার সুবিধা প্রদান করে। এই মোবাইল টিভি অ্যাপ্লিকেশনে সব ধরনের বাংলা এবং ভারতীয় ও আন্তর্জাতিক টিভি চ্যানেল দেখা যাবে। ব্যাবহারকারী প্রথমে এয়ারটেল নেটওয়ার্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করার পর ওয়াইফাই নেটওয়ার্কে ব্যাবহার করতে পারেন। এছাড়া আপনি অ্যাপটি ব্যাবহার করতে কোনো সমস্যার সম্মুখীন হন তাহলে এই মেইলে জানাতে পারেন। আপনি যে চ্যানেল সমুহ উপভোগ করতে পারবেন- 

বাংলাদেশী টিভি চ্যানেলঃ বাংলাভিশন, মাছরাঙ্গা টিভি, আরটিভি, এটিএন বাংলা, বৈশাখী টিভি, দেশ টিভি, এটিএন নিউজ, সময়টিভি, চ্যানেল আই, ইন্ডিপেন্ড টিভি, একাত্তর টিভি, চ্যানেল নাইন।

ভারতীয় টিভি চ্যানেলঃ B4U চলচ্চিত্র, B4U সঙ্গীত, 9XM, E24, সঙ্গীত ভারত, সঙ্গীত বাংলা, রূপসী বাংলা, ইত্যদি।
ভিডিওঃ বলিউড মাসালা, মুভি Buzz- এ, ফ্যাশন টিভি, অটো টিভি, অ্যাকশন প্লাস, পর্যটন এক্সপি, ইত্যদি।
ধর্মীয় চ্যানেলঃ পিস টিভি বাংলা

অ্যাপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

আজ আর নয়! সবাইকে শুভেচ্ছা জানিয়ে আজকের মত এখানেই শেষ করছি। আশা রাখি আগামী দিনে আপনাদের সামনে নতুন কিছু নিয়ে হাজির হতে পারব।

 

 


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

গার্ল ফেন্ড্রের (gf) ছবিকে পাসওয়ার্ড প্রোটেক্টটেড করে রাখুন (Valentines Day Special)
তিন চারটে ক্লিক ও দুচারটি অক্ষর লিখেই বের করুন কম্পিউটারের যে কোন ফাইল। ((একবার পড়েই দেখুন না, কাজে...
ইন্টারনেট ও তথ্যপ্রযুক্তি সম্পর্কে যাবতীয় তথ্য জানতে চাইলে PDF ফাইলটি এখনি ডাউনলোড করে নিন (না দেখলে...
হিসাব নিকাশের সমাধানে একাউন্টিং সফটওয়্যার "ট্যালি" এর নাড়ি-নক্ষত্র
**এখন আপনিও জিতে নিতে পারেন ল্যাপটপ/ নোটবুক সহ আরও আকর্ষণীয় সব পুরস্কার(জলদি করুন,সময় সীমিত)**
৪ টি বিশ্বস্ত PTC সাইট একবার চেষ্টা করে দেখতে পারেন। ১০০% টাকা পাওয়ার নিশ্চয়তা।
চাকরি না খুঁজে উল্টো নিজেই চাকরি দিতে পারবেন। জানেন সেই রহস্য...!!

মন্তব্য দিনঃ

comments

About the author

Jashim Uddin

Permanent link to this article: http://techtweets.com.bd/tips-tricks/jashim-uddin/61400

মন্তব্য করুন