«

»

Earnstationscom থেকে আয় করুন প্রতিদিন ১-৫ ডলার পেমেন্ট নিন বিকাশে Payment proof সহ দেখে নিন ৷ রবিন হোসাইন

আউটসোর্সিং আউটসোর্সিং সুপ্রিয় টেকটিউনস কমিউনিটি,
আশা করছি সকলেই ভালো আছেন, টেকটিউনস এর সাথে থাকলে অবশ্যই সকলের ভালো থাকার কথা। আমি বিস্তারিত অনেক তথ্য আজ কালেক্ট করে সমপূর্নভাবে টিউনটি লিখছি।
আগেই বলি আইডি যেহেতু ১০ দিনের মধ্যে একটিভ করতে হয় সেহেতু আমাদের একটা টিমের মতো কাজ করতে হবে। যারা যারা আমার সাথে কাজ করতে চায় আমি তাদের আইডি একটিভ করে দিবো তবে শর্ত একটাই প্রতিদিন কাজ করতে হবে, আমি আবারও বলছি প্রতিদিন। আমার বেশী জন লাগবে না, আমার ১৫-২০ জন লাগবে যারা একটিভ থাকবে। মানে প্রতিদিন কাজ করবে।
তাই যারা যারা আমার সাথে কাজ করতে ইচ্ছুক আমার সাথে যোগাযোগ করবেন ফেসবুকে।
আমার আর্নস্টেশন এর ফেসবুক http://www.facebook.com/robin242bd
আমার ফেসবুক আইডিঃ http://www.facebook.com/robin045
ফোন নম্বরঃ ০১৬২৭৯০৩৬০০
যারা এখনও আইডি খুলেন নাই তারা আইডি খুলে নেন আমার রেফারেল দিয়ে
বিঃদ্রঃ রেফারেল ছাড়া একাউন্ট খুলতে পারবেন না। আর রেফারেল দিয়ে একাউন্ট খুললে আমার একাউন্টে কোনো টাকা জমা হবে না। টাকা তখন জমা হবে যখন আপনি ভিডিও দেখবেন, তা থেকে খুব সামান্য পরিমান ডলার আমার একাউন্টে জমা হবে।
ওয়েব সাইট লিংকঃ https://www.earnstations.comএ কাজটির জন্য আপনার যা যা লাগবেঃ
১. কম্পিউটার/ল্যাপটপ/এন্ড্রোয়েড মোবাইল;
২. ইন্টারনেট সংযোগ (wifi/broadband) যারা wifi/broadband ব্যবহার করেন না তাদের কে বলি Account না করতে, কারণ তারা 2 দিন কাজ করেই আর কাজ করতে চাই না ৷
৩. মোবাইলের জন্য Chrome ব্রাউজারটি ব্যবহার করতে হবে… ল্যাপটপ বা কম্পিউটারে যেকোনো ব্রাউজারই হবে ৷
Payment proof: 07/11/2017  TrxID মিলিয়ে নিন।




আমার রেফারেল কোডঃ  15159365159490
আইডি খোলার সময় সাবধানতার সাথে খুলবেন। নাম, ফোন নম্বর, ইমেইল এড্রেস সব ঠিকঠাক ভাবে দেওয়ার পর আপনার জিমেইল আইডিতে Confirm link যাবে বা Spam ফোল্ডারে যেতে পারে। মেইলে ঢুকে ভেরিফিকেশন প্রক্রিয়া সম্পন্ন করে আমার মোবাইল নম্বরে অথবা ফেসবুক আইডিতে একটা মেসেজ দিবেন আপনার নাম লিখে। (মোবাইলে দিলে ভালো হয়)
আর যারা গতকাল একাউন্ট খুলেছেন তাদের ও কোনো সমস্যা নাই, যদি প্রতিদিন কাজ করতে পারেন আমার সাথে যোগাযোগ করেন।
খেয়াল করলাম আপনারা একাউন্ট খুলে রেখে দিয়েছেন অনেকেই। কোনো কাজ করছেন না শতকরা ১০০ জনের মধ্যে ৩০ জন কাজ করছেন। যারা রেগুলার কাজ করতে পারবেন আমার ফোনে একটা মেসেজ দেন ভাই।
যারা রেগুলার কাজ করতে পারবেন তাদের সবার একাউন্ট এক্টিভ করে দিবো। আমার অলরেডি একদিনে ৩ ডলারের মতো জমা হচ্ছে। তাই আমি আমার টিম মেম্বারদের একাউন্ট একটিভ করে দিতে পারবো।
বিঃদ্রঃ অবশ্যই ১০ দিনের ভিতরে ID Active করতে হবে। যদি কাজ করার ইচ্ছা থাকে।
১০ দিন পরে ID ডিএক্টিভ হয়ে যাবে তারপরে যে দিন Active করবেন সেদিন ঠিক হয়ে যাবে এবং Withdraw option পবেন।
বিঃদ্রঃ আমার টিম মেম্বার হতে হলে আপনাকে অবশ্যই আমার রেফারেল দিয়ে একাউন্ট খুলতে হবে না হলে আমি আপনার একাউন্ট একটিভ করে দিতে পারবো না।

earnstations এ কি ভাবে কাজ করবেন?

earnstation এ Login করার পরে দেখুন Watch Video এখানে ২০+ ভিডিও পবেন। সেগুলোতে ক্লিক করলে  player Ready আসবে এইটা তে ক্লিক করে  প্রতিটি ভিডিও ১৮০ সেকেন্ড বা তিন মিনট করে দেখলেই হবে। তারপর নিচে Click এ ক্লিক করলে Youtube এ নিয়ে যাবে তারপর Video টি like, Comment and Share করতে হয় যে কোন জায়গাতে Share করা যায় এর জন্য চাইলে একটি Fake facebook id খুলে নিতে পারেন। আর প্রতিটি ভিডিওর জন্য ০.০৫ ডলার তাহলে দেখুন ২০ টা ভিডিও দেখলে ০.০৫*২০=১ ডলার নিজের ইনকাম, এছাড়া আপনার যত রেফার থাকবে ততো ইনকাম হবে. অংকটা দেখুন ধরুন আপনার ১০জন রেফার আছে তারা প্রতিদিন ১ ডলার ইনকাম করে তাহলে আপনাকে কমিশন দিবে কোম্পানি ১০% অথাৎ ১ জন রেফার ১ ডলার ইনকাম করলে আপনি পাবেন ০.১ ডলার। তাহরে দেখুন ১০ জন রেফার হলেই আপনার আরো ১ ডলার ইনকাম হচ্ছে + নিজের ১ ডলার = ২ ডলার প্রতিদিন। এবাবে যত রেফার বানাবেন ততো ইনকাম হবে। এছাড়া কিছু দিনের মধ্যেই ৪০ টি ভিডিও দিবে তা হতে প্রতিদিন নিজের ইনকাম হবে দিনে ২ ডলার + রেফার ইনকাম।

তাড়াতাড়ি ভিডিও দেখার পদ্ধতিঃ
একাউন্টে ঢুকে Watch অপশনে ক্লিক করুন, ক্লিক করার পরে ২০ টা ভিডিও আসবে। Ctrl চেপে video উপর ক্লিক করুন ২০ টা ভিডিও এর জন্য 5-7  টা ট্যাব ওপেন করে সবগুলো ভিডিও প্লে করে দেন কমপক্ষে ৫ মিনিট পরে সব ট্যাব ক্লোজ করে দেন।
ভিডিও দেখার সাথে সাথে একাউন্টে ডলার জমা হবে।
ভিডিও দেখা হয়ে গেলে ঐ ভিডিওর পাশে Watched লেখা উঠবে।
আমার একাউন্টে যত তাড়াতাড়ি ডলার জমা হবে আমি তত তাড়াতাড়ি আইডি একটিভ করে দিতে পারবো, হতে পারে ২ দিন হতে পারে ৩ দিনে। জাস্ট একাউন্ট খুলে আমাকে নক দেন।
সাইটের শর্তাবলি ঃ
১। আপনি একটা ডিভাইস থেকে ১ টাই একাউন্ট খুলতে পারবেন। যদি অনেকগুলো একাউন্ট একসাথে খুলেন তাহলে আপনাকে ব্যান করে দিবে।
২। আপনার রেফারেল দিয়ে যতজন কে ইচ্ছা একাউন্ট ওপেন করান।
৩। আপনার রেফার যত বেশী হবে তত তাড়াতাড়ি একাউন্টে টাকা জমাতে পারবেন এবং উইথড্র করতে পারবেন।
৪। আপনার আইডি থেকে নূন্যতম তিন জনকে আইডি একটিভ করে দিতে হবে আপনার একাউন্ট একটিভ হওয়ার পরে, না হলে টাকা উইথড্র করতে পারবেন না।
৫। টাকা উইথড্র করার জন্য আপনাকে নুন্যতম ৫০ ডলার আর্ন করতে হবে।
ধন্যবাদ সবাইকে আমার গ্রুপে জয়েন করেন আমার সাথে কাজ করার জন্য।

আমার মতে :
একটি কথা যদি ১২৫০-১৩০০ টাকা ইনভেস্ট করতে পারেন তবে কাজ করুন। তাছাড়া বিনা ইনভেস্টে কাজ করতে পারবে কিন্তু দুই দিনের বেশি থাকবে না এমন সাইট ৷যদি একবার ইনভেস্টে করেন তবে Youtube যত দিন আছে কাজ করতে পারবেন ৷পেমেন্ট নিয়েও কোন সমস্যা হবে না ৷

 আপনারা আমার থেকে যদি উপকৃত হন তাহলে অবশ্যই আমার রেফার ID 15159365159490 দিয়ে Account করবেন, তাতে আমার কিছু লাভ হবে এজন্য আমি আপনাদের কাছে কৃতগ্য থাকবো। আপনাদের প্রয়োজনে আমি সবসময় সাহায্য করব।

আমার  রেফার ID :
https://www.earnstations.com ::15159365159490

http://www.makearn.com ::  ME3708

YouTube.Com

Mobile No.01922487921 OR facebook


মন্তব্য দিনঃ

comments

About the author

robin045

Permanent link to this article: http://techtweets.com.bd/programming/robin045/78802

মন্তব্য করুন