«

»

বাজার কাঁপাতে আসছে নোকিয়া ৪, নোকিয়া ৭ প্লাস এবং নোকিয়া ১

২০১৭ সালে এইচএমডি গ্লোবাল একগুচ্ছ নোকিয়া ফোন বাজারে এনেছে। এরমধ্যে ছিল নোকিয়া ৬, নোকিয়া ৫, নোকিয়া ৩, নোকিয়া ৮, নোকিয়া ৭ এবং নোকিয়া ২।

২০১৮ সালে নোকিয়া ৯, এবং নোকিয়া ৬ (২০১৮) বাজারে আনছে কম্পানিটি। যদিও ২০১৮-তে এই দুটি মডেলের কথাই শোনা গিয়েছে, তবে আরও যে আসবে না, তেমনটা নয়।

নোকিয়া ক্যামেরা অ্যাপ সম্প্রতি কয়েকটা তথ্য বাজারে ছেড়েছে। গিজমো চায়না-র মাধ্যমে আইটিহোম জানিয়েছে, নোকিয়া ক্যামেরা অ্যাপের এপিকে একটি মোবাইলের লিস্ট বের করেছে। তাতে এইচএমডি গ্লোবাল যতগুলি ফোন এখনও পর্যন্ত রিলিজ করেছে, বা যতগুলো আরও আনবে, তার নাম রয়েছে।

আর আপকামিং ফোনগুলির কথা বলতে গিয়েই নোকিয়া ৪, নোকিয়া ৭ প্লাস এবং নোকিয়া ১-এর নাম দিয়েছে অ্যাপটি। যার মধ্যে আগেই নোকিয়া ১ নিয়ে তথ্য বাজারে ছিল। আমরাই জানিয়েছিলাম, ফোনটি কম্পানিটির অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন। চলতি বছরে মার্চে বাজারে আসবে এটি.

www nu edu bd  nu edu bd

তবে কবে স্মার্টফোনগুলি বাজারে আসবে, সে সম্পর্কে মোটামুটি একটা ধারণা মিলেছে। জানুয়ারি ১৯-এ নোকিয়া ৯ এবং ৬ (২০১৮) বাজারে আনতে পারে এইচএমডি গ্লোবাল। এছাড়াও স্ন্যাপড্রাগন ৮৪৫ এসওসি নিয়ে আসতে পারে নোকিয়া ১০।

prothom alo govt jobs

ফোনের নাম সামনে আনলেও, সেগুলির স্পেশিফিকেশন নিয়ে খুব একটা তথ্য দেয়নি নোকিয়া মোবাইল ক্যামেরা অ্যাপ। তবে মনে করা হচ্ছে নোকিয়া ৭-এর আরেকটু ভাল ভেরিয়েন্ট হবে সেভেন প্লাস। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ এসওসি থাকতে পারে এতে।

 

 


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

যুক্তরাজ্যে স্যামসাং এর সাথে মামলায় হারলো অ্যাপল
2013 অবিশ্বাস্য অফার। ৯৫০টাকায় ১Hosting + ১ Domin। সাথে প্রতি package ৫০% ছাড়
মাইক্রম্যাক্সের দারুন একটি সেট Micromax Canvas 4 A210 চলুন জেনে নিই বিস্তারিত।
তৈরি হচ্ছে ভাসমান গুগল ডাটা সেন্টার
বহু প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ বাংলাদেশে আসছে।
Nearby Places & Restaurants Finder অ্যাপ্লিকেশন
আপনার Youtube মনিটাইজেশন রিভিউ হয়ে আছে তাহলে আসুন সমস্যাটি সামাধান করে নিই

মন্তব্য দিনঃ

comments

About the author

Prime512

Permanent link to this article: http://techtweets.com.bd/tech-market/prime512/78575

মন্তব্য করুন