«

»

free

আপনার কি চান আপনার এড এ পতিদিন আনেক ক্লিক পরুক ? তাহলে এই লেখাটি আপনার জন্য ।

প্রিয় বন্ধুরা আপনারা কেমন আছেন ? আসাকর ভাল আছেন । এটি আমার ২য় লেখা ভুল হল ক্ষমা করবেন । মূল কথায় আশি যাদের ব্লগ আছে তারা নিশ্চয় কোন না কোন বিজ্ঞাপন দাতা সাইট থেকে বিজ্ঞাপন নিয়ে আপনার ব্লগে বসিয়েছেন । বিজ্ঞাপন বসানুর প্রধান উদ্দেশ্য টাকা আয় ।

টাকা আয় তখনি হবে যখন আপনার ব্লগের বিজ্ঞাপনে অন্য কোন কম্পিউটার থেকে ক্লিক পরে বা অন্য কেউ তার কম্পিউটার থেকে আপনার ব্লগের বিজ্ঞাপনে ক্লিক করে । সাধারণত আপনার ব্লগে গিয়ে কেউ বিজ্ঞাপনে ক্লিক করবে না । যার যার নিজ নিজ পয়োজন শেষে চলে যাবে । আর ক্লিক করলে ২থেকে ৪জন । এতে আপনার টাকা আয় হবেনা বললেই চলে ।

আমি এমন একটি ঠিকানা দেব যেখানে আপনি আপনার বিজ্ঞাপন প্রচার করতে পারেন । এইঠিকানায় শধু বিজ্ঞাপন প্রচারিত হয় । এখানে প্রচারের সুভিদা হল এখানকার সকল বিজ্ঞাপন প্রদানকারি প্রতিদিন আপনার বিজ্ঞাপনে একবার করে ক্লিক করবে । সকল বিজ্ঞাপন প্রদানকারি নিজ বিজ্ঞাপন সহ সব বিজ্ঞানে একবার করে ক্লিক করবে । যাতে আপনার বিজ্ঞাপনে ২০বা৫০ বা ১০০টি ক্লিক পরবে যার ফলে আপনি প্রতিদিন ৩থেকে৪ ডলার বা তার বেশি আয় করতে পারবেন । এখানে প্রধান সুভিধা হল এখানকার সব বিজ্ঞানে ক্লিক করতে সময় লাগবে ৩থেকে ৫ মিনিট বা তারচেয়ে কম ।

কিছু এডক্লিক প্রতিষ্ঠান আছে যাদের ১টি বিজ্ঞাপনে ক্লিক করে ৩০বা৪০ সেকেন্ড আপেক্ষা করতে হয় এবং ঐ পেজটি খুলে রাখতে হয় । অন্য পেইজে চলে গেলে তা থেমে থাকে । যার ফল অন্য পেইজে যাওয়া যায়না । আর ১টি বিজ্ঞাপনে ক্লিক করলে আপনাকে দিবে 0.001 ডলার ।১০০ টি বিজ্ঞাপনে ক্লিক করলে 0.01 ডলার । মানে ১ পয়সা বা সেন্ট । আর আমার দেয়া এই ঠিকানায় যদি আপনি ভাল বিজ্ঞাপন দাতা ঠিকানা থেকে বিজ্ঞাপন নিয়ে প্রচার করেন তবে প্রতি ক্লিকে পাবেন 0.05 ডলার । ১০০ ক্লিকে ৫ ডলার যা বাংলাদেশি টাকায় ৪০০ টাকার মতন । সাইটিতে যেতে এই লিঙ্কে যান । বা abcallad.blogspot.com এই ঠিকানায় যান । বিজ্ঞাপন প্রচার লেখা স্থানে নমের যায়গায় আপনার নাম, ইমেইলে আপনার ইমেইল ঠিকানা, এবং html/java কোড এ বিজ্ঞাপনের বেনার কোড দিয়ে সাবমিট করুন । ১ দিনের মধ্যে আপনার নাম বা আইডি সহ আপনার বিজ্ঞাপন প্রচার হবে । আর সবচেয়ে সুভিধা হল যাদের ব্লগ বা ওয়েবসাইট নেই তারাও এই লিঙ্ক থেকে সাইন আপ করে বেনার কোডটি দিয়ে abcallad.blogspot.com এ বিজ্ঞাপন দিতে পারবেন । এতে আপনারও টাকা আয় হবে ।

যারা প্রতিদিন ইন্টারনেট ব্যবহর করেন এই ঠিকানাটি তাদের জন্য । যারা মাঝে মাঝে  ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য নয় ।

এই সাইটের প্রধান নিয়ম হল প্রতিদিন এর সকল বিজ্ঞাপনে ক্লিক করতে হবে ।

এটি আগে প্রকাশ: http://imomniscien.blogspot.com/


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

একইসাথে একাধিক ফেসবুক সহ সকল সোসাল নেটওয়ার্ক আইডিতে লগইন করুন
ছোট্ট একটি সফট্ওয়ার আপনার কম্পিউটারে Refresh এর কাজ করবে
কম্পিউটারের হ্যাং হওয়া বন্ধ করুন।(এক্স পি অপারেটিং সিস্টেম)
উইন্ডোজের গোপন সুবিধাগুলো জেনে নিই বিস্তারিত
অনলাইন এর মাধ্যমে আয় ও বাস্তবতা
গ্রামীনফোনে 64MB, 3G Pack মাত্র 3.45(ভ্যাট সহ) টাকায়।
এখন ৪০ টাকা দিয়ে ৪ টি পাসপোর্ট সাইজের এর জায়গায় ২৪ টি ছবি বের করুন

মন্তব্য দিনঃ

comments

About the author

free

free

Permanent link to this article: http://techtweets.com.bd/tips-tricks/free/31414

2 comments

  1. nazmulfeni4

    baia cbackads thake biggpon banner nite ki kono sorto lage na???amar site http://geniusitzone.com
    amar pray 80-100 visitor thake..ami ki cbackadds thake banner nite parbo?

  2. Obaid Ullah Aiman
    Obaid Ullah Aiman

    Google Adsense er ক্ষেত্রে এটি কেমন কাজ করবে ? ঝুকির সম্ভাবনা কতখানি ?

মন্তব্য করুন