«

»

jemee.roy1

opera ব্রাউসার ফোনের জন্য । ভালো লাগবেই লাগবে।

আজ আমি opera ব্রউসার এর এমন একতা ভার্সন দেব যার মতো সুবিধা অন্য একটাতেও আমি পাই নাই। এটা খুব কম মেগা খরচ করে। ১ মেগা দিয়া ফেসবুক এ ২ ঘণ্টা এর মতো ব্রাউস করা যায়, ছবি বন্ধ করে রাখলে। আর ১ টা বড় সুবিধা আছে সেটা হল এটা দিয়া যেকোনো লেখা কপি করা যায় এবং পেস্ট করে নিজের স্ট্যাটাস বা কমেন্ট করা যায়। প্রথম আলো তে যদি কোন খবর ভালো লাগে , তাহলে সেটা কপি করে ফেসবুকে ১০ সেকেন্ড এর মাঝে স্ট্যাটাস মারতে পারবে। লেখা-লেখির দিন শেষ।
কিভাবে কপি করবঃ ঃ ঃ ঃ ঃ ঃ ঃ ঃ ঃ ঃ ঃ ঃ ঃ ঃ ঃ ঃ ঃ ঃ
ব্রউসার ওপেন কর। তারপর যেকোনো সাইট এ প্রবেস কর। যেমন ফেসবুক এ লগিন কর। তারপর যেইখান থেকে কপি করতে চাও সেইখানে কার্সর /ফোনের তীর(     ) চিনহ নিয়া যাও। তারপর তোমার ফোনের 1 বাটন চাপ দেও। লক্ষ কর যে কপি করার জন্য ফোন প্রুস্তুত হয়ে গেছে। এখন ইচ্ছা মতো কপি করে নির্দিষ্ট জায়গায় পেস্ট কর।
বিঃদ্রঃ কপি করার আগে ব্রাউজার এর fullscreen edit অফ করে রাখ। এটা অফ করাই থাকবে,  যদি download করার পর ব্রাউজার সেটিং না চেঞ্জ কর।
সাথে ১ টা থিম আর ১ টা গেম দিতেছি। থিম এর নাম Colour_Changing এবং গেম এর নাম Zuma। এই গেম টি অনেকেই কম্পিউটার এ খেলেছেন । কিন্তু ফোন যদি না খেলে থাকেন তাইলে download মারুন। মিস করলে আমার দোষ দিতে পারবে না।
আমি খুব দুঃখিত কারন প্রথমে কিছু ভুল এর কারনে java soft গুলা কজ করে নাই। আইবার দিলাম একসাথে। rar file kore দিলাম। rer মুক্ত করে নিয়া ব্যাবহার সুরু কর। যদি rar মুক্ত করার soft না থাকে তাহলে  এইখানে ক্লিক কর।
Download link:

এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মন্তব্য দিনঃ

comments

About the author

jemee.roy1

jemee.roy1

Permanent link to this article: http://techtweets.com.bd/mobiles/jemee-roy1/20552

মন্তব্য করুন