«

»

ফ্রীতে অংশগ্রহণ করুন ‘ই-এশিয়া-২০১১’ সম্মেলনের ফ্রিল্যান্সিং সেমিনারে

আগামী ১ ডিসেম্বর ঢাকায় শুরু হচ্ছে এশিয়ার অন্যতম তথ্যপ্রযুক্তি মেলা ই-এশিয়া। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনের এ আয়োজন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারের ই-এশিয়া সম্মেলনে ৩০টি দেশের ৯০ জন এবং বাংলাদেশের ৬০ জন বিশেষজ্ঞ অংশ নেবেন। এ ছাড়া বিভিন্ন দেশের প্রায় ৫০০ জন প্রতিনিধি যোগ দেবেন। বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) এই আয়োজনে আইসিটি পণ্য ও সেবা প্রদর্শনী, ৩০টি সেমিনার এবং বাংলাদেশের সংস্কৃতি বিষয়ক উপস্থাপনা তুলে ধরা হবে। সেমিনারের সময়সূচী পাবেন এখানে

এর মধ্যে ৩রা ডিসেম্বর সকাল ১১:৩০ মিনিট থেকে অনুষ্ঠিত হবে ফ্রিল্যান্সিং বিষয়ক সেমিনার। যেখানে ফ্রিল্যান্সিং আউটসোর্সিংয়ের নানা সম্ভাবনা, সমস্যা নিয়ে খোলাখুলি আলাপ-আলোচনা করবেন দেশ-বিদেশের আউটসোর্সিং বিশেষজ্ঞরা। উক্ত সেমিনারে যোগ দিতে ঢাকায় আসছেন বিশ্বের অন্যতম অনলাইন আউটসোর্সিং সাইট ওডেস্ক’র প্রধান অপারেশন কর্মকর্তা (সিওও) ম্যাট কুপার।

মেলার আয়োজক বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) সূত্রে থেকে বলা হয়েছে, ওডেস্ক’র প্রধান অপারেশন কর্মকর্তা (সিওও) ম্যাট কুপার সম্মেলনের মূল বক্তা হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়াও উপস্থিত থাকবেন ক্রোয়েশিয়া, ভারত, ফিলিপাইন ও বাংলাদেশের শীষস্থানীয় তরুণ ফ্রিল্যান্সাররা।

গুরুত্বপূর্ণ এই সেমিনারে অংশগ্রহণ করা যাবে সম্পূর্ণ বিনামূল্যে। তবে অবশ্যই রেজিস্ট্রেশন করে নিতে হবে। আর রেজিস্ট্রেশন করা যাবে ২১ থেকে ২৫ নভেম্বর অনুষ্ঠেয় বিসিএস মেলার ই-এশিয়া স্টল থেকে। এছাড়া ছাত্ররা মাত্র ৫০০ টাকা দিয়ে সবগুলো সেমিনারের প্যাকেজ হিসেবে রেজিস্ট্রেশন করতে পারবেন।

তথ্যসূত্র: বার্তা ভুবন। বাংলা ভাষায় সোশ্যাল বুকমার্কিং ও সোশ্যাল নিউজ শেয়ারিং ওয়েবসাইট।
http://bartavubon.com


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

শুরু হলো বিসিএস ডিজিটাল এক্সপো ২০১১ : আমাদের স্টলে স্বাগতম!
২০১৩-এর ডিভির দরজা বাংলাদেশের জন্য বন্ধ
জেনে নিন Grameenphone 3G Roadmap
এবার সেরা PTC সাইট থেকে আয় করুন মাসে ৫০০০০ টাকা পৈমেনট বাংলাদেশ বাংক
আরেকটি Most Popular Technology Blog এ প্রযুক্তি বিষয়ক লেখার আমন্ত্রন।
স্যামসাং গ্যালাক্সি এস৮ এ থাকবে না ডিসপ্লেকে ঘিরে বাড়তি অংশ এবং হোম কি
ফেসবুক অ্যাকাউন্ট খুলে দিনে আয় করুন সর্বনিম্ন ১০০০ টাকা

মন্তব্য দিনঃ

comments

About the author

লিয়াজ

ভালবাসি তথ্য-প্রযুক্তির সাথে আপডেট থাকতে।

Permanent link to this article: http://techtweets.com.bd/news/liaaz/15842

মন্তব্য করুন