«

»

এখনই ডট কম www.akhoni.com : দেশের সর্বপ্রথম বাংলা ভাষায় ই-কমার্স ওয়েবসাইট ও ডিল সাইট (Deal Site)। নিত্য নতুন পণ্য ও সেবার উপর ৯০% পর্যন্ত মূল্য ছাড়!

সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে মানুষের জীবনযাত্রার মানেরও উন্নয়ন ঘটছে। উন্নত বিশ্বে তো বটেই, বাংলাদেশের মতো উন্নয়নশীল দেশও পিছিয়ে নেই এ পরিবর্তনে। আগে যা ছিল কল্পনাতীত, তা আজ খুব সহজেই সম্ভব। যেমন অনলাইনে কেনাকাটা। আমরা সাধারণত কেনাকাটা বলতে বাজারে গিয়ে বিভিন্ন দোকান ঘুরে ঘুরে কেনাকাটা করাকে বুঝে থাকি, যদিও এটি সময়সাপেক্ষ ব্যাপার। কিন্তু বর্তমান তথ্যপ্রযুক্তির যুগে আমাদের সময়ের কথা বিবেচনা করে জীবনযাত্রাকে আরও সহজ ও স্বাচ্ছন্দ্যময় করতে বিশ্বব্যাপী চালু হয়েছে অনলাইনে কেনাকাটার বিভিন্ন ওয়েবসাইট।

ইন্টারনেট ব্যবহারের মতো উন্নত সুযোগ-সুবিধা ব্যবহারকারী মানুষ ইচ্ছা করলেই এ সুবিধা ভোগ করতে পারে। বিভিন্ন ওয়েবসাইট ইন্টারনেটের মাধ্যমে গ্রাহকের কাছে প্রয়োজনীয় বিভিন্ন পণ্য সহজলভ্য করে দিয়েছে। ঘরে বসে শুধু কয়েকটা ক্লিক করলেই জানা যায় কিংবা কেনা যায় পছন্দের পণ্যটি। অনলাইনে কেনাকাটার জন্য এমনই একটি নির্ভরযোগ্য ই-কমার্স প্রতিষ্ঠান এখনই ডট কম www.akhoni.com ।

এখনই ডট কম ভিন্ন মাত্রার এক ই-কমার্স সাইট – ডিল সাইট (Deal Site)

এখনই ডট কম www.akhoni.com একটি ভিন্ন মাত্রার ই-কমার্স সাইট। গতানুগতিক ই-কমার্স সাইটে যেখানে শুধু মাত্র বিভিন্ন পণ্য কিনতে পারা যায়, সেখানে এখনই ডট কমেwww.akhoni.com প্রতিদিন বিভিন্ন আকর্ষণীয় পণ্যের উপর বিশেষ ডিসকাউন্ট বা মূল্যছাড়ে কেনাকেটা করা যায়! দেশের স্বনামধন্য নানা প্রতিষ্ঠানের খাবার, ভ্রমণ, বিনোদন, স্বাস্থ্যসেবা, ফিটনেস সেন্টার, বিউটি পার্লারসহ অন্যান্য সুবিধা গ্রহণ করতে পারবেন বিশেষ মূল্য ছাড়ের মাধ্যমে। আর এধরনের সাইট গুলোকে বলা হয় ডিল সাইট (Deal Site) যেখানে বিভিন্ন পণ্য ও সেবার উপর পাওয়া যায় নিত্য নতুন অফার!

কোন পণ্যের বাজার দরের চেয়ে অনেক কম দামে বিশেষ ছাড়ে এখনই ডট কম www.akhoni.com থেকে আপনি আপনার ইচ্ছা মত কেনাকাটা করতে পারবেন। শুধু তাই নয় অর্ডার করলেই পণ্য পৌঁছে যাবে আপনার বাসা অফিস অথবা নিরাপদ অন্য কোন স্থানে যেখানে আপনি চাইবেন। এজন্য আপনাকে সেবা বা পণ্য সরবরাহ বাবদ কোন অতিরিক্ত অর্থও প্রদান করতে হবে না। এমন কী আপনি আপনার প্রিয়জন বা বন্ধু বান্ধবের ঠিকানায় গিফট ও পাঠাতে পারেন এখনই ডট কম www.akhoni.com থেকেই।

প্রতিদিন নতুন নতুন পণ্য ও সেবার উপর ৯০% পর্যন্ত মূল্য ছাড়

এখনই ডট কম www.akhoni.com খাবার, ভ্রমণ, চিত্তবিনোদন, সিনেমা, স্পা, স্বাস্থ্যসেবা, ফিটনেস সেন্টার, বিউটি পার্লার এবং শহরের আরো অনেক জনপ্রিয় ব্যবসা প্রতিষ্ঠানের পণ্য এবং সেবা সমূহের ৯০ ভাগ পর্যন্ত ছাড় আপনার হাতের নাগালে এনে দিচ্ছে। নতুন নতুন পণ্য ও সেবার উপর আকর্ষণীয় ছাড়ের মাধ্যমে এখনই ডট কম www.akhoni.comএকটি ভিন্ন ধারার ই-কমার্স সার্ভিস তৈরি করেছে। যার ফলে প্রচলিত বাজার মূল্যের চেয়ে বিশেষ ছাড়ে বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের পণ্য কিনতে ও প্রিয়জন ও বন্ধুকে গিফট করতে পারবেন কম্পিউটারের বা ল্যাপটপের সামনে বসেই!

বাজার মূল্যের চেয়েও কম ও সেরা দামে, সেরা পণ্য ও সেবা শুধু মাত্র এখনই.কম -এ

বাজারে একটি মোবাইলের মূ্ল্য হয়ত ৪০০০ টাকা এখনই ডট কম www.akhoni.com এর বিশেষ মূল্য ছাড়ে আপনি হয়ত ৩০% ছাড়ে সেই একই মোবাইল পাবেন মাত্র ২৮০০ টাকায়। অথবা কক্সবাজারের কোন ভ্রমন প্যাকেজের মূল্য হয়ত ৮০০০ টাকা কিন্তু এখনই ডট কমের বিশেষ মূল্য ছাড়ে আপনি তা পেতে পারেন ৫০০০ টাকায়। তাও আবার ঘরে বসেই। দারুন না!

এরকম বিভিন্ন নামিদামি রেস্টুরেন্ট, বিনোদন স্থান, ফিটনেস সেন্টার, বিউটি পার্লার, সেলুন নানা পণ্য আর সেবার উপর পাবেন আকর্ষণীয় ছাড়। যা শুধু মাত্র এখনই ডট কমwww.akhoni.com থেকেই পাওয়া যাবে। অর্থাৎ আপনি বাজার মূল্যের চেয়েও অনেক কম দামে সেরা পণ্য ও সেবা কেনাকাটা করতে পারবেন। আপনার মূল্যবান অর্থ সাশ্রয় করতে পারবেন।

মান সম্পন্ন পণ্য:

এখনই ডট কম www.akhoni.com পণ্য ও সেবার মান এর ব্যাপারে খুবই সচেতন। এখনই ডট কম, সাইটে প্রদর্শিত প্রতিটি পণ্য ও সেবার মান সম্পর্কে যাচাই করে এবং পণ্য/সেবার সঠিক বিবরণ নিশ্চিত করেই তা আপনার কাছে তুলে দেয়। তাই এখনই ডট কমের পণ্য ও সেবা সম্পর্কে সম্পূর্ণ নিশ্চিত থাকতে পারেন। আর আপনি এখনই ডট কমে ভিজিট করলেই বুঝতে পারবেন যে সকল হাই কোয়ালিটির পণ্য ও সেবা গুলোই এখানে স্থান পায়।

বাংলাদেশের প্রথম বাংলা ই-কমার্স সাইট

এখনই ডট কম www.akhoni.com বাংলাদেশের সর্ব প্রথম বাংলা ই-কমার্স সাইট। বিভিন্ন ব্লগ ও পত্রিকার সাইট বাংলায় হলেও বাংলাদেশে ই-কমার্স সাইট বাংলায় এই প্রথম। এখনই ডট কমের মূল ইংরেজি ভাসর্নের পাশাপাশি রয়েছে এর বাংলা ভার্সন। এই বাংলা ভার্সন এর পুরো ইন্টারফেসটি বাংলা এবং সকল তথ্য বাংলায় রয়েছে। সাইটে ঢুকলেই উপরে বাংলা ইংরেজি ইন্টারফেস পরিবর্তন করে নেয়া যাবে যে কোন সময়।

এছাড়া http://www.akhoni.com/dhaka?locale=bn এই url এ বাংলা এবং http://www.akhoni.com/dhaka?locale=en এ ইংরেজি ইন্টারফেস এ সুইচ করা যাবে।

নিমিষেই মূল পরিশোধ

এখনই ডট কমে মূল্য পরিশোধ এর জন্য রযেছে বেশ কিছু মূল্য পরিশোধ বা পেমেন্ট পদ্ধতি। আপনি আপনার যে কোন ব্যাংকের লোকাল বা ইন্টারন্যাশনাল ডেভিড বা ক্রেডিট ভিসা কার্ড/ মাস্টার কার্ড/ ডিবিবিএল নেক্সাস কার্ড দিয়ে অনায়াসে ও  নিরাপদে মূল্য পরিশোধ করতে পারেন। এখনই ডট কম আপনার কার্ডের কোন তথ্য সংরক্ষণ করে না তাই এটি সম্পূর্ণ নিরাপদ।

আপনার যদি কোন ব্যাংক একাউন্ট নাও থাকে কোন সমস্যা নেই আপনি বিকাশ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আপনার মূল্য পরিশোধ করতে পারবেন সহজেই। আর আপনি আপনার কেনা পণ্যটি পাবেন ঘরে বসেই।

এছাড়া এখনই ডট কমের বিশেষ “ক্যাশ অন ডেলিভারির” এর মাধম্যে আপনি ঘরে বসেই পেমেন্ট করতে পারবেন। আপনি ঘরে বসে বা আপনার কাঙ্ক্ষিত ঠিকানায় সরবরাহকারীর হাত থেকে কুপন বা পণ্য বুঝে পাবার সময় হাতে হাতে দাম দেবার সুযোগ পাবেন। এ ক্ষেত্রে অতিরিক্ত কোন চার্জ দিতে হবে না কেবল মাত্র উল্লেখিত টাকা পরিশোধ করতে হবে।

ফ্রি হোম ডেলীভারী

কর্মব্যস্ত মানুষ সময়ের চেয়েও দ্রুতগতিতে ছুটতে চায় আর সে চেষ্টাই মানুষ প্রতিনিয়ত করে যাচ্ছে। কেনাকাটায় সময় বাঁচানোর জন্য খুঁজে নিচ্ছে সহজ পদ্ধতি – অনলাইনে কেনাকাটা। প্রাত্যহিক যানজট থেকে মুক্ত থেকে ঘরে বসে মান সম্মত পণ্য ও সেবা পৌছে দিতেই এখনই ডট কমের ফ্রি হোম ডেলিভারি সার্ভিস। যার মধ্যমে আপনি কোন অতিরিক্ত সার্ভিস চার্জ ছাড়াই ঘরে বসেই কেনাকাটা করতে পারছেন।

এখনই ডটকম থেকে যেভাবে কেনাকাটা করবেন

প্রথম ধাপ: সাইন আপ/ নিবন্ধন করুন

Subscribe

এখনই ডট কমে কেনাকাটা করতে ও আপনার ই-মেইল ইনবক্সে আকর্ষণীয় সব ছাড়ের খবর পেতে এখনই ডট কম এ সাইন আপ/ নিবন্ধন করুন। সাইনআপ/ নিবন্ধন সম্পূর্ণ ফ্রিএখানে.

এখনই ডট কমের হোম পেইজে বিভিন্ন ডিল গুলো দেখতে পাবেন।

দ্বিতীয় ধাপ: কুপন কেনা ও গ্রহণ করা (এখনি কিনুন)

Buy_now

  • কোন একটি ডিল কেনার জন্য “বিস্তারিত দেখে কিনুন” এবং “কিনুন” বোতামে ক্লিক করুন।

  • “ইনস্ট্যান্ট পে বা এখনি পরিশোধ” এই অপশনে আপনার ভিসা কার্ড/ মাস্টার কার্ড/ ডিবিবিএল নেক্সাস কার্ড এবং বিক্যাশ এর মাধ্যমে নিরাপদে মূল্য পরিশোধ করতে পারেন। সঙ্গে সঙ্গে আপনার ই-মেইল ইনবক্স এবং মোবাইলে এসএমএসের মাধ্যমে কুপন পৌঁছে যাবে।

Voucher

  • কুপন হাতে পাবার পর মূল্য পরিশোধ করতে চাইলে “পে অন কুপন ডেলিভারি বা কুপন হাতে পাবার পর টাকা দিন” এই অপশনটিতে ক্লিক করে আপনি “কুপন হাতে পাবার পর মূল্য পরিশোধের সুযোগ পাবেন। এই অপশনের মাধ্যমে আপনি ঘরে বসে বা আপনার কাঙ্ক্ষিত ঠিকানায় সরবরাহকারীর হাত থেকে কুপন বুঝে পাবার সময় হাতে হাতে কুপনের দাম দেবার সুযোগ পাবেন। এ ক্ষেত্রে অতিরিক্ত কোন চার্জ দিতে হবে না-কেবল মাত্র কুপনে উল্লেখিত টাকা পরিশোধ করতে হবে।
  • “এখনই ডট কম অফিস থেকে সংগ্রহ করুন” এই অপশনটি বেছে নিয়ে আপনি এখনই ডট কম এর অফিস ঠিকানা [৮, গুলশান সাউথ এভিনিউ, ইউনিট-এস৩, গুলশান-১, ঢাকা-১২১২] এসে মূল্য পরিশোধ করে কুপন সংগ্রহ করতে পারেন।

তৃতীয় ধাপ: কুপন দেখান

Merchant

  • নির্দিষ্ট ব্যবসায়ীক আউটলেটে কুপন দেখিয়ে ছাড় উপভোগ করুন।

চমকে দিন আপনার প্রিয়জনকে

এখনই ডট কম www.akhoni.com নিয়ে এসেছে ‘বন্ধুর জন্য কিনুন’ নামে একটি আকর্ষণীয় ফিচার। এর মাধ্যমে আপনি বা আপনার বন্ধু যেখানেই থাকুন না কেন আপনার পাঠানো উপহার পৌঁছে যাবে ঠিক সময়মতো। এখনই ডট কম-এর প্রতিটি অফারের ভেতর পাওয়া যাবে ‘বন্ধুর জন্য কিনুন’ নামে একটি অপশন।  এই অপশন সিলেক্ট (টিক দিন) করে আপনার এবং আপনার বন্ধুর নাম, ঠিকানা, ই-মেইল ঠিকানা, ফোন নম্বর এগুলো নির্দিষ্ট ঘরে লিখুন। কেনার সব প্রক্রিয়া সম্পন্ন হলে আপনার বন্ধুর মোবাইলে আপনার নাম দিয়ে একটা মোবাইল কুপন চলে যাবে। দু’জনেই পাবেন ই-মেইল কনফারমেশন। দেশের যেকোনো জায়গায় যে কোন উপহার পাঠাতে পারবেন। এখনই ডট কম www.akhoni.com -এর ‘বন্ধুর জন্য কিনুন’ সুবিধার মাধ্যমে আপনিও প্রিয়জনকে চমকে দিন।

যুক্ত হোন এখনই ডট কম www.akhoni.com -এর সোস্যাল নেটওর্য়াকে


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

গবেষণায় নতুন দিগন্তঃ এয়ারকন্ডিশন জ্যাকেট
লেজার(LASER): বিজ্ঞানের বিস্ময় !!!
চলুন জেনে নিই সিম্পনির একটি দারুন সেট Symphony Xplorer W92 সম্পর্কে দাম সহ
এসএসসি তে আশানুরুপ ফলাফল না পেয়ে হতাশ? জেনে নিন ফলাফল পুনঃমূল্যায়ন এর প্রক্রিয়া।
Web Lancer - এবার নিজের যোগ্যতায় আয় করুন অনলাইনে !
Xilisoft Video Converter Ultimate 7.8.8 Build 20150402 + Serial Key Xilisoft ভিডিও কনভার্টার আলটিমেট...
ডাউনলোড অলরাউন্ডার ভিডিও কনভার্টার (উইন্ডোজ + ম্যাক) দিয়ে। সর্বশেষ ভার্সন এবং দেখে নিন পূর্ণাঙ্গ ফটো...

মন্তব্য দিনঃ

comments

About the author

নবনিতা খান

Permanent link to this article: http://techtweets.com.bd/news/nabanita/28967

মন্তব্য করুন