«

»

মুক্তি নিন বিরক্তিকর অ্যাড থেকে

মোবাইল ফোনে নেট ব্যবহার করতে সমস্যা হয় মাঝে মাঝেই। দেখা যায় মোবাইল ফোনে ইন্টারনেট ব্যবহার করার সময় বিভিন্ন ধরনের অ্যাড দেখাচ্ছে। অনেকের কাছেই ব্যাপারটা বিরক্তির। ফোনের এই বিরক্তিকর অ্যাড থেকে মুক্তি পেতে চান?তাহলে ইন্সটল করে নিন Adguard premium RC moded। আপনি এই ধরনের সমস্যায় যদি না পরে থাকেন তবুও যেকোনো সময় পরতে পারেন,তাই অবশ্যই অ্যাপটি নিজের সংগ্রহে রাখুন।

Adguard premium RC moded আপডেট হয়েছে। এতে যোগ হয়েছে mod তাই এর থেকে বাড়তি সুবিধা পাওয়া যাবে।২২ অক্টোবর মানে আজকেই Adguard premium RC moded আপডেট করা হয়েছে। অ্যাপটির সাইজ ৮ এমবি। 2.8.15 ভার্সন Adguard premium RC moded এর।অনেক সময়ই হতে দেখা যায় এমন যে অ্যাড আসছে বা নেট কানেক্ট করার সাথে সাথেই কোন কিছু অটোমেটিক ডাউনলোড হতে শুরু করেছে। এই অবস্থা থেকে মুক্তি পেতে Adguard premium RC moded অ্যাডটি ভাল ভুমিকা রাখে।

add

রুট ব্যবহারকারী জন্য অনেক পদ্ধতি রয়েছে এই অসুবিধার জন্য কিন্তু যারা রুট ব্যাবহারকারী নয় তাদের জন্য বেশ ঝামেলার ব্যাপারটি।তাদের জন্য এই অ্যাপটি বেশ কার্যকরী।অ্যাপটি ভালই শক্তিশালী add blocker। যেকোনো ধরনের অ্যাড ব্লক করতে সক্ষম অ্যাপটি।

বিস্তারিত জানুন


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

পর্যায় সারণিতে আরও দু’টি নতুন মৌল
অনলাইনে শিক্ষামূলক ও জানা-অজানা তথ্য।
আগস্টে আসছে আইফোন-৬
এগিয়ে আসুন। নিজেকে গড়ুন। আর্থিক ভাবে বলীয়ান হন।
GadGet7 NEO69 মাত্র ৮৭০০ টাকায় !
Tubemate লাভারদের জন্য টিউবমেট এড ফ্রি এবং সুপার মুডেড ভার্সন নিয়ে হাজির হলাম।আগের টিউবমেট ফেলে দিন।
লঞ্চের দিন ঘোষণার অপেক্ষায় ওয়ানপ্লাস 5, লিক হয়ে গেল ফোনটির যাবতীয় ফিচার্স

মন্তব্য দিনঃ

comments

About the author

mimi1

Permanent link to this article: http://techtweets.com.bd/tech-market/mimi1/71357

মন্তব্য করুন