«

»

hosthub.biz

শুভ নববর্ষ উপলক্ষে হোস্টহাবের ধামাকা অফার! ডোমেইন ও হোস্টিং মাত্র ১১৯৯ টাকায়!

সবাইকে HostHub পরিবারের পক্ষ থেকে বৈশাখের অগ্রিম শুভেচ্ছা।  আমাদের হোস্টিং সেবার আসল উদ্দেশ্য হচ্ছে সুলভ ও সাশ্রয়ী খরচে  মান সম্মত ওয়েব হোস্টিং, ডোমেইন রেজিস্ট্রেশন সেবা এবং গ্রাহক পর্যায়ে সুপার ফ্রেন্ডলী সাপোর্ট দেওয়া।

হোস্টিং সেবার সব থেকে গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে ক্লায়েন্ট সাপোর্ট। বর্তমানে অনেককে দেখা যায় হোস্টিং সেবা নিয়ে প্রোভাইডারদের উপর বিরক্ত। সাপোর্ট নিয়ে ভোগান্তি। কারন লো কনফিগারেশনের সার্ভার, অতিরিক্ত ওভারসেলিং। আমরা ওভারসেলিং করিনা।  আমরা কথায় নয় কাজে বিশ্বাসী। আমরা কোন হোস্টিং রিসেলার, মাস্টার রিসেলার, আলফা রিসেলার থেকে ওয়েব হোস্টিং প্রোভাইড করিনা। আমরা আমাদের নিজস্ব ডেডিকেটেড ও ভিপিএস সার্ভার এর মাধ্যমে হোস্টিং সেবা দিয়ে থাকি। যার জন্য আপনাকে ঘন্টার পর ঘন্টা সাপোর্ট এর আশায় বসে থাকতে হবে না মূল্যবান সময় নস্ট করে। আমরাই আপনাকে দিচ্ছি ফাস্ট সার্ভার, ফাস্ট সার্ভিস, ফাস্ট সাপোর্ট এর গ্যারান্টি।

পহেলা বৈশাখ উপলক্ষে HostHub দিচ্ছে অবিশ্বাস্য চরম অফার। ১ জিবি হোস্টিং + ১  টি ডোমেইন মাত্র ১১৯৯ টাকা!
আর
‌১৪২২ কে সাদরে আমন্ত্রন জানিয়ে ৩ জিবি হোস্টিং + ১ টি ডোমেইন মাত্র ১৪২২ টাকা মাত্র।

কি থাকবে আমাদের অফারে-

  • 1 GB Disk Space
  • 10 GB Monthly Traffic
  • 24/7 Email & Ticket Support
  • 99.9% Uptime
  • Cpanel/Softaculous/CloudLinux /Raid 10 Protected Disk

বিঃদ্রঃ  এ অফার এর আওতায় .com/.net/.org/.info/.biz/.asia/.in ডোমেইন নেম প্রযোজ্য।  এই অফার (১১৯৯ টাকা) শূধু মাত্র প্রথম বছরের জন্য প্রযোজ্য হবে। পরের বছর থেকে হোস্টিং ১০৫০ টাকা এবং ডোমেইন এর মূল্য ৮০০ টাকা  অর্থাৎ ১৮৫০ টাকা প্রযোজ্য হবে।

বিস্তারিত জানতে হটলাইন ০১৬৭০৬৮৩১৩২ এ ফোন করুন।


মন্তব্য দিনঃ

comments

About the author

hosthub.biz

hosthub.biz

Permanent link to this article: http://techtweets.com.bd/tech-market/hosthubbiz/53498

মন্তব্য করুন