«

»

Md. Junaid Chy

চট্টগ্রামে চলছে ল্যাপটপ ও মোবাইল মেলা

চট্টগ্রামের জিইসি মোড়ের ইউনুসকো সিটি সেন্টারে শনিবার থেকে শুরু হয়েছে নরটন ল্যাপটপ অ্যান্ড মোবাইল ফেয়ার। সেন্টারের পঞ্চম তলায় আয়োজিত সপ্তাহব্যাপী এ মেলার উদ্বোধন করেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি মোহাম্মদ ফয়েজউল্যাহ খান।
ক্রেতাদের সাশ্রয়ী মূল্যে হালনাগাদ সংস্করণের প্রযুক্তি পণ্য কেনার সুযোগ করে দিতেই এ মেলার আয়োজন করা হয়েছে বলে জানান বাংলাদেশ কম্পিউটার সমিতি চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ও কম্পিউনিক্সের স্বত্বাধিকারী মুহাম্মদ কামরুল হাসান সিদ্দিকী। মেলায় দর্শনার্থীদের জন্য থাকছে কুইজ প্রতিযোগিতা এবং পণ্য কিনে উপহার পাওয়ার সুযোগ। আরো আছে র‌্যাফেল ড্রতে মোটরসাইকেল, এলসিডি টিভি, রেফ্রিজারেটরসহ ১৯টি আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ।
মেলায় বিশেষ ছাড়ে অ্যাপল, এইচপি, এসার, লেনোভা, ফুজিৎসু, ডেল, আসুসের ল্যাপটপ ও ডেস্কটপ কেনা যাচ্ছে। নরটন অ্যান্টিভাইরাস কিনলেই ক্রেতারা পাবেন বিনা মূল্যে ৮গিগাবাইট পেনড্রাইভ। এ ছাড়াও নকিয়া, স্যামসাং, সনি এরিকসন, সিম্ফনি ও ম্যাক্সিমস ব্র্যান্ডের হ্যান্ডসেটে পাওয়া যাবে নগদ ছাড়সহ বিভিন্ন উপহার। দর্শনার্থীদের জন্য উন্মুক্ত এ মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত।

টুইট টি সর্বপ্রথম “বিডি ক্লিক জোন” তে প্রকাশিত। সময় থাকলে ঘুরে আসুন জানার আছে অনেক কিছু – বিডি ক্লিক জোন ধন্যবাদ।

টিম রঙ 


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

আসুন জেন নিই Samsung Galaxy S3 ফিচার সহ বিস্তারিত
লেটেস্ট খবর জি প্যাড আনছে এলজি
এন্ড্রয়েড ডেভেলপার এবং আগ্রহীদের নিয়ে হয়ে গেলো সুন্দর একটি ইভেন্ট।
চালকের নিরাপত্তায় ডিভাইস তৈরি করেছে বাংলাদেশ
হাতের মুঠোয় MP3 প্লেয়ার
বাংলাদেশে এই প্রথম এক সাইট এ পাচ্ছেন সব টিভি চ্যানেল - সাথে ১৮+ ও আছে
Internet থেকে আয় করার বাংলা ভিডিও টিউটোরিয়াল DVD HD

মন্তব্য দিনঃ

comments

About the author

Md. Junaid Chy

Md. Junaid Chy

আমি মোঃ জুনাইদ চৌধুরী (জুয়েল) সাধারন একজন মানুষ।আমি যা জানি তা-ই শেয়ার করার চেষ্টা করি।মানুষ আমি তাই ভুল হতেও পারে,তবে আমি চেষ্টা করি যথা সম্ভব সংশোধনের।মহান আল্লাহতায়ার কাছে হাজার শুকরিয়া প্রতি মূহুর্তে নি:শ্বাস নিতে পারছি বলে।আল্লাহ্পাক যতদিন চাইবে ততদিন আমি আমার কাজ করে যাবো।

Permanent link to this article: http://techtweets.com.bd/science-tech/mdjunaidchy/29999

1 comment

  1. Abdul Mannan Asif
    Abdul Mannan Asif

    ধন্যবাদ শেয়ার কারার জন্য

মন্তব্য করুন