«

»

বন্ধ হয়ে যাচ্ছে ‘এখানেই ডটকম’

বন্ধ হয়ে যাচ্ছে অনলাইনে বেচাকেনার ওয়েবসাইট ‘এখানেই ডটকম’। টেলিযোগাযোগ প্রতিষ্ঠান টেলিনর জানিয়েছে, ‘লাভজনক না হওয়ায়’ বন্ধ হয়ে যাচ্ছে অনলাইনভিত্তিক শ্রেণিবদ্ধ বিজ্ঞাপনের ওই সাইট। আগামীকাল বুধবার থেকে বন্ধ হয়ে যাবে এখানেই ডটকমের ওয়েবসাইট।

আজ মঙ্গলবার টেলিনরের ওয়েবসাইটে বিষয়টি জানানো হয়। তিনটি মালিকপক্ষ দিয়ে পরিচালিত হয় ‘এখানেই ডটকম।’ যার একটি টেলিনর। অন্য দুইটি প্রতিষ্ঠান হচ্ছে শিবস্টেড ও নাসপারস।

টেলিনরের ওয়েবসাইটে বলা হয়, এসএনটির ৫০ শতাংশ এবং ৭০১ সার্চ নামের প্রতিষ্ঠানের ৩৩ দশমিক ৩৩ শতাংশ মালিকানা অধিগ্রহণের মাধ্যমে ২০১৩ সালে কাজ শুরু করে ‘এখানেই ডটকম।’ ২০১৫ সালে নাসপারসের সঙ্গে মিলে বাংলাদেশসহ আরো চারটি দেশে কাজ শুরু হয়। এসএনটির মাধ্যমে এখানে টেলিনরের মালিকানা ছিল ২৫ শতাংশ।

টেকসই ও লাভজনক ব্যবসা না করায় টেলিনর, শিবস্টেড এবং নাসপারস এখানেই ডট কমের পরিচালনা বন্ধ করে দিতে চায় বলে টেলিনরের ওই ওয়েবসাইটে বলা হয়। টেলিনরের নীতিমালা অনুযায়ী ভুক্তভোগী কর্মীদের বেতনভাতাসহ সবকিছু পরিশোধ করা হবে বলে জানানো হয়।

২০১৪ সালে ‘সেল বাজার ডটকম’ বদলে এখানেই ডটকমের যাত্রা শুরু হয়। ওই বছর জুন মাসে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ‘এখানেই ডটকম’। ২০০৬ সালে যাত্রা শুরু করা ‘সেল বাজার ডটকম’-এর পর থেকে ‘এখানেই ডটকম’ নামে পরিচিত হয়।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

নিজের কাজ গুলো বিক্রি করুন ইন্টারনেটে
আসুন জেন নিই Samsung Galaxy S3 ফিচার সহ বিস্তারিত
লেনোভো নতুন ট্যাবলেট লেনোভো অল ইন ওয়ান ট্যাবলেট
ঈদ বিশেষ অফার। মাত্র ৩৪৯ টাকায় .Biz অথবা .Asia ডোমেইন।
এবার গাড়িতে প্রবেশ করল অ্যাপল আইওএস
দুইগুন বেশি স্পীডে ফাইল ডাউনলোড করুন
গুগলের আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স অ্যাপ Google Allo - সারাদিনে যে কোন প্রয়োজনে অ্যাপ এর সাথে চ্যাট কর...

মন্তব্য দিনঃ

comments

About the author

useripq

Permanent link to this article: http://techtweets.com.bd/tech-market/useripq/73650

মন্তব্য করুন