«

»

মোবাইল ফোরাম এ চ্যাট করুন আর জিতুন রিচার্জ কার্ড (সপ্তাহে ৪ দিন)

আজ আপনাদের সবার সাথে পরিচয় করিয়ে দিব একটি মোবাইল সাইট এর সাথে । এখানে অ্যাকটিভ থেকে আপনি জিতে নিতে পারেন মোবাইল রিচার্জ কার্ড প্রতি সপ্তাহে চার দিন । তাহলে আসুন জেনে নেই । ২০০৭ সালের পর যখন বাংলাদেশে মোবাইল ইন্টারনেট এর বিপ্লব শুরু হয় তখন থেকেই শুরু হয় মোবাইলে ইন্টারনেট ব্যাবহার । সেই সাথে গড়ে ওঠে কিছু মোবাইল ফোরাম কমিউনিটি । তাদের মধ্যে অনেক গুলো বিভিন্ন কারনে বন্ধ হয়ে গেলও এখন অনেক গুলো সাইট টিকে আছে । সেরকম একটি কোয়ালিটি সম্পন্ন মোবাইল ফোরাম এর সাথে আমি আজ আপনাদের পরিচয় করিয়ে দিব । আমার টার্গেট মূলত আপনি যেভাবে রিচার্জ কার্ড জিততে পারেন সেটা জানানো । বিজ্ঞাপন এর ইচ্ছা আমার নেই । তাহলে শুরু করা যাক ।

প্রথমে এখানে গিয়ে রেজিস্ট্রেশন করুন এর পরে সাইট এ লগিন করুন। রিচার্জ কার্ড জিততে হলে আপনাকে প্রথমে গোল্ডেন কয়েন জিততে হবে । মেইন পেজ থেকে গোল্ড কয়েন খেলে ৩ টি কয়েন কালেক্ট করুন । এই গেইম টি প্রতিদিন খেলতে পারবেন  দুপুর ২ পি এম থেকে রাত ১১ পি এম । ৩ টি কয়েন নিয়ে আপনি কিনতে পারবেন রিচার্জ কার্ড টোকেন । টকেন কেনার পরে ড্র এর মাধ্যমে আপনার ইনবক্স এ পৌঁছে যাবে রিচার্জ কার্ড । আসুন আরোও কিছু জানা যাক

১. সপ্তাহে ৪ দিন আপনি জিততে পারেন রিচার্জ কার্ড (সকল অপারেটর এর)

২. দিন গুলো হল শুক্রবার, রবিবার, মঙ্গলবার, বৃহস্পতিবার ।

৩. অপারেটর গুলো হল , জিপি , বাংলালিঙ্ক ,এয়ারটেল , রবি

৪. সাইট টি তে বর্তমান ইউজার সংখ্যা ৫ হাজার ছাড়িয়ে গেছে

৫. সাইট এর রয়েছে ১ লাখ ফোরাম পোস্ট

৬. এছাড়া রয়েছে অনলাইন গেম, ব্লগ, ফোরাম , ক্লাব , সহ নানা চ্যাট করার নানা সুবিধা

৭. সাইট টি মূলত মোবাইল ফোরাম , মোবাইল এ মেগাবাইট কম কাটে এছারা পিসি দিয়েও ব্যাবহার করতে পারবেন

৮. সাইট টির লিঙ্কঃ Rockerwap.Com

 

আসা করি ফোরাম টি আপনাদের পছন্দ হবে ,  এবং রিচার্জ কার্ড জিততে পারবেন এই শুভ কামনায় আজকে বিদায় নিচ্ছি । পরের টিউন এ আমি লিনাক্স এর কিছু টিউটোরিয়াল নিয়ে লিখব ।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মন্তব্য দিনঃ

comments

About the author

ami_ohok

Permanent link to this article: http://techtweets.com.bd/tips-tricks/ami_ohok/33424

মন্তব্য করুন