«

»

গুগল ডুডল লোগো প্রতিযোগীতায় আপনার পছন্দের লোগোকে ভোট দিন এখনি!

দেখতে দেথতে আমাদের গুগল ডুডল ক্যাম্পেইনের প্রায় শেষে উপনীত আমরা। আর ২/১ দির পরই আমরা গুগলকে আমাদের কাঙ্খিত সেই প্রোপোজাল মেইল পাঠাবো আমাদের ক্যাম্পেইনের মাধ্যমে। শুরু থেকে সব কিছুই নিয়ম মাফিক করছিলাম আমরা। সেই নিয়মমত গত দু’দিন আগে আমরা সবার জন্য উম্মুক্ত ডুডল লোগো প্রতিযোগীতার আয়োজন করেছিলাম। যদিও আমরা আমাদের প্রত্যাশা মত অনেককেই চেয়েছিলাম পার্টিসিপেন্ট হিসেবে। কিন্তু গুটিকতক ডিজাইনার ছাড়া আমার তেমন সাড়া পেলাম না। কেন তা জানি না।

যাহোক, আমরা যাদেরকে পার্টিসিপেন্ট হিসেবে পেয়েছি তারাও কিন্তু কম নয়। তাদের মেধা, শ্রম সবকিছুকে উজার করে দিয়ে তারা আমাদের দেশের জন্য কাজ করেছেন। ফলাফল যদিও এখনই মুখ্য নয়। তারপরও আমাদের কথা ছিল, সবার ডিজাইনগুলো থেকে বেষ্ট ডিজাইনটি আমার প্রোপেজাল মেইলের সাথে পাঠাবো গুগলকে। সেই লক্ষে সব ডিজাইনারদের ডিজাইন করা লোগো-গুলো থেকে ভোটিং এর মাধ্যমে সেরাটি নির্বাচন প্রক্রিয়া চলছে। সবার জন্য আমাদের এই ভোটিং এ্যালবাম উম্মুক্ত! আপনাদের সবার দেয়া প্রতিক্রিয়া দ্বারা র্নিবাচিত লোগোটিকেই আমরা মেইল করবো। তাই, আপনার কোনটি পছন্দ তাতে লাইক ও মন্তব্য এর মাধ্যমে আপনার প্রতিক্রিয়া জানান এখনি।

এ্যালবামটির লিঙ্ক: http://on.fb.me/DoodleContest

সবাই ভাল খাকুন, সুস্থ থাকুন।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

যেভাবে Unlock করবেন Google লকড Account
যারা এখোনো google+ এর ইনভাইটেশন পান নাই এখনি ইমেইল আইডি দিন
আসুন বিজয় দিবসকে গুগল “ডুডল”-এ তুলে ধরতে অবদান রাখি!
আমাদের স্বাধীনতা এবং স্বপ্নগুলি।
বাংলাদেশের ঐতিহ্যবাহী ৬৬টি পণ্যের “দখল” নিয়েছে ভারত।কিভাবে? নিজে জানুন, অন্যকে জানান ও প্রতিবাদী হো...
একদম নতুন পদ্ধতিতে টাকা ইনকাম করুন (খুবই সহজে)
ডোরেমনের আরো একটি পর্ব, বাংলা ডোরেমন কমিকস-ভলিউম ২

মন্তব্য দিনঃ

comments

About the author

আরিফুল ইসলাম শাওন

আরিফুল ইসলাম শাওন, ডাক নামেই বেশি পরিচিত। জন্ম থেকে রংপুরে থাকি। বর্তমানে হিসাববিজ্ঞান নিয়ে বিবিএস পড়াশুনা করছি। সাথে ফ্রিলান্সিং পেশায় জড়িত আছি গত ৩ বছর থেকে। নিজের আইটি ফার্ম রংপুরসোর্স এর সিইও এর দায়িত্ব করছি। পাশাপাশি ব্লগিং করছি আমার ইংরেজি এবং বাংলা ব্লগে। আপনার ফ্রীলান্সিং বা প্রযুক্তি নিয়ে যেকোন প্রয়োজন জানাতে পারেন ফেসবুক গ্রুপ এ। আমাকে ফেসবুকে পাবেন এখানেটুইটারে অনুসরণ করতে পারেন। আমার সম্পর্কে আরো বিস্তারিত এখানে। অথবা আমাকে যেকোন বিষয়ে প্রশ্ন করতে পারেন আমার ব্লগের "জিজ্ঞাসা?" পাতায়।

Permanent link to this article: http://techtweets.com.bd/my-bangle/shaonbd2020/18174

1 comment

  1. kedar2222

    প্রিয় বন্ধু, এই পোষ্টটি খুবই সুন্দর হয়েছে…. আরও সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করবেন এই আশা রাখি…… শেয়ার করার জন্ন আপনাকে ধন্নবা………

মন্তব্য করুন