«

»

Asifkhanbdj

১৭ হাজার টাকায় ৪ জিবি র‌্যামের ফোন!

মাত্র ১৭ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে শাওমির ৪ জিবি র‌্যামের ফোন। সম্প্রতি দেশের বাজারে এই ফোনটি বিক্রির ঘোষণার মাধ্যমে বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা করে চীনের শাওমি।

মাত্র ১৭ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে শাওমির ৪ জিবি র‌্যামের ফোন

দুইটি ভার্সনে ফোনটি পাওয়া যাচ্ছে। একটি ৪ জিবি র‌্যামের। অন্যটি ৩ জিবি র‌্যামের।  ৩ জিবি র‌্যাম ভার্সনের ফোনে রয়েছে ৩২ জিবি রম। ৪ জিবি র‌্যাম ভার্সনের মেমোরি ৬৪ জিবি রম। ৩ জিবি র‌্যাম ভার্সনের মূল্য মাত্র ১৪ হাজার ৯৯৯ টাকা। ৪ জিবি র‌্যাম ভার্সনের দাম ১৭ হাজার ৯৯৯ টাকা। ৩ জিবি র‌্যাম ভার্সনের ফোনে রয়েছে ৩২ জিবি রম। ৪ জিবি র‌্যাম ভার্সনের মেমোরি ৬৪ জিবি রম।  রেডমি এস টু ফোনটিতে আছে ৫.৯৯ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৫ মডেলের চিপসেট ব্যবহার করা হয়েছে। ফোনটির মেমোরি ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।

ফোনটিতে রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ফোনের প্রাইমারি ক্যামেরাটি ১২ মেগাপিক্সেল। সঙ্গে রয়েছে ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা। আর রয়েছে সেলফি তোলার  জন্য একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।  কানেকটিভিটির জন্য আছে ফোরজি এলটিই, ব্লুটুথ ৪.২, জিপিএস এবং ট্রিপল সিম স্লট। ব্যাকআপের জন্য ফোনটিতে ৩০৮০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে। ফোনটি অ্যানড্রয়েড অরিও ৮.১ অপারেটিং সিস্টেম চালিত।

ফোনটি কেনার জন্য দারাজে প্রি-অর্ডার করা যাবে। প্রি-অর্ডার করা গ্রাহকরা ২৪ জুলাই ফোনটি হাতে পাবেন।  শিগগিরই এটি অফলাইনেও পাওয়া যাবে। ফোনটিতে এক বছরের ওয়্যারেন্টি রয়েছে।

সুত্র ঃ Dhaka Times


মন্তব্য দিনঃ

comments

About the author

Asifkhanbdj

Asifkhanbdj

ভালবাসি প্রযুক্তি নিয়ে পড়তে।

Permanent link to this article: http://techtweets.com.bd/science-tech/asifkhanbdj/81344

1 ping

  1. ১৭ হাজার টাকায় ৪ জিবি র‌্যামের ফোন! » টেকটুইটস

    […] (function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src = "http://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&appId=352123764801079&version=v2.0"; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, 'script', 'facebook-jssdk')); (adsbygoogle = window.adsbygoogle || []).push({}); Source link […]

মন্তব্য করুন