«

»

এভাস্ট এন্টিভাইরাসের প্রোফেশনাল লাইসেন্স ফাইল নিয়েনিন। (আজীবন মেয়াদ)

বিসমিল্লাহীর রহমানির রাহীম

পিসিতে এন্টিভাইরাস মানেই এভাষ্ট। আমার দেখা মতে বর্তমানে প্রায় 80% পিসিতেই এভাষ্ট ব্যবহৃত হচ্ছে। তবে তন্মধ্যে বেশীর ভাগই এভাষ্ট এর ফ্রী ভার্সন গুলোই ব্যবহৃত হয়ে থাকে। কিন্তু যেকোন পেইড সফটওয়্যার এর ফ্রি ভার্সনে আপনি কথনই পূর্ণাঙ্গ সার্ভিস পেতে পারেন না। কারণ সফটওয়্যার ডেভেলপাররা তাদের পেইড সফটওয়্যার এর ফ্রি ভার্সনে কিছু সুবিধাদী লুকায়িত করে রাখেন।

আপনার কাছে যদি ঐ ফ্রি সফটওয়্যারটি ভালো লাগে, তাহলেই আপনি কেবল সফটওয়্যারটির ফুলভার্সন কিনতে চাইবেন বা পেইড ভার্সন কিনতে চাইবেন। আর আপনি যখন সফটওয়্যার ডেভলপার এর কাছথেকে ফুলভার্সন কিনবেন তখনই ওরা আপনাকে ঐ সফটওয়্যারটির পূর্ণাঙ্গ সুবিধাদী সরবরাহ করবে।

এভাবে এভাস্ট এর আপনি যখন কোন ফ্রি ভার্সন ব্যবহার করবেন, তখন আপনি এভাস্টে সকল সুবিধা গুলো উপভোগ করতে পারবেন না। আর আপনি যখন এভাস্ট এর লাইসেন্স ফাইল কিনে ফ্রি এভাস্টকে প্রফেশনাল করে নিবেন তখন কিন্তু এভাস্ট আপনাকে যাবতীয় সকল সুবিধাদী প্রদান করার নিশ্চয়তা প্রদান করবে।

আজ আপনার সাথে আমি শেয়ার করব এভাস্ট প্রফেশনার লাইনেসন্স ফাইলটি। এর মাধ্যমে আপনি এভাস্ট এর ফ্রি ভার্সনকে সহজেই প্রোফেশনাল করে নিতে পারবেন।

যাদের এখনই প্রয়োজন তারা ডাউনলোড করে রাখতে পারেন http://www.mediafire.com/download/zcik75k4xoqzeci/Avast_LicensePro%25_by_techtonesbd.com.zip মাত্র 80 কেবি

ডাউনলোড হলে জিপ ফাইলটিকে ওপেন করে লাইসেন্সফাইলটি তে ডাবল ক্লিক করুন। এর পর দেখবেন আপনার Avast Free Antivirus টি Avast Pro Antivirus এর রূপান্তরিত হয়ে যাবে ইনশআল্লাহ।

টেকটুইট এর নীতিমালা অনুসারে বলে দিলামঃ

==============সংগ্রহ করেছি যেই সাইট থেকে তা জানতে এখানে ক্লিক করুন।==============

ধন্যবাদ সকলকে। আল্লাহ হাফেজ।


মন্তব্য দিনঃ

comments

About the author

Baizid Ahmed

প্রযুক্তিকে ভালোবাসি, তাই সবসময়ই থাকতে চাই ”টেকটুইটস” এর সাথে। তবে ব্লগিং জীবনের প্রথম পদাচারণ হল http://www.techtonesbd.com এর মাধ্যমে। *নিজে নামাজ পড়ুন, অপরকে নামাজ পড়তে উৎসাহ দিন।

Permanent link to this article: http://techtweets.com.bd/software/baizid-ahmed/54760

মন্তব্য করুন