«

»

গেস্ট পোষ্ট পাওয়ার দুটি অসাধারন সাইট

যদি আপনি একজন ব্লগার হয়ে থাকেন, তাহলে নিচ্ছয়ই “গেস্ট ব্লগিং” শব্দটা শুনে থাকবেন।  গেস্ট ব্লগিং হচ্ছে অন্যের ব্লগে গেস্ট হিসেবে আর্টিকেল লেখা। গেস্ট ব্লগিং এর মাধ্যমে ব্লগ মালিক এবং গেস্ট লেখক দুজনেই উপকৃত হয়ে থাকেন। কিন্তু গেস্ট পোস্ট লেখার জন্য সাইট খোঁজা অথবা নিজের ব্লগের জন্য গেস্ট পোস্ট পাওয়া , দুটোই খুব দুরহ কাজ। এই সমস্যা দূর করার জন্য কিছু সাইট তৈরি হয়েছে। আজকে আমি এই পোষ্টে গেস্ট পোস্ট সম্পর্কিত  দুটি অসাধারণ সাইট এর সাথে আপনাদের পরিচয় করিয়ে দিব।

১. সাইট ১ ( www.myblogguest.com)

এটি মুলত একটি গেস্ট ব্লগ সম্পর্কিত ফোরাম। এর প্রধান কাজ হচ্ছে ব্লগার এবং গেস্ট লেখক এর মাঝে যোগসূত্র স্থাপন করা। এই সাইটে আপনি দুভাবে গেস্ট পোস্ট পেতে পারেন অথবা লিখার জন্য সাইট খুজে পেতে পারেন; প্রথমঃ ফোরাম অংশ গ্রহনের মাধ্যমে, দ্বিতীয়ঃ Article gallery তে offer  or  proposal এর মাধ্যমে ।

২. সাইট ২ ( www.Bloggerlinkup.com)

Internet marketer “cathy stucker” এর প্রতিষ্ঠাতা। এই সাইট টিও myblogguest এর মত জনপ্রিয়। এই সাইটের প্রচুর ভিজিটর আছে। এই সাইটে গেস্ট পোস্ট বিনিময় করতে হলে ফ্রী বিজ্ঞাপন দিতে হয়। আগ্রহী ব্যক্তিরা সাধারণত ইমেইল এর মাধ্যমে চুক্তি সম্পাদন করে থাকেন।

এই দুটি সাইটই আমার ব্লগের জন্য ব্যবহার করেছি। আর্টিকেল এর মান মোটামুটি ভাল। আপনারও ব্যবহার করুন।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

পরিবর্তন করুন Google Talk এর Default থিম
অনলাইন গেম প্রিয়দের জন্য
Get download Avast! Free Antivirus 8.0.1497 100% free & safe
ফ্রিতে নিয়ে নিন কয়েকটি দরকারী সফটওয়্যার । সবার কাজে লাগবে।
অনলাইন এ টাকা আয় করুন কোন ধরনের কাজ না জেনে তাও আবার bKash পেমেন্ট সহ। (No Invest)
আইওএস জেলব্রেকিং: শাদা শার্ট, শাদা প্যান্ট, শাদা জুতা, শাদা মুজা – নায়ক জসিম!
জানা গেল ব্যাটারি বিস্ফোরনের কারন

মন্তব্য দিনঃ

comments

About the author

জামাল হোসেন শুভ

তিনি একজন ব্লগার এবং ইন্টারনেট মার্কেটার। ফ্রীলাঞ্চিং, অ্যাডসেন্স এবং ফরেক্স ট্রেডিং এর উপরে উনার তিন বছরের অভিজ্ঞতা রয়েছে। www.QuickIncomeTips.com হচ্ছে উনার 'অনলাইনে আয়ের টিপস' নিয়ে প্রথম ব্লগ। বর্তমানে তিনি পড়াশুনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং department এ।

Permanent link to this article: http://techtweets.com.bd/tips-tricks/jamal-hossain-shuvo/28902

মন্তব্য করুন