«

»

এবার সেরা online shopping সাইট থেকে হবে কেনাকাটা

বাংলাদেশে দিন দিন বেড়েই চলেছে অনলাইন শপিং সাইট এর সংখ্যা।মানুষের চাহিদার সাথে তাল মিলিয়ে বাড়ছে শপিং মলের সংখ্যা, সেই সাথে বাড়ছে মানুষের ব্যস্ততা।ব্যস্ততার জন্য মানুষ এখন ইচ্ছা বা প্রয়োজন থাকলেও শপিংমলমুখী হতে পারে না।তাদের সমস্যা এড়াতে এই অনলাইন শপিং সাইট গুলি বড় ভুমিকা পালন করছে।

কাজের ফাকে অনলাইন সাইটে মানুষ সহজেই দেখে নিতে পারছে জিনিসগুলির ইনফরমেশন এবং সেইসাথে মুল্যতো আছেই।ঘরে বা কর্মস্থলে বসে অর্ডার করে দিলে ২/১ দিনের মধ্যে সেখানেই পৌঁছে দিচ্ছে শপিং সাইটগুলি ক্যাশ অন ডেলিভারীতে।এই ধরনের সুবিধা থাকায় এখন আর কর্মজীবি মানুষদেরও শপিংমলে যাওয়ার জন্য আলাদা সময় বের করতে হয় না।বাংলাদেশে ইতিমধ্যেই বেশ কয়েকটি অনলাইন শপিং সাইট মানুষের বিশ্বস্ততা অর্জন করেছে তাদের সেবার মাধ্যমে।

ব্যাঙের ছাতার মত অনলাইন শপিং সাইট গড়ে উঠলেই সব যে আপনাকে ভাল সেবা প্রদান করবে তা নয়।ভাল সেবার জন্য অবশ্যই ভাল সাইট গুলি থেকে পন্য ক্রয় করতে হবে।বাংলাদেশের কয়েকটি সেরা অনলাইন শপিং সাইটগুলি হল-

Kaymu.com.bd – র্যাং ক এর উপর ভিত্তি করে বাংলাদেশের অনলাইন শপিং সাইটের প্রথম ক্যাটাগরিতে রয়েছে এই অনলাইন শপিং সাইটটি।জার্মান ভিত্তিক এই সাইটে প্রায় সব ধরনের পন্য রয়েছে।

Buymobile.com.bd – buymobile.com.bd বাংলাদেশের একমাত্র ভিন্নধর্মী online shopping সাইট,যেখানে শুধুমাত্র মোবাইল ফোন এবং মোবাইল এক্সেসরিজ সেল করা হয়।খুব কম সময়ে তাদের ভাল সেবার জন্য মানুষের বিশ্বস্ততা অর্জন করেছে শপিং সাইটটি।ঢাকাসহ সারা বাংলাদেশেই প্রতিষ্ঠানটি সেবা প্রদান করে থাকে।

Daraz.com.bd – বাংলাদেশের এই শপিং সাইটটিতেও প্রায় সব ধরনের পন্য পাওয়া যায়। পোশাক থেকে শুরু করে সব ধরনের পন্যের সমাহার রয়েছে সাইটটিতে।

Ajkerdeal.com – বিভিন্ন ধরনের মোবাইল ফোন, ফ্যাশন এক্সেসরিজসহ সবই পাওয়া যায় এই সাইটে।এই সাইটটি বাংলাদেশের প্রথম ই-কমার্স সাইট।

Priyoshop.com – প্রায় সব ধরনের জিনিসই পাওয়া যাবে এই শপিং সাইটে।বাংলাদেশে বেশ জনপ্রিয় এই শপিং সাইটটি।

Chaldal.com – সাইটের নাম শুনে বোঝাই যাচ্ছে নিত্য প্রয়োজনীয় অনেক পন্যের সমাহার রয়েছে এখানে।আপনার দৈনন্দিন জীবনের অনেক প্রয়োজনীয় জিনিসই আপনি পেয়ে যাবেন chandal.com থেকে।

Rokmari.com – বইপ্রেমীদের জন্য বেশ পছন্দের সাইট rokmari.com।বিভিন্ন ধরনের বই রয়েছে এর কালেকশনে।বই কেনাকাটার জন্য ভাল একটি শপিং সাইট।

Bikroy.com – এই শপিং সাইটের নাম আপরা কম বেশি সবাই জানি।কেনা এবং বেচার জন্য অনেক আলোচিত সাইটটি।

Buy24.com.bd – মেয়েদের ফ্যাশন সম্পর্কিত জিনিসের জন্য সাইটটির জুড়ি কম নয়।বিভিন্ন ধরনের পোশাক এবং ফ্যাশন অনুষঙ্গ পাওয়া যায় এখানে।

Akhoni.com – বাংলাদেশের অনলাইন শপিং সাইটগুলির মধ্যে প্রথম দিকে রয়েছে এই সাইটটি।বিভিন্ন ধরনের উপকরন পাওয়া যায় এখানে।

বাংলাদেশে অনেক ধরনের অনলাইন শপিং রয়েছে তাদের মধ্যে কয়েকটি সম্পর্কে কিছু তথ্য তুলে ধরা হল।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

বাংলাদেশের প্রথম অনলাইন স্টল
রিভিউঃ স্যামসাং ক্রোমবুক
আপনি কি বাইক,মোটরসাইকেল,গাড়ি চুরির চিন্তায় ভুগছেন ?ভুলে যান এইসব চুরির চিন্তা -প্রজুক্তি ব্যাবহার কর...
ওলোর ইনডোর ওয়াইফাই মডেম এখন নতুন দামে!!
উচ্চক্ষমতাসম্পন্ন হার্ডওয়ার যন্ত্রপাতির নিশ্চয়তা নিয়ে জিওনি স্মার্টফোন ইলাইফ এস৭ বাজারে
কেনাকাটা করুন নিশ্চিন্তে
বন্ধ হয়ে যাচ্ছে ‘এখানেই ডটকম’

মন্তব্য দিনঃ

comments

About the author

mimi1

Permanent link to this article: http://techtweets.com.bd/tech-market/mimi1/71789

মন্তব্য করুন