«

»

টেকটুইটস

সকল বাংলা ওয়েব সাইট/ব্লগের পাশে টেকটুইটস।

বাংলাদেশকে প্রযুক্তির দিক দিয়ে এগিয়ে নেওয়ার জন্য টেকটুইটস কাজ করে যাচ্ছে। বাংলা ভাষায় প্রযুক্তি জ্ঞান ছড়াতে, প্রযুক্তির দিক দিয়ে সয়ংসম্পুর্ন করতে যে কেউ অবদান রাখতে পারেন নিজের জ্ঞানকে সবার সাথে শেয়ার করার মাধ্যমে। টেকটুইটস চায় বাংলাদেশের ওয়েবে নিজস্ব/বাংলা কন্টেট ছড়িয়ে পড়ুক। সৃষ্টি হোক নিজের মায়ের ভাষায় আরো অনেক গুলো তথ্য পূর্ন ওয়েব সাইট। তা যে কোন বিষয়েরই হোক না কেন। হোক অনেক গুলো নতুন ব্লগ, অনেক গুলো নতুন অনলাইন মার্কেট। আজ থেকে নতুন ওয়েব সাইট গুলোকে সবার সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্যও টেকটুইটস কাজ করবে।

আপনার তৈরি কৃত সাইটটির একটি সুন্দর রিভিউ লিখে টেকটুইটস এ প্রকাশ করুন, এতে সবাই আপনার সাইটটি সম্পর্কে জানতে পারবে। আর আপনার সাইট যদি মানুষের কাজে লাগার মত হয় তাহলে টেকটুইটস থেকে আপনার সাইটের রিভিউটি ফিচার করা হবে। এতে আরো অনেক মানুষ আপনার সাইট সম্পর্কে জানতে পারবে। [ শর্ত হচ্ছে ওয়েব সাইটটি বাংলায় হতে হবে বা বাংলা ভার্শন থাকতে হবে]
আপনার যদি কোন পণ্য ও থাকে তা সম্পর্কে ও রিভিউ লিখতে পারেন। পণ্যটি ভালো হলে তা ও টেকটুইটস থেকে ফিচার করা হবে। [ শর্ত হচ্ছে পণ্যটি সম্পূর্ন বাংলাদেশী হতে হবে]

আপনার তৈরিকৃত কোন সফটওয়ার, আপনার প্রিয় কোন বাংলাদেশী সফটওয়ার ইত্যাদি সম্পর্কেও আপনি লিখতে পারেন।

নিজের কোন ওয়েব সাইট না থাকলে আপনার প্রিয় ওয়েব সাইটটি, যা থেকে আপনি উপকৃত হয়েছে, আপনি ভাবছেন যে তা অন্য মানুষের ও উপকারে আসতে পারে, তা নিয়েও আপনি রিভিউ লিখতে পারেন। আমাদের লক্ষ্য বাংলাকে ছড়িয়ে দেওয়া। বাংলাদেশকে সমৃদ্ধ করা।

বাংলাদেশকে সব দিক দিয়ে সমৃদ্ধ করতে আপনার আইডিয়া গুলো ও শেয়ার করতে পারেন। টেকটুইটস অনেক জ্ঞানী মানুষ ও ভিজিট করে। তারা হয়তো আপনার আইডিয়াটিকে কাজে ও লাগেতে পারে। আপনি হয়তো চিন্তা করবেন আপনার আইডিয়া চুরি হয়ে যাবে। যাক না, দেশের জন্য সবাই যদি জান দিতে পারে আপনি ছোট্ট একটা আইডিয়াও দিতে পারবেন না?

দেখুননা আমরা অনেক কিছু দেখিয়ে দিয়েছি। দেখিয়ে দিয়েছি আমরা পারি। সবাই এখন জানে বাংলাদেশ সম্পর্কে। জানে তাদের জ্ঞান, বুদ্ধি সম্পর্কে। সব দিক দিয়ে সেরা হওয়া এখন শুধু সময়ের ব্যপার। এক বার বলি, প্রিয় বাংলাদেশ, তোমাকে অনেক ভালোবাসি।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মন্তব্য দিনঃ

comments

About the author

টেকটুইটস

টেকটুইটস

দুঃক্ষজনক হলেও সত্য যে বাংলাদেশের অনেক যাগায় এখনও কম্পিউটার কি তাই জানে না। তারপরেও আমরা চেষ্টা করে বাংলা ভাষায় যাচ্ছি প্রযুক্তি জ্ঞান সবার মাঝে ছড়িয়ে দিতে। আপনি ও আমাদের সাথে যোগ দিন। ছড়িয়ে দিন আপনার জ্ঞান সবার মাঝে। প্রযুক্তি সম্পর্কে সবাই জানুক, বাংলাদেশের অন্ধকার দূর হয়ে যাক।

Permanent link to this article: http://techtweets.com.bd/my-bangle/techtweets/22758

1 comment

  1. dipduniya
    dipduniya

    ধন্যবাদ techtweet,আপনাদের সুন্দর উদ্যোগের জন্য।
    আমার একটা ব্লগ সাইট আছে but আমি কোন proper guide line পাচ্ছি না।
    কেউ যদি আমাকে একটু help করতেন?
    আমার সাইট টি
    http://www.kongkal.blogspot.com

মন্তব্য করুন