«

»

নবজাগরণ মঞ্চ ।। সব কৃতিত্ব ব্লগারদের

প্রথমে সকল মুক্তিযোদ্ধাদের প্রতি সন্মান জানিয়ে আমার লেখা শুরু করলাম।আমি মুক্তিযুদ্ধ দেখিনি তবে গতকাল শাহবাগে যাদের দেখলাম তাদের নতুন প্রজন্মের মুক্তিযোদ্ধা বললেও মনে হয় কেউ আপত্তি করবে না। এটা গণজাগরণ। এটা অনলাইন ব্লগার এবং ফেসবুক বাবহারকারিদের গণজাগরণ। আজ অনলাইন ব্লগাররা দেখিয়ে দিল তারা কি পারে।তাদের শক্তি কত।যে কাজ পারেনি কোন রাজনৈতিক সংঘঠন তা তারা করে দেখিয়েছে।শত কোটি সালাম তোমাদের জন্য। একমাত্র তোমরাই পারবে এই দেশটাকে নতুন করে সাঁজাতে।আজ সময় এসেছে রুখে দাঁড়াবার, সকল দুর্নীতির বিরুদ্ধে, শোষণের বিরুদ্ধে, কু রাজনীতির বিরুদ্ধে, রাজাকারদের বিরুদ্ধে, চাঁদাবাজদের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে।আজ যেহেতু জড় হয়েছি তাই শুধু ফাঁসির দাবি নয় সব দাবি আদায় না করে আমাদের শাহবাগ ত্যাগ করা উচিত হবে না। তাই সকল ব্লগার ভাইদের প্রতি একটাই অনুরধ সবাই যেভাবে রাজাকারদের ফাঁসির দাবিতে বাংলাদেশ কাপিয়ে দিয়েছি সেই ভাবে বাকি সব দাবিতে বাংলাদেশ কাঁপাবো।আমরাই পারব আমাদের স্বাধীন বাংলাদেশকে নতুন করে গড়তে। আসুন এখনই কীবোর্ড ধরি বাংলাদেশ আবার স্বাধীন করি। তাই যারা যারা ২০১৩ মুক্তিযুদ্ধে মুক্তিযোদ্ধা হতে চান এবং নিজের দেশকে দুর্নীতি মুক্ত, শোষণ মুক্ত, কু রাজনীতি মুক্ত, রাজাকার মুক্ত, চাঁদাবাজ মুক্ত, সন্ত্রাস মুক্ত করতে চান তারা এখই কীবোর্ড ধরুন এবং মুক্তিযুদ্ধ শুরু করুন।

অনেক জনপ্রিয় ব্লগ আছে বাংলাতে যেখানে আপনি আপনার অস্র চালাতে পারেন এবং বাংলাদেশ স্বাধীন করতে পারেন। একটা প্রবাদ আছে অসি(তরবারি) অপেক্ষা মসি(কলম) বড়।

যে সমস্থ ব্লগে লিখতে পারেন, স্বাধীন বাংলা ব্লগ , Some where in blog, আমার ব্লগ  ইত্যাদি ইত্যাদি এবং Facebook এ ত অবশ্যই লিখবেন।

২০১৩ এর মুক্তিযুদ্ধে সবাইকে আমন্ত্রন।


মন্তব্য দিনঃ

comments

About the author

redmark

Permanent link to this article: http://techtweets.com.bd/my-bangle/redmark/37774

মন্তব্য করুন