«

»

আইডিএম লেটেস্ট ভার্সন আপডেটঃ IDM v6.07 Build 8 (Final)

যা কিছু নতুনঃ নতুন এই ভার্সনটিতে সবচেয়ে উল্লেখযোগ্য পরিবর্তন এসেছে “Speed Limiter” অপশনটিতে। পুরাতন ভার্সনগুলোতে এই অপশনটি থাকলেও বেশীরভাগ ক্ষেত্রেই আদতে কাজ করত না ।  আইডিএম এর এই লেটেস্ট ভার্সনটিতে চাইলে আপনি প্রতিটা ফাইল ডাউনলোডে আলাদাভাবে লিমিট সেট করে দিতে পারবেন। যারা একাধারে ডাউনলোড দিয়ে রেখে ব্রাউজিং চালিয়ে যেতে চান তাদের জন্য এই সুবিধাটা রীতিমত আশীর্বাদস্বরূপ।  স্পিড লিমিটের জন্য নতুন ট্যাব যুক্ত করা হয়েছে-

ওয়েব ব্রাউজারগুলোর লেটেস্ট ভার্সনগুলোর সাথে আইডিএম এর পুরাতন ভার্সনগুলো ইন্টিগ্রেট হতে ঝামেলা করে। ব্রাউজার ফায়ারফক্সের নতুন ভার্সন ফায়ারফক্স ৬, গুগল ক্রোমসহ লেটেস্ট সব ব্রাউজারগুলোর সাথে সুন্দরভাবে ইন্টিগ্রেট হয়ে যাবে নতুন এই আইডিএম। পাশাপাশি লেটেস্ট ভার্সনটিতে বেশ কিছু বাগ ফিক্স করা হয়েছে। তাই এটা পুরাতন ভার্সনগুলোর চাইতে আরও বেশি স্ট্যাবল।

 

*** প্যাচ/ক্র্যাক ব্যবহারের মূল সমস্যা হচ্ছে এগুলাতে প্রায়ই ভাইরাস/ট্রোজান থাকে। এইসব বদ জিনিষকে সাইজ করতে ব্যবহার করি ক্যাস্পারস্কি ইন্টারনেট সিকিউরিটি ২০১২ আর ম্যালওয়্যারবাইটস। সাথে কী’লগার ধরার জন্য জন্য Zemana Antilogger 1.9.2.510 । তারপরও ক্র্যাক ফাইল নিয়ে মন খুঁতখুঁতায়। তাই virustotal সাইটে গিয়ে এই সেটাপ ফাইলটা আপলোড করে ২৪টা অ্যান্টিভাইরাস দিয়ে স্ক্যান করে শিওর হয়েছি ফাইলটা ক্লিন। – ২৪টি এন্টিভাইরাস দিয়ে স্ক্যান করা ভাইরাস টোটালের রিপোর্ট

ডাউনলোড লিঙ্ক | রার আর্কাইভ (ক্র্যাকসহ) | ৫ মেগাবাইট

 

 

ইন্সটলেশন ও ক্র্যাক করাঃ 

১। ডাউনলোড করা রার আর্কাইভটি এক্সট্র্যাক্ট করলে নিচের ফাইলগুলো পাবেন-

২। idman607.exe সেটাপ ফাইলটায় ক্লিক করে নতুন ভার্সনটি ইন্সটল করে নিন।

৩। crack ফোল্ডারের idman.exe ফাইলটাকে কপি করে আপনি যেখানে আইডিএম ইন্সটল করেছেন (সাধারণত C:\Program Files\Internet Download Manager) সেই ফোল্ডারে পেস্ট করুন।

৪। crack ফোল্ডারের RegKey Windows 32-bit.reg ফাইলটায় ক্লিক করে রেজিস্ট্রিতে ইনফরমেশন এড করে নিন (আপনার উইন্ডোজ যদি ৬৪ বিটের হয়ে থাকে তাহলে RegKey Windows 64-bit.reg ফাইল)

খেল খতম, আইডিএম হজম!!

হ্যাপি ডাউনলোডিং !:#P


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মন্তব্য দিনঃ

comments

About the author

বোতল ভূত

খুব সাধারন, ছাপোষা একজন মানুষ। ব্যস্ত জীবনে ছুটতে ছুটতে গায়ের সাথে কেমন যেন বন্দী-বন্দী গন্ধ লেগে গিয়েছে। আপাতত সেই বন্দীভাব কাটানোর চেষ্টায় আছি… বোতলবন্দী একঘেয়ে জীবন থেকে ‘নষ্ট’ করার মত সময় পেলেই অনলাইনে আজাইরা প্যাচাল পাড়া হবে। জানানোর চাইতে জানতে পছন্দ করি এবং নিজে যতটুক জানি সেটা অন্যদের সাথে শেয়ার করার চেষ্টা করি। নিজের ক্ষুদ্র ভাবনাগুলোকে ছড়িয়ে দিতেই এত ক্যারিক্যাচার….এর বেশি কিছুনা :)

Permanent link to this article: http://techtweets.com.bd/software/techie-mama/12048

1 comment

  1. রিপন কুমার

    VAI KASPERSKY 2012 ER SERIAL THAKLE DIBEN PLZ PLZ PLZ.
    SHARE KORAR JONNO DHONNO BAD

মন্তব্য করুন