«

»

NoMaN

এখন আপনার ড্রাইভার ব্যাকআপ রাখুন সহজ উপায়ে

আসসালামু আলাইকুম, বন্ধুগণ সবাই কেমন আছেন। আশা করি ভাল আছেন। আপনাদের দোয়ায় আমিও ভাল আছি।আর কথা না বাড়িয়ে আবার কাজের কথায় আসি।আমাদের বিভিন্ন সময় বিভিন্ন ড্রাইভার ইনস্টল করার দরকার পড়ে। বিশেষ করে অপারেটিং সিস্টেম ইনস্টলের পর আবার নতুন করে সবগুলো ড্রাইভার ইনস্টল করার দরকার পড়ে। বিশেষ করে অপারেটিং সিস্টেম ইনস্টলের পর আবার নতুন করে সবগুলো ড্রাইভার ইনস্টল করতে হয়।তখন মেজাজ টা যে কত খারাপ হয় তা আমি জানি।তাই আপনাদের জন্য নিয়ে আসলাম Double Driver সফটওয়্যারটি।Double Driver হলো এমন একটি সফটওয়্যার যার মাধ্যমে পিসিতে ইনস্টল করা সবগুলো ড্রাইভার দেখা যাবে এবং সেই সাথে ড্রাইভারগুলোর ব্যাকআপ নিয়ে রাখা যাবে। অপারেটিং সিস্টেম ইনস্টলের পর ব্যাকআপ রাখা ড্রাইভার গুলো শুধুমাত্র রিস্টোর করে নিলেই হবে।

নোটবুক পিসির ক্ষেত্রে এই সফটওয়্যারটি অনেক কার্যকর।Double Driver রান করার পর Scan ট্যাবে ক্লিক করলেই পিসিতে থাকা সবগুলো ড্রাইভারের তথ্য দেখা যাবে। এখান থেকে প্রয়োজন অনুসারে ড্রাইভার সিলেক্ট করে Backup ট্যাবে ক্লিক করে ব্যাকআপ নেয়া যাবে। এরপর এই ব্যাকআপ থেকে শুধু রিস্টোর করে নিলেই হবে।

Double Driver  সম্পর্কে হয়তবা অনেকেই জানেন।যারা জানেন না তাদের জন্য আমার এ পোস্ট ।কোন ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।আমার জন্য দোআ করবেন যাতে এর থেকে ভালো পোস্ট আপনাদের উপহার দিতে পারি।

DoWnLoAd


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

ফায়ারফক্সকে আরো দ্রুততর করুন... সাথে থাকলো দুটি পোর্টেবল সোফট (TCP Optimizer এবং Everything Search)
স্পাইওয়্যার থেকে কম্পিউটার রক্ষা
Latest চারটি মুভি ডাউনলোড লিংক !! FREE FREE
যা কিছু থেকে পিডিএফ কনভার্ট করার জটিল সফটয়ার !!
সিম্বিয়ান মোবাইলের মেমরী কার্ডের Password Recovery করুন আপনার মোবাইল থেকেই
Iron Man 3 মুভিটা দেখেছেন তাহলে চলুন অফিসিয়াল গেমটা খেলি
ফ্রি তে নিন ExtermeCopy Pro 2.3.4 License key সহ আর পিসিতে ফাইল কপি করুন আরো দ্রুত

মন্তব্য দিনঃ

comments

About the author

NoMaN

NoMaN

প্রতিনিয়ত নতুন কিছু শিখি এবং অন্যকে তা জানাতে চেষ্টা করি ।

Permanent link to this article: http://techtweets.com.bd/software/noman-islam/31544

মন্তব্য করুন