«

»

তাহের চৌধুরী (সুমন)

২.২৫ বিলিয়ন ডলারে বিক্রি হয়ে গেলো GoDaddy

পৃথিবীর সবচেয়ে নামকরা ডোমিন রেজিস্টার কোম্পানি GoDaddy তিনটি প্রাইভেট Equity Firms এর নিকট ২.২৫ বিলিয়ন ডলার বিক্রি হয়ে গেলো। GoDaddy কতৃপক্ষ গতকাল শুক্রবার খবরটি নিশ্চিত করে। গত সপ্তাহের এক রিপোর্টে ধারনা করা হয় যে প্রাইভেট Equity Firms কে.কে.আর এন্ড কোং, সিলভার লেক পার্টনারস এবং টেকনোলজী ক্রসওভার ভেনচারস এই চুক্তি স্বাক্ষর করেন। এবং একি সাথে তারা GoDaddy কোম্পানির সকল দায় বহন করতেও রাজী হন। আর অনেকেই ধারণা করে ছিলেন যে GoDaddy ২ বিলিয়ন থেকে ২.৫ বিলিয়নের ডলার এর মধ্যেই বিক্রি হয়ে যাবে। (খবর)


GoDaddy কোম্পানির প্রতিষ্ঠাতা এবং CEO বব পারসনস (Bob Parsons) ভবিষ্যৎ বাণী করেন যে নতুন মালিকানায় অতি শীঘ্রয়ই এটি আগের মতোই অনেক ভালো অবস্থানে চলে আসবে।

তিনি লস এঞ্জেলস টাইমস এ দেয়া এক স্বাক্ষাতকারে বলেন…

“ What these guys see is a company with a lot more potential internationally and more potential to make partnerships and acquisitions. They’ll help us finance and they’ll help us recruit talent ”

GoDaddy গত তিন বছর তারা তাদের নিত্য নতুন বিভিন্ন সেবা দিয়ে অনেক জনপ্রিয়তা অর্জন করে নেয়। ২০০৯-২০১০ সালে তারা ৯৪৭ মিলিয়ন ডলার ইনকাম করে। ২০১০ সালে GoDaddy কোম্পানি তাদের বাৎসরিক আয়কে ১.১ বিলিয়ন ডলারে উন্নিত করে।

এখন দেখা যাক GoDaddy কোম্পানির নতুন মালিক রা কিভাবে একে পরিচালনা করে। আপনারা কি মনে করেন পারবে GoDaddy তাদের আগের অবস্থান ধরে রাখতে ???

 

এই টুইট টা আমার ব্যক্তি গত ব্লগ সহ আরও কিছু বাংলা ব্লগে প্রকাশিত। ইচ্ছে হলে একবার ঘুরে আসতে পারেন তাহের চৌধুরী সুমনের বাংলা ব্লগ থেকে। ধন্যবাদ সবাইকে।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

সবাইকে আমন্ত্রন জানাচ্ছি
ফুটবল বিশ্ব কাপ ২০১৪ এর ফিক্সার - ব্রাজিল বনাম আর্জেন্টিনা
এইচডি-ভয়েস সার্ভিস চালু করলো রবি !!
যে কারনগুলোর জন্য ভারতকে হারিয়ে দিবে বাংলাদেশ
Mobile এর Sensor এ আঙ্গুল রেখে মোবাইল Lock / Unlock করুন
Risingtraffic এর মাধ্যমে আয় করুন ১০০% নিশ্চিন্তে। [না দেখলে ১০০০% মিস]
বহু প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ বাংলাদেশে আসছে।

মন্তব্য দিনঃ

comments

About the author

তাহের চৌধুরী (সুমন)

Co-founder & CMO @ DevsTeam

Permanent link to this article: http://techtweets.com.bd/news/taher-chowdhury-sumon/8310

3 comments

  1. champ

    বোকা দেখেছি কিন্তু godady এর পুরাতন মালিকের মত বোকা সারা পৃথিবীতে খুঁজলেও পাওয়া যাবেনা এত বিখ্যাত সাইট কেউ বিক্রি করে দেয় নাকি ? টেকটিউন থেকে আমি কিছুক্ষন আগে খবরটি পাই কিন্তু টেকটিউনে আমার সদস্যপদ থাকায় আমি সেখানে টিউন করতে পারিনি

    1. তাহের চৌধুরী (সুমন)
      তাহের চৌধুরী (সুমন)

      ধন্যবাদ champ আপনার মন্তব্যের জন্য। হয়তো এমন কোন ব্যাপার আছে যা থেকে পুরাতন মালিককে ভাবিয়ে তুলেছিল আর তাই ই হয়তো বিক্রি করে দিল godady। কিছু দিন পরই এর পুরো রহস্য বের হবে…

  2. MNUWORLD

    আসলেই কোন না কোন সমস্যাতো আছেই। নাহলে কি আর সাইট বিক্রি করে দিয়েছে। ধন্যবাদ বিষয়টি শেয়ার করার জন্য।

মন্তব্য করুন