«

»

monirhossainhp

ব্লাক ফ্রাইডে ২০১৮ উড়াধূরা অফার !! বেস্ট হোস্টিং সার্ভিস রিভিউ !!

 

ব্লাক ফ্রাইডে ২০১৮ উপলক্ষে বিশ্বব্যাপী ভার্চ্যুয়াল জগতে চলছে ছাড়ের উৎসব। ব্ল্যাক ফ্রাইডে হলো বিশ্বের অনলাইন ও অফলাইন শপিং দুনিয়ার বহুল প্রতীক্ষিত মেগা সেলের দিন, যা পশ্চিমা বিশ্বে থ্যাংকস গিভিং ডের পরের দিন ব্লাক ফ্রাইডে হিসেবে পরিচিত। এদিন ব্যবসায়ীরা বিভিন্ন পণ্য ও সেবায় বিশেষ মূল্য ছাড় দেন।

সেই লক্ষে প্রতি বারের মতো এবারো ব্ল্যাক ফ্রাইডে ২০১৮ উপলক্ষে দেশের অন্যতম ওয়েব হোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠান গুলো তাদের নির্ধারিত হোস্টিং সার্ভিসের উপর বিশাল ছাড় দিচ্ছে।

আমরা এখানে ৫ টি ওয়েব হোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠান গুলোর আসন্ন ব্লাক ফ্রাইডে ২০১৮ উপলক্ষে দেওয়া বিভিন্ন অফার বা ডিস্কাউন্ট নিয়ে আলোচনা করেছি। আশা করি আপনারা উপকৃত হবেন।

 

black-friday-hosting-offer-bd

 

 

Exon Host

ওয়েবহোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠান Exon Host ব্লাক ফ্রাইডে উপলক্ষে তাদের সকল হেস্টিং সার্ভিসে দিচ্ছে ২০-৭০ শতাংশ পর্যন্ত ছাড়। ১৫ নভেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি চলবে ২৩ নভেম্বর পর্যন্ত।

কুপন কোডঃ Exon Host এর ওয়েবসাইট থেকে থেকে খুব সহজেই কুপন কোড (BFCM70OFF) ব্যবহার করে ছাড়ের সুবিধা পাওয়া যাবে।

 

 

IT Nut Hosting

আসন্ন ব্লাক ফ্রাইডে উপলক্ষে অন্যান্য ওয়েবহোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠানের থেকে IT Nut Hosting গত ১ নভেম্বর ২০১৮ থেকে প্রি ব্লাক ফ্রাইডে অফার চালু করে। বর্তমানে তারাও তাদের সকল SSD হোস্টিং প্যাকেজে দিচ্ছে ৭৫% পর্যন্ত ছাড়। এই অফারটি চলবে ২৩ নভেম্বর পর্যন্ত।

কুপন কোডঃ IT Nut Hosting এর অফার পেজ থেকে থেকে খুব সহজেই কুপন কোড “BlackFriday18” ব্যবহার করে আপনি নির্ধারিত প্যাকেজে ৭৫% ছাড়ের সুবিধা পেয়ে যাবেন।

এসএসডি শেয়ার্ড হোস্টিং এর সকল প্যাকেজের সঙ্গে গ্রাহকরা বিনামূল্যে ফ্রি এসএসএল, সাইটট্রান্সফার, অটোইনস্টলার, ইনস্ট্যান্ট সেটআপ পাবেন।

 

black-friday-2018-itnuthosting

 

HostSeba

HostSeba তিনটি ক্যাটাগরিতে ৫০% থেকে ৭০% পর্যন্ত ডিস্কাউন্ট দিচ্ছে। আপনি তাদের ওয়েবসাইটে গিয়ে কুপন কোড ব্যবহার করে সহজেই নির্ধারিত প্যাকেজ টি কিনতে পারবেন।

Host Might

ব্লাক ফ্রাইডে উপলক্ষে Host Might ওয়েবসাইট হোস্টিংয়ে ৭০ ভাগ পর্যন্ত ছাড় দিচ্ছে । এখানে সব হোস্টিং সার্ভিসে ৪০-৭০ ভাগ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই অফার চলবে ৩০ নভেম্বর পর্যন্ত।

এই অফারে পিওর এসএসডি, সুপার ফাস্ট লাইটস্পিড এবং ক্লাউন্ড লিনাক্স নির্ভর ১ জিবি ওয়েব হোস্টিং দাম মাত্র ৪৫০ টাকা এবং ১০ জিবির রিসেলার হোস্টিং ৪০০০ টাকায় পাওয়া যাবে।

কুপন কোডঃ “BLACKFRIDAY50”

 

 

NaxHost

ব্লাক ফ্রাইডে উপলক্ষে NaxHost দিচ্ছে বিভিন্ন হোস্টিং প্লানের উপর ১৫ % থেকে ৫০% পর্যন্ত ডিস্কাউন্ট। এই অফার চলবে ২৩ নভেম্বর পর্যন্ত।

কুপন কোডঃ তাদের ওয়েবসাইটে ভিজিট করলেই আপনি কুপন কোড পেয়ে যাবেন।

 

 

 

তাহলে আর দেরি কেন?  যাচাই বাচাই করে নির্ধারিত অফার শেষ হওয়ার আগেই এখুনি নিয়ে নিন আপনার প্রয়োজন অনুযায়ী পছন্দের হোস্টিং প্যাকেজ টি। আর এই অফার গুলো বন্ধুদের শেয়ার করতে ভুলবেন না। 

 


মন্তব্য দিনঃ

comments

About the author

monirhossainhp

monirhossainhp

Permanent link to this article: http://techtweets.com.bd/science-tech/monirhossainhp/82500

1 ping

  1. ব্লাক ফ্রাইডে ২০১৮ উড়াধূরা অফার !! বেস্ট হোস্টিং সার্ভিস রিভিউ !! – BD Tech Master

    […] (function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src = "http://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&appId=352123764801079&version=v2.0"; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, 'script', 'facebook-jssdk')); (adsbygoogle = window.adsbygoogle || []).push({}); Source link […]

মন্তব্য করুন