«

»

আপনাদের জন্য Walton Primo G5 Hands on Review

আজ আমরা কথা বলব Walton Primo G5 নিয়ে যা এখনও রিলিজ হয়নি . স্মার্ট ফোনটি একটি মোটামুটি ভালো কোয়ালিটির স্মার্ট ফোন। এঁটে ব্যবহার করা হয়েছে 1GB র‍্যাম যা খুবই ভাল করা হয়েছে এবং ব্যাটারি ব্যাকআপ ও ভালো বলা চলে।

ডিজাইন এবং স্ট্রাকচার:

Walton Primo G5 আউট লুক ভালই। সেটটি মোটামুটি আকর্ষণীয় এবং ফ্যাশনেবল। এর পিছনে রয়েছে 5 মেগা পিক্সেলের হাই কোয়ালিটির অটোফোকাস ক্যামেরা এবং সামনে রয়েছে VGA ক্যামেরা। এতে এন্দ্রয়েড 4.4.2
কিটক্যাট অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। সেটটিতে 1.3 গিগা হার্জের ডুয়েল কোর প্রসেসর ব্যাবহার করা হয়েছে এবং জিপিউ ব্যবহৃত হয়েছে মালি 400। এতে র‍্যাম ব্যবহার করা হয়েছে 1GB এবং ইন্টারনাল storage হিসেবে আছে 4Gb রোম।

ইউজার ইন্টারফেস:

সেটটির ষ্টক লাঞ্চার খুব একটা খারাপ না ভালই বলা যায়। আপনি খুব স্মুথলি সেটটি ব্যবহার করতে পারবেন।এবং খুব স্মুথলি ট্রান্সিশন করতে পারবেন। । এতে ব্যবহার করা হয়েছে 1.3 গিগা হার্জ এর ডুয়েল কোর প্রসেসর এবং 1GB র‍্যাম এবং 4GB রোম। এর দাম সাধ্যের মধ্যেই হবে আশা করা যায় ।

র‌্যাম ও রোম:

সেটটিতে 1GB র‍্যাম এবং 4GB রোম রয়েছে।

সি.পি.ইউ এবং জি.পি.ইউ :

এই সেটটিতে ব্যবহার করা হয়েছে 1.3 GHz ডুয়েল কোর প্রসেসর। আর সাথে আছে জি.পি.ইউ ম্যালি 400 । এইচডি ভিডিও, মুভি এবং এইচডি গেমস খেলতে প্রবলেম হওয়ার কথা না। আপনি খুব ভালো ভাবেই এইচডি ভিডিও, মুভি দেখতে পারবেন এবং এইচডি গেমস খেলতে পারবেন।

ক্যামেরা পারফরমেন্স:

Walton Primo G5 এর সামনে রয়েছে VGA ক্যামেরা এবং পিছনে রয়েছে 5MP ক্যামেরা। এর সামনের ক্যামেরা use করে আপনি ভিডিও কল করতে পারবেন।

গেমিং পারফরমেন্স:

এই স্মার্ট ফোনটিতে মোটামুটি সব গেমসই খেলতে পারবেন আশা করা যায় কারন এর র‍্যাম অনেক বেশি। গেমিং পারফরমেন্স আপনাকে হতাশ করবেনা। বড় স্ক্রিনে গেমস খেলে ভালই লাগবে।

ব্যাটারি ব্যাকআপ:

এতে রয়েছে 2200 mAh ক্ষমতার রিচার্জএবল ব্যাটারী য়া আপনাকে দেবে দীর্ঘ্য সময় মুভি দেখার কিংবা গেম খেলার স্বাধীনতা। সেটটিতে অনেক ভালই চার্জ থাকে।

অডিও, ভিডিও এবং রেডিও:

এর অডিও এবং ভিডিও কোয়ালিটি ভালই। সেটটির Screen এর প্রশংসা করতেই হয় কারণ এতে অনেক ক্লিয়ার ভিডিও দেখা যায়। এতে Stereo FM রেডিও শুনতে পারবেন।


মন্তব্য দিনঃ

comments

About the author

imranj24

Permanent link to this article: http://techtweets.com.bd/mobiles/imranj24/58464

মন্তব্য করুন