«

»

please সাহায্য করুন

অনেক আশা-ভরশা নিয়ে আজ টেঁকি ব্লগারদের কাছে হাজির হয়েছি—হেল্প না করলে একেবারে মারাই যাবঃ(ঃ(ঃ(

আসল কথাতে আসি—

আমার kingmax 4gb pendrive হঠাৎ করেই ডাটা transfer করা বন্ধ করে দিসে কোনো আগা্ম notice ছাড়াই। আমারতো এখন মাথাই হাত পরে গেসে। কি করব না করব কিছু বুঝতে পারতেসি না। pendrive এ আমার 4th yr.এর project report ছাড়াও অনেক site এর account information ছিল। এখন একটা

উপায় না বললে কিছু করার থাকবে না। হে টেকি-কে কোথায় আছো

-হেল্প না করলে একেবারে মারাই যাব।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মন্তব্য দিনঃ

comments

About the author

tamim

Permanent link to this article: http://techtweets.com.bd/help/tamim/7606

7 comments

Skip to comment form

  1. জি এম পারভেজ ;-)

    এটা টেকটুইট্স। সামু নয় । তবু টেকটুইটসবাসী আপনাকে সাহায্য করবে নিশ্চয়ই । আপনি মনে হয় পুর্বপ্রস্তুতি ছাড়াই লিখেছেন এবং লেখার পর পুনরায় না পড়ে পোষ্ট করেছেন । আপনার পেনড্রাইভ কি শুধু আপনার পিসিতে সমস্যা দিচ্ছে ? এটা জানালে সাহায্যকারী বন্ধুগন সঠিক টিপস দিতে সক্ষম হবেন ॥

    1. tamim

      i knew….but i made the err in hurry….i`m begging pardon to all….i didn`t ink that intensionally….I was so upset & still so….
      anyway…thanks for the reply….
      and the pendrive is not working anywhere….

  2. ঐ ছেলেটি
    jakir

    জি এম পারভেজ বলছেন- আপনার পেনড্রাইভ কি শুধু আপনার পিসিতে সমস্যা দিচ্ছে ? এটা জানালে সাহায্যকারী বন্ধুগন সঠিক টিপস দিতে সক্ষম হবেন ॥”
    হ্যাঁ জানালে ভালো হত।
    যদি অন্য কম্পিউটারে কাজ করে তাহলে আপনি অন্য USB পোর্ট এ লাগিয়ে দেখতে পারেন। তার পর ও না হলে http://techtweets.com.bd/tips-tricks/jakirbdl/1944 এখানে টুইটটা দেখুন। যদি ও এটা দিয়ে ডিলেট হওয়া ফাইল রিকোভার করা হয় কিন্তু আপনি অন্য ফাইল গুলো ও রিকোভার করতে পারবেন।
    ধন্যবাদ।

  3. tamim

    thanks a bunch for the reply….atleast for now the techis are the only hope….whether from techtweets or techtunes or samu….cause all of them are from the same tribe-technology….but the kernel is different….
    nope….the pendrive is not working neither in my own computer nor in others….I`ve checked out in different OS like XP, windows 7, mac even in linux…but the result is same-no result….
    I wanted to know whether there is any process to recover data from a dead pendrive cause i think the pendrive won`t work again….the datas really make great sense….I`ll be destructed…please help someone….thanks for the reply again

    1. ঐ ছেলেটি
      jakir

      আপনার জন্য দুঃক্ষিত 🙁

  4. saiam

    কোনো কাজ না হলে ওটাকে আছাড় মারুন।
    যাই হোক, একটা সুবুদ্ধি দেই। টেরাকপি ব্যাবহার করে দেখতে পারেন।

  5. saiam

    কাজ করলে জানায়েন।

মন্তব্য করুন