«

»

২ জিবি র‍্যামের ফোন এখন ৬,৯৯৯ টাকায়

৬,৯৯৯ টাকায় ২ জিবি র‍্যামের ফোন পাওয়া যাচ্ছে বাংলাদেশের বাজারে। সেই সাথে রয়েছে ১০% ক্যাশব্যাক সহ ০% ইএমআই-এ ক্রয়ের সুবিধা। ফ্রী হোম ডেলিভারির মাধ্যমে ফোনটিকে পৌঁছে দেয়া হবে আপনার ঠিকানায়।

আসন্ন ঈদ উপলক্ষ্যে ১৫০০ টাকা ছাড় এবং ১০% ক্যাশব্যাকে ফোনটি ক্রেতারা নিতে পারবেন। ক্রেতারা শুধুমাত্র বিকাশে টাকা পরিশোধের ক্ষেত্রে ১০% ক্যাশব্যাকের সুবিধা পাবেন। ১০% ক্যাশব্যাকের পর ফোনটি মুল্য হবে ৬,৪৯৯ টাকা।

এই আকর্ষণীয় দামের স্মার্টফোনটিতে যা থাকছেঃ

টিসিএল ৫৬০ স্মার্টফোনটি চলছে অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালোতে। ২ জিবি র‍্যাম সহ আইরিশ সেন্সর এবং যুগোপযোগী ৪জি নেটওয়ার্কের সুবিধা পাবেন ফোনটিতে।

৫.৫ ইঞ্ছি এইচডি আইপিএস ডিসপ্লে সম্পন্ন ফোনটিতে যুক্ত করা হয়েছে কোয়াড কোর ১.১ গিগাহার্জ সিপিইউ। ফোনটির সামনে দেয়া হয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা এবং পেছনে দেয়া হয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটির ক্যামেরায় যোগ করা হয়েছে এলইডি ফ্ল্যাশ সেন্সর। ফোনের ছবি আরও স্বচ্ছ ভাবে তোলার জন্য এর ক্যামেরাতে দেয়া হয়েছে এইচডিআর, ফেস ট্র্যাকিং, ফ্রন্ট ফ্ল্যাশের মত দুর্দান্ত কিছু সেন্সর।

বিস্তারিত জানতে ক্লিক করুন।

প্রতিটি ফোনের সাথে থাকছে দুটি ভিন্ন রঙের ব্যাক কাভার, যা আপনি আপনার পছন্দমত পরিবর্তন করে ব্যবহার করতে পারবেন। ফোনের ডিসপ্লের সুরক্ষার জন্য ফোনটির সাথে দেয়া হচ্ছে একটি স্ক্রিন পলি।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মন্তব্য দিনঃ

comments

About the author

mimi1

Permanent link to this article: http://techtweets.com.bd/mobiles/mimi1/74078

মন্তব্য করুন