«

»

Neobux হতে আয় করুন প্রতিদিন ৫-১০ ডলার,বিশ্বসেরা PTC সাইট Neobux.

আস্সালামু আলাইকুম
সবাই কেমন আছেন, আশা করি সবাই ভাল আছেন।আমি আমার নিজের অভিজ্ঞতা থেকে একটি সাইটের টিউটোরিয়াল নিয়ে এলাম আপনাদের জন্য।

 সাইটির নাম হচ্ছে: Neobux

প্রথমেই বলি রাখি আপনারা যদি আমার রেফার লিংকে জয়েন্ট করেন তাহলে আমি আপনাদের সকল টেনিং দিতে রাজি আছি।

আমরা অনেকেই হয়তো  Neobux এ কাজ করা শুরু করে দিয়েছি বা অনেক দিন ধরে কাজ করছি কিন্তু ইনকাম করতে পারছি না একেবারেই। অনেকে আবার নিউবাক্সে কাজ  শুরু করব ভাবছি, কেউ আবার ভাবছি জগতে কত পিটিসি সাইটের নামতো শুনলাম, বেশির ভাগই স্ক্যাম করে চলে যায়। কিন্তু 100% নিশ্চয়তা এই সাইটটিতে পাবেন। এই সাইট থেকেই  আয় করার ইচ্ছা নিয়ে কাজ শুরু করুণ ইনশা অাল্লাহ আপনিও সফল হবেন। তবে এক্ষেত্রে একটু ভাল দিক নির্দেশনার প্রয়োজন রয়েছে।

কাজ না করলে শুধু শুধু একাউন্ট না করার জন্য অনুরোধ রইল।

Neobux কি?
Neobux হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় এবং সম্ভবত সেরা PTC সাইট. প্রতিদিন হাজার হাজার লোক এখানে Join করছে।    আপনি যদি এখনো NeoBux এ অ্যাকাউন্ট না করে থাকেন। তাহলে আর ১০ মিনিট অপেক্ষা করুন। লেখাটি সম্পূর্ণ পরে   তারপর Signup করুন
কিভাবে আমি NeoBux থেকে আয় করতে পারি ?
১ বছর আগে আমি প্রথম NeoBux সম্পর্কে জানি, প্রথমে আমিও ভাবতাম শুধুমাত্র ক্লিক করে টাকা আয় করা সম্পূর্ণ অসম্ভব। তখন আমি NeoBux সম্পর্কে তেমন জ্ঞান বা কিভাবে এর থেকে ভাল আয় করতে হয় এগুল কিছুই জানতাম না। তাই কিছুদিন পরে কাজ করা বন্ধ করে দেই। যাইহোক, কিছুদিন পরে আমি অনলাইন এ একটি লেখা পড়ি “কিভাবে NeoBux সঠিক ভাবে আয় করা যায়”
আপনি গুগল এ সার্চ করলে NeoBux সম্পর্কে অনেক লেখা পাবেন। অনেক রিভিউ পাবেন। তবে NeoBux এ কাজ করে টাকা আয় করতে হলে আপনাকে অবশ্যই একটি গাইড লাইন মেনে কাজ করতে হবে। নির্দিষ্ট লক্ষ নিয়ে কাজ করতে হবে।
 ধাপ ১: শুরু করা:

NeoBux থেকে আয়ের তিনটি পদ্ধতি আছে:
১. আপনার ব্যক্তিগত কাজ (Viewing Ads, Doing Mini Jobs) থেকে আয়
২. RR(Rented Referrals)থেকে আপনাকে দেওয়া কমিশন – ধাপ 3 এ পরে ব্যাখ্যা করব.
৩. DR(Rented Referrals)থেকে আপনাকে দেওয়া কমিশন ধাপ 3 এ পরে ব্যাখ্যা করব.
ধাপ ২: প্রথম দুই সপ্তাহ (একটি টার্গেট পুরন করতে হবে):

আমার মতে, প্রথম দুই সপ্তাহ হল সবথেকে গুরুত্বপূর্ণ সময়। সঠিক নিয়ম জানার অভাবে এই সময়ের মধ্যে অনেকেই কাজ ছেড়ে দিবে। কিন্তু আপনি যদি কাজ চালিয়ে জান তবে আমি আপনাকে ১০০% নিশ্চয়তা দিতে পারি আপনি সফল হবেন-ই।
প্রথম ১৫ দিনে, আপনি RRS কিনতে পারবেন না, তাই আপনার লক্ষ থাকবেঃ
প্রতিদিন একই সময় Ads গুলো Click করা। এবং
আপনার প্রথম $ 0.60 আয় করা। যাতে আপনি এই টাকা দিয়ে RR কিনতে পারেন।
আপনি প্রথম ২ সপ্তাহেই অনেক টাকা আয় করতে পারবেন না।
15 Days * Approx. $0.04 / Day = $0.60
 ধাপ ৩: প্রথম RR(Rented Referrals) কেনা (৪টি টার্গেট পুরন করতে হবে):

 

অভিনন্দন, আপনি এখন কিন্ডারগার্টেন থেকে প্রাথমিক এ উত্তীর্ণ হয়েছেন! হ্যাঁ অবশ্যই এটি বেশ ধর্য্যের ব্যাপার। অনেক মানুষ এই ১৫ দিনের আগেই নিরাশ হয়ে ফিরে যায়। কিন্তু আসল মজা এখন শুরু। চিন্তা করবেন না আপনি খুব ভাল ভাবেই আগাচ্ছেন। একটু থামুন। 
শর্তাবলী: “ফ্রী মেম্বার হিসেবে আপনাকে সব থেকে নিচের হলুদ রঙের ৪টি অ্যাড অবশ্যই প্রতিদিন ক্লিক করতে হবে অন্যথায় আপনার RR থেকে কমিশন পাবেন না।”
 3 RR * 4 RR-Clicks At $0.005 Each = $0.06 / day
আপনার ক্লিক Approx $0.04 / Day
আপনার মোট আয় $0.10 / Day.
  • আরো এক সপ্তাহের মধ্যে আপনি আরো ৩টি রেফারেল কিনতে পারবেন, এবং তখন আপনার প্রতিদিন আয় দাঁড়াবে $ 0.16।
  • পরের সপ্তাহে আপনি আরো ৫টি রেফারেল কিনতে পারবেন এবং আয় দাঁড়াবে $ 0.26 প্রতিদিন (এখন আপনার ১১ RRS রয়েছে)
  • এক সপ্তাহ পরে আপনি আরো ১০টি রেফারেল কিনতে পারবেন এবং আয় দাঁড়াবে $ 0.46 প্রতিদিন (এখন আপনার ২১ RRS রয়েছে)
  • ৪র্থ সপ্তাহ শেষে আপনার আরও ১৯ জন RRs কেনার মত Balance আপনার অ্যাকাউন্ট এ থাকবে। এখন আপনার মোট RRs থাকবে ৪০টি এবং প্রতিদিন আয় হবে $ 0.84
  •  টার্গেট # ৩– ৩০০জন RRs না হওয়া পর্যন্ত এভাবে চালিয়ে যান।
  •   আপনি চাইলেই যেকোনো সময় আপনার টাকা Withdraw করতে পারেন তবে আমার মতে লক্ষ পুরন না হওয়া পর্যন্ত টাকা না উত্তলন করাই ভাল।
    লক্ষ করুন, এখন আপনার আয় 300 RR * 4 RR-Clicks At $0.005 Per Click = $6/Day
     টার্গেট # ৪ – $90 আয় করা।
     ৩০০টি RR হওয়ার পর আপনি রেফারেল কেনা বন্ধ করুন এবং টাকা জমাতে থাকুন। যখন আপনার ৩০০টি RR রয়েছে তখন আপনার $90 করতে সময় লাগবে মাত্র ২ সপ্তাহ।

    ধাপ ৪: “গোল্ড মেম্বার হওয়া!”

    এখন আপনি, আপনি এখন রেফারেল ক্রয় বন্ধ করে গোল্ড মেম্বার হওয়ার জন্য সম্পূর্ণ প্রস্তুত।
    কেন গোল্ড মেম্বার হবেন?
    কারন, গোল্ড মেম্বার হলে আপনার সব ধরনের আয় দ্বিগুণ হয়ে যাবে।
    লক্ষ করুন
    Here is your income before Golden–
    300 RRs * 4 RR-clicks at $0.005 per click = $6.00 per day (plus DR-clicks and your personal clicks)
    Here is your income after you go Golden–
    300 RRs * 4 RR-clicks at $0.01 per click = $12.00 per day (plus DR-clicks and your personal clicks)

    ছোট একটি ধারণা:

    আপনি শুরুতেই Neobux থেকে ভাল আয় করবেন এমনটা আশা করা থেকে বিরত থাকুন। ফ্রী মেম্বার হিসেবে যদি আপনি দিনে ২০টি অ্যাড ভিউ করেন তাহলে আপনার আয় হবে মাত্র ২ সেন্ট। তবে পরিকল্পনা করুন কিভাবে এই সেন্টকে ডলারে রূপান্তর করবেন।

    সুবিধাসমূহ

    1.withdraw দেয়ার সাথে সাথে  instant টাকা Paid করা হয়।

    2.server অত্যন্ত ভালো ও very high speed.

    3. মাত্র ২ ডলার হলেই withdraw করা যায়।

    4. Live Support ব্যবস্থায় সরাসরি সমস্যার সমাধান পাওয়া যায়।

    5. এছাড়া কোম্পানির Support ব্যবস্থা অত্যন্ত কার্যকর।

    অসুবিধাসমূহ

    1. মোবাইল এবং প্যাড ব্যবহার করা নিষিদ্ধ।

    2. একটি কম্পিউটার  দিয়ে মাত্র একটি একাউন্ট করা যাবে।

    3. নিউবাক্সে কাজ করতে একটি সেপারেইট IP ব্যবহার করতে হবে।

       কিভাবে register হয়ে কাজ করবেন নিচের

      এখানে ক্লিক করুন

      https://www.neobux.com

     আয়ের আসল ক্ষেত্র:

    PTC সাইট সম্পূর্ণ নির্ভর করে আপনার রেফারাল এর উপর।যার রেফারাল যতো বেশি তার আয় ততো বেশি। তাই আপনার যদি কোন রেফারাল না থাকে তাহলে ১ সেন্টকে ১ ডলারে রূপান্তরিত করতে অনেক সময় লেগে যেতে পারে।। হয়তো বা আপনি ততদিনে এই সাইট থেকে আয়ের আশাই ছেড়ে দিবেন। তাই Neobux এর সব থেকে ভাল দিক হল আপনার Direct রেফারাল  বাড়ানো। আর Direct রেফারাল না থাকলে নিউবাক্স থেকে রেন্ট রেফারেল ভাড়া করতে পারেন।

    note: কি ভাবে Direct referral বানাবেন ।
    আমার রেফার লিংকে রেজিস্টার করে আমাকে ফোন দিন আর আপনার username টা বলুন আমি আপনাদের বিস্তারিত বলে দিব।

    পরবর্তী স্টেপ:

    Direct রেফারাল কিভাবে বাড়াবেন এবং রেন্ট রেফারেলদের কিভাবে পরিচালনা করবেন তার আলোচনা এই সপ্তাহের ভিতরে আমি একটি গবেষণামূলক ফিচার পোষ্ট লিখব ইনশা আল্লাহ।আপনারা অবশ্যই আমার সাথে থাকবেন আশা করছি।নিউবাক্স আমার যাত্রা শুরু এবং বর্তমানঅবস্থা:

    নিউবাক্স-এ আমার যাত্রা শুরু: 01-10-2016
    গোল্ডেন মেম্বারশীপ অর্জন: 27-12-2016
    গোল্ডেন প্যাক ক্রয়: 12-05-2017
    বর্তমানে  Direct Referrals :  120 জন
    বর্তমানে Rental Referrals : 750 জন

    প্রতিদিন নিউবাক্স থেকে আয় 12/13 ডলার

     নিউবাক্স থেকে দু’টি পদ্ধতিতে আয় করা যায়। নিচে বিস্তারিত আলোচনা হবে।

    প্রথম পদ্ধতি

    কোনো ইনভেস্ট না করে আয় করা:

    এ পদ্ধতিতে আয় করতে একটু সময় লাগবে। কিন্তু একদিন না একদিন আপনার আয়ের পরিমাণ দেখে আপনি নিজেও অবাক হয়ে যাবেন

    https://www.neobux.com

     উপরের লিংকে ক্লিক করে আপনি একটি ফ্রি একাউন্ট খুলুন। তারপর টানা ১৫ দিন কাজ করে যান।

    কিভাবে কাজ করবেন:

    লগিং করার পর উপরে View Advertisements লিখায় ক্লিক করে প্রতিটি এড দেখা শুরু করবেন। এভাবে সব কয়টি এডে ক্লিক করে এড দেখবেন। বিশেষ করে হলুদ রংয়ের ৪টি সহ সব কয়টি (Fixed Advertisements) এডগুলোতে ক্লিক করবেন। তা না করলে আপনার রেফারেল ইনকাম পাবেন না। এডগুলো দেখার সময় কোনো কোনো কম্পিউটারে Flash না থাকলে সমস্যা হবে। এ রকম সমস্যা ধেখা দিলে Flash player টি download করে install করে নিবেন। নিচের লিংকে ক্লিক করলেই এই flash player download করতে পারবেন।

    আয় বাড়াবেন কিভাবে :

    টানা ১৫ দিন কাজ করার পর আপনি রেফারেল ঢুকানোর যো্গ্যতা অর্জন করবেন। তখন আপনার রেফারেল লিংক কপি করে তা বন্ধুদের কাছে অথবা আত্মীযদের কাছে শেয়ার করুন। তাদেরকে আপনার লিংকে ঢুকাতে থাকুন। আস্তে আস্তে আপনার আয় বেড়ে যাবেযখন আপনার একাউন্টে ৬০০ পয়েন্ট জমা হবে তখন ৩ জন রেন্ট রেফারেল ভাড়া করবেণএতে আপনার আয় আরো বেড়ে যাবে। এভাবে টাকা উত্তোলন না করে রেন্ট রেফারেল বাড়াতে থাকুন যতক্ষন না আপনার রেন্ট রেফারেল ( Rental Referrals ) 250 হবে। 250জন রেন্ট রেপারেল হলে 90ডলার দিয়ে চাইলে আপনি গোল্ডেন মেম্ভারশীফ আর্জন করতে পারেন। তাহলে আপনার আয়ের পরিমাণ অনেক গুণ বেড়ে যাবেরেন্টাল রেফারেল ক্লিক করলে আপনার একাউন্টে ব্যালেন্স জমা হবে। আর হ্ঁ্যাযে সকল রেন্টাল রেফারেল ৫ দিন পর্যন্ত ক্লিক না করবে তাদেরকে রিসাইকেল (Recycle)করবেন। 

    ১৫ দিন কাজ করলে কি দাড়াবে?

    ১৫ দিন কাজ করার কারণে আপনার একাউন্ট ব্যালেন্স হতে পারে:- ৩২ গুণ ০.০০১ গুণ ১৫ দিন = ৪৮০ পেনি। এখনো আপনার ১ ডলার হতে বাকী আছে ৫২০ পেনি।১৫ দিন কাজ করার কারণে আপনি Direct Referrals প্রবেশ করানোর যোগ্যতা অর্জন করলেন। ১৫ দিন পর আপনি কয়েক জন Direct Referrals ঢুকাতে পারেন। যারা কাজ করলে প্রতিদিন আপনার একাউন্টে ব্যালেন্স জমা হবে।ধরুন, আপনি কোনো Direct Referrals ঢুকাতে পারবেন না। তাহলে আপনার আরো ৫ দিনের মতো কাজ করতে হবে। তখন আপনার একাউন্টে ব্যালেন্স হবে:- ৩২ গুণ ০.০০১ গুণ ৫ দিন = ১৬০ পেনি। মোট ব্যালেন্স হবে- ৪৮০+১৬০= ৬৪০ পেনি।

    এখন আপনি ৬০০ পেনি দিয়ে ৩০ দিনের জন্য ৩ জন Rent Referrals কিনবেন। এই Rent Referrals এর কেউ যদি একদিন কাজ করে তাহলে আপনার একাউন্টে সাথে সাথে ২০ পেনি জমা হবে। ৩ জন কাজ করলে ২০ গুণ ৩= ৬০ পেনি হবে। এভাবে আপনার আয়ের গতি বাড়তে থাকবে। এদিকে আপনার কাজের আয় তো জমা হবেই।

    এভাবে ১০ দিন চলতে থাকলে আপনার একাউন্ট ব্যালেন্সে আরো ৩ জন Rent Referrals কেনার টাকা হয়ে যাবে। এই টাকা দিয়ে বার বার Rent Referrals কিনতে থাকুন। আর আপনার নিজের কাজ চালিয়ে যান। এই নিয়মে ২ মাস কাজ করার পর আপনার আয়ের গতি অবশ্যই বেড়ে যাবে।

    এতো দিনে আপনিও জেনে যাবেন নিউবাক্সের খুটিনাটি বিষয়াদি। এতক্ষণ আমি যে আলোচনা করলাম তা হলো কেবল এডগুলোতে ক্লিক সম্পর্কে। এডে ক্লিক দিয়েতো আয় করবেন সেইসাথে মিনিজব, সার্ভে, পয়েন্ট অফার, কয়েন অফার ইত্যাদি থেকে প্রতি সপ্তাহে ইনকাম করা যাবে অন্তত ১-২ ডলার। আর এই কাজগুলো করার জন্য আপনাকে নিউবাক্স থেকে কিছু পয়েন্ট দেয়া হবে। এই পয়েন্ট দিয়ে আপনি Rent Referral দের Recycle ও Extend করতে পারবেন

    একাউন্ট আপগ্রেড করলে কী হয়?

    প্রতিদিন আপনাকে ৯টি Fixed Advertisements দেয়া হবে যার ১টির মান হলো ১০ পেনি। আপনি প্রতিদিন পাবেন ১০ গুণ ৯= ৯০ পেনি। আর আরো যে এডগুলো দেয়া হবে এগুলোতো থাকবেই।প্রতি Rent Referrals ক্লিক করলে আপনি পাবেন প্রতিজনে ৪০ পেনি। যদি Rent Referral দের মধ্যে মোট ২৫ জন ক্লিক করে তখন আপনি পাবেন ১ ডলার। এদিকে Direct Referral দের একজন কাজ করলে আপনি জনপ্রতি পাবেন ২০ পেনি। এখন হিসেব মিলিয়ে দেখুন আপনার আয়ের গতি কেমন।

    Rent Referrals ক্লিক না করলে কী করবেন?

    প্রথমেই বলি, আপনি Rent Referrals কিনবেন বাংলাদেশের সময় রাত ঠিক ১২টার পর। রাত ১২টা থেকে সাড়ে ১২টার ভিতরেই Rent Referrals কিনবেন। তাহলে আপনি ভালো মানের Rent Referrals পাবেন। এরা সবাই কাজ করবে। এরপরও কিছু Rent Referrals কাজ নাও করতে পারে। তখন প্রতি ৫ দিন পর এদেরকে Recycle করবেন।নিউবাক্সের কিছু টেকনিক আছে আপনাকে সেটা আবিস্কার করতে হবে। তাহলে আপনার জীবনের মোড় পাল্ঠে যাবে।

    দ্বিতীয় পদ্ধতি

    সামান্য টাকা ইনভেস্ট করবেন।প্রথমেই বলে রাখি যে, নিউবাক্স-এ টাকা ইনভেস্ট করলে প্রতারিত হওয়ার কোনো ভয় নেই। এটা পৃথিবীর নাম করা ভালো ও বিশ্বস্থ কোম্পানি।আপনি একটি ফ্রি একাউন্ট খুলুন। ফ্রিতে একাউন্ট খুললে আপনি হবেন একজন  Standard Member. তারপর ২০ ডলার দিয়ে ১০০ জন রেন্ট রেফারেল কিনতে হবে।

    এরপর টানা ৭দিন কাজ করে যান। ৭দিন কাজ করলে এবং আপনার রেন্ট রেফারেলদের কাজের আয় হিসেব করে যা ডলার হবে এগুলো মিলিয়ে আরো যদি ডলারের দরকার হয় পাইজা একাউন্ট থেকে এনে আরো ২০ ডলার দিয়ে পুনরায় ১০০ জন রেন্ট রেফারেল কিনবেন। এবং আরো ৭দিন কাজ চালিয়ে যাবেন। ৭দিন কাজ করলে আপনার একাউন্টে আশা করি ২০ ডলারের মতো টাকা জমা হয়ে যাবে। এই ২০ ডলার দিয়ে তৃতীয় সপ্তাহে আবার ৫০ জন রেন্ট রেফারেল কিনবেন। কাজেই ২১ দিন অতিবাহিত হওয়ার পর আপনার এখন মোট ২৫০ জন রেন্ট রেফারেল হল। এবার আর রেন্ট রেফারেল না কিনে ৭দিন এদেরকে পরিচালনা করুণ। যে সকল রেন্ট রেফারেল ক্লিক করবে না তাদেরকে রিসাইকেল করুণ। এভাবে ৪র্থ সপ্তাহের মধ্যেই আপনার রেন্ট রেফারেলদের ক্লিক এভারেইজ ভালো পজিশনে নিয়ে যেতে হবে।

    এভারেইজ ভালো হলেই ৯০ ডলার দিয়ে আপনার একাউন্ট আপগ্রেড করূণ। একাউন্ট আপগ্রেড করলে কি হবে এটাতো পূর্বে আলোচনা করেছি।এইভাবে রেন্ট রেফারেল কেনা এবং একাউন্ট আপগ্রেড করাতে আপনার ১০ হাজার টাকা খরচ হয়ে যেতে পারে।একাউন্ট আপগ্রেড করার পর প্রতি সপ্তাহে ১০০ জন করে রেন্ট রেফারেল কিনতে পারেন। কিন্তু আমার পরামর্শ হল রেন্ট রেফারেল না কিনে এই ২৫০ রেফারেলদের অন্তত ৩ মাসের জন্য extend করা। সবাই যখন ৩/৮ মাসের জন্য extend করবেন তারপর প্রতি সপ্তাহে ১০০ জন করে রেন্ট করে করে ২০০০ রেন্ট রেফারেল কিনতে থাকবেন। আর হ্যাঁ, রেন্ট রেফারেল ক্লিক না করলে ঘাবড়ানোর কোনো দরকার নেই।তার কারণ নিচে আলোচনা করা হলো:

    রেন্ট রেফারেল যদি কাজ না করে?

    যদি আপনি গোল্ডেন মেম্বার হন তাহলে রিসাইকেল করার দরকার নেই। কারণ রেন্ট রেফারেল যদি ১৪দিন ক্লিক না করলে গোল্ডেন মেম্বার হিসেবে কোম্পানি আপনাকে বিনা টাকায় এদেরকে রিসাইকেল করে দিবে। এতে আপনার কোনো ফি লাগবে না।আপনি কেবল রেফারেলদেরকে extend করতে থাকুন।

    ২০০০ রেন্ট রেফারেল হলে আপনার প্রতিদিনের ইনকাম হবে ২৫-৩০ ডলার। গড়ে ২৫ ডলার হলে মাসে হবে ২৫ গুণ ৩০= ৭৫০ ডলার। এই ডলার থেকে রেন্ট রেফারেলদের খরচ বাবদ লাগবে ১০ গুণ ৩০= ৩০০ ডলার। বাকী থাকল ৪৫০ ডলার। তার মানে আপনার মাসিক ইনকাম দাড়ালো ৪৫০ গুণ ৮০= ৩৬০০০ টাকা (আনুমানিক হিসেব )

     রেন্টাল রেফারাল Maintenance policy:

    প্রথমেই Neobux এ আপনার সার্ভার এর সময় এবং আপনার অ্যাড রিসেট হওয়ার সময় খুজে বের করুন। Neobux এর নিয়ম অনুযায়ী আপনি যদি আপনাকে দেওয়া ৪টি হলুদ রঙের অ্যাড ক্লিক না করেন তাহলে পরবর্তী দিন আপনি আপনার কোন রেফারাল থেকে আয় করতে পারবেন না। এমনকি আপনার Direct Referral থেকেও না।

    *ডিসকাউন্ট**

    আপনি Autopay চালু রাখলে ১৫% ডিসকাউন্ট পাবেন। যেমন আপনার প্রতিটি রেফারাল এর জন্য প্রতি মাসে পে করতে হবে ৩০ সেন্ট তবে আপনি যদি অটো পে চালু রাখেন তাহলে পে করতে হবে ২৫.৫ সেন্ট

    এবার আসি রিনিউ এর ডিসকাউন্ট এ

    ১৫ দিনের জন্য ০%
    ৩০ দিনের জন্য ৫%

    ৬০ দিনের জন্য ১০%
    ৯০ দিনের জন্য ১৮%
    ১৫০ দিনের জন্য ২৫%

    ২৪০ দিনের জন্য ৩০%

    এখন দেখা যাচ্ছে ১৫, ৩০ এবং ৬০ দিনের রিনিউ এর জন্য আমরা যে ডিসকাউন্ট পাচ্ছি তা অটো পে এর ডিসকাউন্ট থেকে কম (১৫%)। তাই অটো পে চালু রাখাই সবচেয়ে ভাল। তবে আপনি যদি ৯০ বা তার চেয়ে বেশি দিনের জন্য রিনিউ করেন তাহলে অটো পে বন্ধ রাখুন এবং আপনার রেফারাল এর মেয়াদ বাড়িয়ে নিন।

    এবার বলবো সব থেকে important বিষয় BEP সম্পর্কে।

    BEP কি?

    BEP মানে হচ্ছে break even point বা আপনার ভাড়া করা রেফারাল এর গড় (avg.)
    ক্লিক এর পরিমান। এখন আপনার রেফারাল এর পরিমানের উপর আপনার BEP এর পরিমান কম বেশি হবে। আপনি যদি আপনার BEP এর নিচে থাকেন তাহলে আপনি লস এ আছেন আর যদি BEP এর উপরে থাকেন তাহলে লাভ এ আছেন।

     কখন আপনি একটি রেফারাল Recycle করবেন?

    এর জন্য প্রথমে আপনাকে আপনার BEP নির্ণয় করতে হবে।
    Standard Member বা ফ্রি মেম্বার হিসেবে আপনি নিচের হিসাব অনুসরণ করুন।

    আপনার যদি ১ – ২৫০টি রেফারাল থাকে তাহলে রিনিউ এর সময়ের ওপর আপনার BEP কমবে বা বাড়বে।

    যেমন,রেফারাল এর মেয়াদ

    Break even point (BEP)

    ১৫ দিন =১.৩৩৩

    ৩০ দিন = ১.২৬৭

    ৬০ দিন = ১.২০০

    ৯০ দিন = ১.০৮৯

    ১৫০ দিন = ১.০০

    ২৪০ দিন = ০.৮৭

    আরো বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুণ:

    www.earnmoney4242.blogspot.com

     যারা আমার রেফারেল লিংক ব্যবহার করে কাজ করতে ইচ্ছুক আমি তাদেরকে সব রকমের ট্রেনিং দিতে প্রস্তুত

    কিছু ভালো পিটিসি সাইটের তালিকা :

     https://www.neobux.com

    http://www.clixsense.com 

    https://www.paidverts.com

    https://wad.ojooo.com/register

    http://buxcure.com

    https://www.familyclix.com

    http://ultimatebux.com

    http://www.mateclix.com

    Direct Referral প্রয়োজন? কাজ করুন এই সাইটে ৷

    http://www.easyhits4u.com

     Md.Robin Hossain

    01627903600 or facebook


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

কম্পিউটারের প্রথম প্রজন্মের কিছু কম্পিউটার অবস্থা দেখুন
ওয়ার্ডপ্রেস থিম ডিজাইন [পর্ব-৪] :: আপনার প্রথম ওয়ার্ডপ্রেস থিম (৩)
গুগল ম্যাপ টোটাল সল্যুশনঃ অ্যাপ্রুভ করে নিন আপনার এডিট!!
এক্সপি ভক্তদের জন্য নিয়ে এলাম ব্যতিক্রম অপারেটিং সিস্টেম রয়্যাল এক্সপি!!!
ঘরে বসেই ফ্রিল্যান্স মার্কেট উপযোগী গ্রাফিক্স ডিজাইন শিখুন।(ধারাবাহিক ভিডিও টিউটোরিয়াল) পর্ব-৫
ইউটিউব থেকে সরাসরি অডিও নামানোর ৫ সাইট
আসুন ভিডিও এডিটিং শিখি পর্ব ২

মন্তব্য দিনঃ

comments

About the author

robin045

Permanent link to this article: http://techtweets.com.bd/help/robin045/76986

মন্তব্য করুন