«

»

এন্ড্রয়েডের জন্য নিয়ে নিন ছোট সাইজের সুপার অ্যাকশন গেইম (অসাধারণ গ্রাফিক্স)

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই?আশা করি মহান আল্লাহর দয়ায় সবাই ই ভাল আছেন। আমিও আল্লাহর রহমত ও আপনাদের ভালবাসায় ভালই আছি।আজ আমি আপনাদের সাথে মূলত একটি এন্ড্রয়েড একশন গেইম নিয়ে হাজির হয়েছি।আমার বিশ্বাস গেইমটি আপনাদের সবার ই ভাললাগবে।

গেইমটির প্রেক্ষাপট:গেইমটি মূলত ভবিষ্যতের কাল্পনিক এক কাহিনী কে নিয়ে আবর্ত হয়েছে।২০৪০ সালে কোন এক দেশের এক সংস্থা CA Corps বা রাষ্ট্রপ্রধান ঘোষণা দিলেন যে দেশের রাষ্ট্রীয় কারাগারের বন্দীদের কে একটা শক্তি মানুষ থেকে মানুষখেকো জোম্বিতে পরিণত করছে এবং তারা ইতিমধ্যে জোম্বি সৈন্য তৈরি করে ফেলেছে যারা শহরে শহরে শীঘ্রই হামলা চালাতে পারে।
অতঃপর অশুভ শক্তিটি কারাগারের সকল বন্দীদের কে জোম্বিতে পরিণত করে একটি জোম্বি বাহিনী তৈরি করে সারা শহরে আক্রমণ করা শুরু করলো।ভয়াবহ ব্যাপার হচ্ছে জোম্বি যাদের আঘাত করে তারাও জোম্বিতে পরিণত হয়ে যায়।এবং মাত্র সাতদিনের মাঝে পুরো শহর জোম্বিতে ভরে গেলো।
এমতাবস্থায় ঐ দেশের সরকার একজন সৎ,সাহসী,শক্তিশালী নেতৃত্বের এক যোদ্ধাকে ভাড়া করলো এ শহরকে জোম্বীদের হাত রক্ষা করার শর্তে!কিন্তু সে কি পারবে ভয়ংকর এই শক্তির সাথে মোকাবেলা করতে?নাকি সে নিজেই এই যুদ্ধে শহীদ হয়ে যাবে?কারণ অনেক দেরি হয়ে যায়নিতো!!কিন্তু তাকে যে এই আক্রান্ত শহরটিকে মুক্ত করতেই হবে!
তো সেই সাহসী ব্যক্তিটি কে জানেন?হ্যা আপনি নিজে!যিনি এই গেইম টি কন্ট্রোল করবেন।
সাহসী ব্যক্তিটি আর কেউ নয় সে হলেন আপনি যিনি গেইম টিকে কন্ট্রোল করবেন।
.
যাদের হার্ট দূর্বল তারা এই গেইমটি খেলবেন না প্লিজ।কারণ জোম্বিদের সাউন্ড,ফেস, ব্যাকগ্রাউন্ড সাউন্ড শুনে ভয় পাবেন শিওর।
গেইমটির সাইজ ৭২.৯ এম্বি।কিন্তু সাইজ অনুযায়ী গেইমটির গ্রাফিক্স বা গেমপ্লে অনেক ভাল।গেইমটির প্লে স্টোরে রেটিং (4.4/5) প্রায় ৬ লাখ মানুষ গেইমটিকে রেট করেছে,এবং এটি গেমের লেটেস্ট ভার্সন!এছাড়া মজার ব্যাপার হলো এতো ভাল গ্রাফিক্স হলেও গেইমটি একদম স্মুথ,এতোটুকু ও ল্যাগ নেই!!এবং এটি ৫১২ এম্বি Ram এ সুপার স্মুথলি চলবে!
তো আর দেরি কেনো এখনি ডাউনলোড করে নিন অসাধারণ এই গেইমটি……

ডাউনলোড লিংক

আজকের মতো এখানেই বিদায়।পরবর্তিতে নতুন কিছু নিয়ে টিউন করার চেষ্টা করবো সে পর্যন্ত সবাই ভাল থাকুন,সুস্থ থাকুন।
ধন্যবাদ সবাইকে


মন্তব্য দিনঃ

comments

About the author

ITbola

Permanent link to this article: http://techtweets.com.bd/mobiles/itbola/68218

মন্তব্য করুন