«

»

৩৬০ ভার্সন৬-এর অরিজিনাল লাইসেন্স জেতার সুযোগ।

এভিরা, জোনঅ্যালার্ম, নর্টন ইন্টারনেট সিকিউরিটির পর এবার আসলো ৪৯.৯৯ ডলার মূল্যমাণের নর্টন ৩৬০ ভার্সন৬-এর অরিজিনাল লাইসেন্স জেতার সুযোগ। নর্টনের তৈরি সব সিকিউরিটি প্রোডাক্টগুলোর মধ্যে এই প্রোডাক্টটিই সর্বোচ্চ ফিচারসমৃদ্ধ ও সবচাইতে দামী । এর পূর্ববর্তী ভার্সন অর্থাৎ Norton 360 v5-এর বাংলাদেশে মূল্য ছিল ২,৮০০টাকা  :-* খুব সম্ভব এই উচ্চমূল্যের কারণেই Norton360 তেমন একটা জনপ্রিয় হয়নি। বরং ইউজাররা Norton Antivirus কিংবা Norton Internet Security নিয়েই সন্তুষ্ট থাকতে চেয়েছে ;)

এখন প্রশ্ন হচ্ছে… MSE, Avast, AVG-এর মত এন্টিভাইরাসগুলা ফ্রিতেই পাওয়া যায়। তাহলে আর গাটের পয়সা খরচ করে এন্টিভাইরাস লাইসেন্স কেনার দরকার কি? — দরকার আছে। কারণ এ সমস্ত ফ্রি এন্টিভাইরাসের পারফর্মেন্স নিয়ে সন্তুষ্ট নন আমার মত অনেকেই। লো ডিটেকশন রেট, স্লো আপডেট, ইনফেকশন রিপেয়ার করতে না পারা আর ফলস পজিটিভের মত সমস্যাগুলোই এই অসন্তুষ্টির মূল কারন। সস্তার তিন অবস্থার মত ফ্রি-এর দুরাবস্থা! X( ঐদিকে পাইরেটেড প্রিমিয়াম এন্টিভাইরাস ব্যবহার করেও শান্তি কই?!  সেই আগের দিন নাই। একই লাইসেন্স অনেকে মিলেমিশে ব্যবহার করছে টের পেলেই তেনারা বেরসকির মত লাইসেন্সটি ব্লক করে দেন :(( অরিজিনাল প্রোডাক্টের আরাম কি আর পাইরেটেড জিনিষে পাওয়া যায়? দুধের স্বাদ কি ঘোলে মেটে? আফসুস! /:)

নামকরনে নর্টনের সাথে 360 তকমা লাগানোর মূল কারণ নর্টন তার সমস্ত কামেল ফিচারগুলো একত্রিত করতে চেয়েছে এই এক প্রোগ্রামে। ভাইরাস, ম্যালওয়্যার, ট্রোজানসহ সব ক্ষতিকর প্রোগ্রামগুলো থেকে রক্ষার জন্য ৫স্তরের প্রোটেকশন, নর্টনের নিজস্ব SONAR টেকনোলজি, ফায়ারওয়াল ছাড়াও আলাদাভাবে ব্রাউজিং এর সময় সিকিউরিটি দিতে দেয়া হয়েছে Norton Safe- যা ক্ষতিকর ওয়েবসাইটে ঢুকবার আগে সতর্ক করে দিবে।

ফেসবুকের ক্ষতিকর এপ্স কিংবা লিঙ্কে ক্লিক করার আগেই ক্যাৎ করে চিৎকার দিয়ে উঠবে এই নর্টন। পাশাপাশি গুরুত্বপূর্ন ফাইল অনলাইনে ব্যাকআপ রাখতে জমি বর্গার পাওয়ার সুব্যবস্থাও আছে :P উইন্ডোজের রেজিস্ট্রি থেকে শুরু করে হার্ডডিস্কের এরর ফিক্স করার জন্য সিস্টেম ইউটিলিটিও যোগ করা হয়েছে। অরিজিনাল লাইসেন্সড ইউজারদের ২৪ ঘন্টা খেদমতে নিয়জিত থাকছে নর্টনের সাপোর্ট টিম যাদের সাথে ভাইরাসজনিত বিষয়ে কারনে-অকারনে গপসফ করা যাবে ফ্রি ফ্রি :P সব মিলিয়ে all-in-one প্রোডাক্ট নর্টন ৩৬০… যা তার ফিচার দিয়ে “আমি একাই একশ” কিসিমের হুংকার দেয় ;)

Norton360 v6-এর ফ্রি লাইসেন্স জেতা যায় কিভাবে? 

এই লিঙ্কে গেলে নিচের ছবির মত একটি বক্স দেখতে পাবেন। অফারটিতে অংশগ্রহনের জন্য “Via Email” বাটনে ক্লিক করে আপনার নাম ও ইমেল এড্রেস দিয়ে ঢুকে পড়ুন-

এরপর পর্যায়ক্রমে ফেসবুক লাইক, টুইটার ফলো, গুগল প্লাস, শেয়ার, পোস্টে কমেন্ট করে করে আপনার এন্ট্রি বাড়িয়ে নিন। যত বেশী এন্টি হবে, জেতার সুযোগ তত বেশী বাড়বে। সবশেষে পাওয়া লিঙ্কটা আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। লিঙ্ক শেয়ার করলেও এন্ট্রি বাড়বে :)

খেল খতম! এবার শুধু অপেক্ষা। ৩০ সেপ্টেম্বর,২০১২ তারিখে সব এন্ট্রিগুলোকে নিয়ে লটারীর মাধ্যমে ৩ জন সৌভাগ্যবান বিজয়ী নির্ধারণ করা হবে যারা পাবেন ১ বছরের সাবস্ক্রিপশনসহ অরিজিনাল Norton 360 v6 লাইসেন্স! :D

গিভঅ্যাওয়ে অংগ্রহনকারী সবার জন্য শুভকামনা ! B-)

_________

পুনশ্চঃ লেখাটি আমার সামু ব্লগে পূর্বপ্রকাশিত


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

চলমান ছবি তৈরী করুন EximiousSoft GIF Creator.v5.70 দিয়ে
Youtube এর ভিডিও দেখুন আগের থেকে ও দ্রুত
Scan করা ফাইলকে PDF ফাইলে রূপান্তরিত করার পদ্ধতি
সবচেয়ে সহজ পদ্ধতিতে জিমেইলের পাসওয়ার্ড হ্যাকিং করুন
আজ আপনাদের দিব খুবি গুরুত্ব পূর্ণ ৫০ টা ওয়বেসাইট এর স্ক্রিপ্ট পকে 🙂
Adobe Dreamweaver CS6 হাইকম্প্রেস ৩২ এমবি তে, পোর্টেবল ৮৮ এমবি তে ও ফুল ভার্সন ২৮৯ এমবিতে ডাউনলোড কর...
ডাউনলোড করুন Winrar 5.21 ফুলভার্সন সফটওয়্যার সঙ্গে পোর্টেবল ভার্সন সহ জলদি ডাউনলোড করুন।

মন্তব্য দিনঃ

comments

About the author

বোতল ভূত

খুব সাধারন, ছাপোষা একজন মানুষ। ব্যস্ত জীবনে ছুটতে ছুটতে গায়ের সাথে কেমন যেন বন্দী-বন্দী গন্ধ লেগে গিয়েছে। আপাতত সেই বন্দীভাব কাটানোর চেষ্টায় আছি… বোতলবন্দী একঘেয়ে জীবন থেকে ‘নষ্ট’ করার মত সময় পেলেই অনলাইনে আজাইরা প্যাচাল পাড়া হবে। জানানোর চাইতে জানতে পছন্দ করি এবং নিজে যতটুক জানি সেটা অন্যদের সাথে শেয়ার করার চেষ্টা করি। নিজের ক্ষুদ্র ভাবনাগুলোকে ছড়িয়ে দিতেই এত ক্যারিক্যাচার….এর বেশি কিছুনা :)

Permanent link to this article: http://techtweets.com.bd/software/techie-mama/31892

মন্তব্য করুন