«

»

Lenovo Zuk Z1 পাওয়া যাচ্ছে ডিসকাউন্ট প্রাইজে

আজ থেকে শুরু হচ্ছে তথ্যপ্রযুক্তি উৎসব ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৬। “নন স্টপ বাংলাদেশ” স্লোগান নিয়ে এগিয়ে যাওয়া এই মেলায় থাকছে বেশ কিছু মোবাইল ফোনে বিশেষ মুল্য ছাড়।তথ্য প্রযুক্তি প্রদর্শনী বিষয়ক এই মেলা অনুষ্ঠিত হবে রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে। তিনদিনব্যাপী এই মেলার উদ্ভোদন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

“ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৬” মেলার এই আয়োজনে থাকছে সফটওয়্যার শোকেসিং,মোবাইল ইনভেশন,ই-কমার্স,ই-গভরনেন্স এক্সপোজিশন,স্টার্টআপ জোন।বেশ কিছু প্রতিষ্ঠান অংশ নিচ্ছে এই মেলায় তাদের পন্য নিয়ে এবং কিছু পণ্যে রয়েছে বিশেষ মুল্য ছাড়।মেলায় ৩ লাখ দর্শনার্থীর সমাগম ঘটবে বলেও আশা প্রকাশ করা হচ্ছে।এই মেলায় ৩৫০ টির মত স্টল থাকবে যার মধ্যে ১০০ টি স্টলই থাকবে সরকারি।এই মেলায় সেমিনার হবে ২৫ টির মত।

Lenovo Zuk Z1

ডিজিটাল ওয়ার্ল্ড উপলক্ষ্যে Lenovo Zuk Z1 এ থাকছে ৪৩% ফাটাফাটি ডিসকাউন্ট অফার।আর এই অফারটি দিচ্ছে ই-কমার্স সাইট Buymobile।এই অফারটি থাকবে মেলা চলাকালীন সময়ে।৫.৫ ইঞ্চি ডিসপ্লের ফোনটিতে রয়েছে ২.৫ গিগাহার্জ কোয়াড-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮০১ প্রসেসর।৩ জিবি র্যা্ম এর সাথে আছে ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। Lenovo Zuk Z1 হ্যান্ডসেটটিতে রয়েছে ১৩ মেগা পিক্সেল রেয়ার ক্যামেরা এবং ৮ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

বিস্তারিত জানুন


মন্তব্য দিনঃ

comments

About the author

mimi1

Permanent link to this article: http://techtweets.com.bd/science-tech/mimi1/71336

মন্তব্য করুন