«

»

free

আপনার কি চান আপনার এড এ পতিদিন আনেক ক্লিক পরুক ? তাহলে এই লেখাটি আপনার জন্য ।

প্রিয় বন্ধুরা আপনারা কেমন আছেন ? আসাকর ভাল আছেন । এটি আমার ২য় লেখা ভুল হল ক্ষমা করবেন । মূল কথায় আশি যাদের ব্লগ আছে তারা নিশ্চয় কোন না কোন বিজ্ঞাপন দাতা সাইট থেকে বিজ্ঞাপন নিয়ে আপনার ব্লগে বসিয়েছেন । বিজ্ঞাপন বসানুর প্রধান উদ্দেশ্য টাকা আয় ।

টাকা আয় তখনি হবে যখন আপনার ব্লগের বিজ্ঞাপনে অন্য কোন কম্পিউটার থেকে ক্লিক পরে বা অন্য কেউ তার কম্পিউটার থেকে আপনার ব্লগের বিজ্ঞাপনে ক্লিক করে । সাধারণত আপনার ব্লগে গিয়ে কেউ বিজ্ঞাপনে ক্লিক করবে না । যার যার নিজ নিজ পয়োজন শেষে চলে যাবে । আর ক্লিক করলে ২থেকে ৪জন । এতে আপনার টাকা আয় হবেনা বললেই চলে ।

আমি এমন একটি ঠিকানা দেব যেখানে আপনি আপনার বিজ্ঞাপন প্রচার করতে পারেন । এইঠিকানায় শধু বিজ্ঞাপন প্রচারিত হয় । এখানে প্রচারের সুভিদা হল এখানকার সকল বিজ্ঞাপন প্রদানকারি প্রতিদিন আপনার বিজ্ঞাপনে একবার করে ক্লিক করবে । সকল বিজ্ঞাপন প্রদানকারি নিজ বিজ্ঞাপন সহ সব বিজ্ঞানে একবার করে ক্লিক করবে । যাতে আপনার বিজ্ঞাপনে ২০বা৫০ বা ১০০টি ক্লিক পরবে যার ফলে আপনি প্রতিদিন ৩থেকে৪ ডলার বা তার বেশি আয় করতে পারবেন । এখানে প্রধান সুভিধা হল এখানকার সব বিজ্ঞানে ক্লিক করতে সময় লাগবে ৩থেকে ৫ মিনিট বা তারচেয়ে কম ।

কিছু এডক্লিক প্রতিষ্ঠান আছে যাদের ১টি বিজ্ঞাপনে ক্লিক করে ৩০বা৪০ সেকেন্ড আপেক্ষা করতে হয় এবং ঐ পেজটি খুলে রাখতে হয় । অন্য পেইজে চলে গেলে তা থেমে থাকে । যার ফল অন্য পেইজে যাওয়া যায়না । আর ১টি বিজ্ঞাপনে ক্লিক করলে আপনাকে দিবে 0.001 ডলার ।১০০ টি বিজ্ঞাপনে ক্লিক করলে 0.01 ডলার । মানে ১ পয়সা বা সেন্ট । আর আমার দেয়া এই ঠিকানায় যদি আপনি ভাল বিজ্ঞাপন দাতা ঠিকানা থেকে বিজ্ঞাপন নিয়ে প্রচার করেন তবে প্রতি ক্লিকে পাবেন 0.05 ডলার । ১০০ ক্লিকে ৫ ডলার যা বাংলাদেশি টাকায় ৪০০ টাকার মতন । সাইটিতে যেতে এই লিঙ্কে যান । বা abcallad.blogspot.com এই ঠিকানায় যান । বিজ্ঞাপন প্রচার লেখা স্থানে নমের যায়গায় আপনার নাম, ইমেইলে আপনার ইমেইল ঠিকানা, এবং html/java কোড এ বিজ্ঞাপনের বেনার কোড দিয়ে সাবমিট করুন । ১ দিনের মধ্যে আপনার নাম বা আইডি সহ আপনার বিজ্ঞাপন প্রচার হবে । আর সবচেয়ে সুভিধা হল যাদের ব্লগ বা ওয়েবসাইট নেই তারাও এই লিঙ্ক থেকে সাইন আপ করে বেনার কোডটি দিয়ে abcallad.blogspot.com এ বিজ্ঞাপন দিতে পারবেন । এতে আপনারও টাকা আয় হবে ।

যারা প্রতিদিন ইন্টারনেট ব্যবহর করেন এই ঠিকানাটি তাদের জন্য । যারা মাঝে মাঝে  ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য নয় ।

এই সাইটের প্রধান নিয়ম হল প্রতিদিন এর সকল বিজ্ঞাপনে ক্লিক করতে হবে ।

এটি আগে প্রকাশ: http://imomniscien.blogspot.com/


মন্তব্য দিনঃ

comments

About the author

free

free

Permanent link to this article: http://techtweets.com.bd/tips-tricks/free/31414

2 comments

  1. nazmulfeni4

    baia cbackads thake biggpon banner nite ki kono sorto lage na???amar site http://geniusitzone.com
    amar pray 80-100 visitor thake..ami ki cbackadds thake banner nite parbo?

  2. Obaid Ullah Aiman
    Obaid Ullah Aiman

    Google Adsense er ক্ষেত্রে এটি কেমন কাজ করবে ? ঝুকির সম্ভাবনা কতখানি ?

মন্তব্য করুন