«

»

সাইবার যোদ্ধারা তৈরি হও। এসে গেল BANGLADESH CYBER ARMY Jr.

চলছে বাংলাদেশ ভারত সাইবার যুদ্ধ। এই যুদ্ধ চালাচ্ছে প্রফেশনাল হ্যাকাররা। কিন্তু আমরা যারা ভাল হ্যাকিং পারি না তাদের কি কিছু করার নেই? অবশ্যই আছে। ইউনিটি হল আমাদের মূলমন্ত্র। আমরা মূলত ddos এর মাধ্যমে কাজটি করব। ইন্ডিয়ান …………… দের শায়েস্তা করার যুদ্ধে আমরাও থাকব রণাঙ্গনে। সকল বাংলাদেশিরা গর্জে উঠব এক সাথে। SO, ARE YOU READY FOR THE BIG BANG TIGERS? যুদ্ধের নিয়মঃ প্রথমেই জয়েন করুন আমার বানানো ফেসবুক ইভেন্ট BANGLADESH CYBER ARMY Jr. অথবা লাইক করুন BANGLADESH CYBER ARMY Jr. ফ্যান পেজে।  যথেষ্ট জয়েন বা লাইক হয়ে গেলে শুরু করা হবে ddos attack। কেননা এর জন্য মূল যা দরকার তা হল ইউনিটি। একজন বা দুজনের অ্যাটাকে কোন লাভই হবে না। ddos attack এর জন্য এখান থেকে ডাউনলোড করে নিন Low Orbit Ion Cannon নামক সফটয়ারটি। URL এর জায়গায় পূর্বনির্ধারিত ইন্ডিয়ান সাইটের নাম লিখে Lock On এ click করতে হবে। তারপর Method – HTTP, Port – 80 এবং Threads – 1000 সেট করতে হবে। সব শেষে IMMA CHARGIN MAH LAZER  এ click করুন। ব্যাস, ফ্লাডিং শুরু হয়ে যাবে। সবাই একসাথে করলে যেকোনো সময় খতম হয়ে যাবে সাইটটি।

যারা যারা এই কাজ করতে আগ্রহী, তারা দয়া করে কমেন্টের মাধ্যমে আমাকে জানাতে ভুলবেন না।  LETS SEE HOW DARE THE INDIANS ARE?


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মন্তব্য দিনঃ

comments

About the author

saiam

আমি একজন ছাত্র। পড়ি রেসিডেন্সিয়াল মডেল কলেজে, একাদশ স্রেণিতে। কম্পিউটার ভালবাসি, বিজ্ঞান ভালবাসি। তাই ঘুরে বেড়াই ইন্টারনেট জগতের এদিক ওদিক। উদ্দেশ্য, কিছু না কিছু শেখা। আমার জন্য সবাই দোয়া করবেন।

Permanent link to this article: http://techtweets.com.bd/science-tech/saiam/20558

6 comments

Skip to comment form

  1. Galib

    Ami Asi obar age .
    ami o light hack jani
    pleaze contact me : 01753640946

  2. Galib

    আমি আছি

  3. saiam

    ধন্যবাদ গালিব ভাই।

  4. saiam

    কি ব্যাপার? বাঙ্গালিরা কি মরল নাকি?

  5. MD. Akter Hossain
    MD. Akter Hossain

    what is ddos ??

  6. hacker shihab

    আমি আছি, ,,,, ভাই আমার সাথে এক বার কনট্রাক করেন please, ,,, আমি হ্যাকার হতে চাই, ,,,,, যে কোন সর্ততে আমি রাজি আছি।

মন্তব্য করুন