«

»

ওয়েব ডেভলফার এবং সাইট এর মালিকদেরকে বলছি

বাংলাদেশী হ্যাকাররা ইন্ডিয়ান অনেন গুলো সাইট হ্যাক করেছে BSF এর অত্যাচার এর প্রতিবাদ হিসেবে। আর এর ফলে ইন্ডিয়ান হ্যাকার রাও শুরু করেছে প্রতিশোধ নেওয়ার। চলছে সাইবার যুদ্ধ। যদিও এখনও বাংলাদেশী হ্যাকাররাই এগিয়ে রয়েছে। এ ক্ষেত্রে ইন্ডিয়ায় মানুষ বেশি, তাই তাদের হ্যাকার সংখা ও বেশি। যদি সবাই মিলে বাংলাদেশী সাইট গুলোর উপর হামলা করে তাহলে অবস্থা অনেক নাজুক হয়ে পড়বে। কারন এখন হ্যাক করার অনেক গুলো প্রযুক্তি সহজ লভ্য। এখন আমাদের সাইট গুলো বাচাতে হলে সবার আগে সাইটের ব্যাকয়াপ নিয়ে নিতে হবে। তার পর দেখতে হবে সাইট সিকিউর কিনা। আপনি নিজের সাইটের সিকিউরিটি নিজেই দেখতে পারেন Havij নামক হ্যাকিং টুল দিয়ে। টুলটি ইন্সটল করে আপনার সাইটটিকে টেস্ট করুন। যদি কোন ভারনারেবল পেয়ে থাকেন তাহলে ফাইল পারমিশন চেঞ্জ করে দিন। সকল FTP তেই সরাসরি ফাইল পারমিশন চেঞ্জ করার অফশন রয়েছে। যে সকল ফাইল সরাসরি ভিজিট করতে দিতে চান না সে গুলোর মান 0644 দিন। আর ফোল্ডার গুলোর মান 0755.

নিজেদের সাইটের সিকিউরিটি নিজেকেই দেখতে হবে। চেষ্টা করুন আপনার সাইটটিকে সিকিউর রাখতে। আর সাইটের ব্যাকয়াপ রাখার কোন বিকল্প নেই। নিয়মিত ব্যাক আপ রাখুন।

ধন্যবাদ সবাইকে। ধন্যবাদ বাংলাদেশী হ্যাকরদেরকে।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

Security 5 Boot Camp Interactive Tutorial
০৯. আসুন বিশ্বখ্যাত সেরা একটি Spyware software উপহার নিই! এই সফটওয়্যারটি না নিলে কিন্তু আফসোসের শেষ...
নাসা গত বছর হ্যাক হয়েছিলো ১৩ বার !!
যে কোন সাইটের ভিডিও অনলাইনে ডাউনলোড করুন (No Software No Credit)
এবার হ্যাক করুন Windows Games গুলো।
............. ভাইরাস তৈরির এক সুনিপুণ কলা ............
আর দেরি কিসের জন্য Brainbux একাউন্ট খুলেই ৩ ইউরো পেমেন্ট Payza-তেই।

মন্তব্য দিনঃ

comments

About the author

জাকির হোসাইন

প্রোগ্রামিং বা ফ্রীল্যান্সিং নিয়ে কোন প্রশ্ন থাকলে টেকটুইটস সাহায্য বিভাগে পোস্ট দিতে পারেন অথবা আমাকে ফেসবুকে মেসেজ দিতে পারেন।

Permanent link to this article: http://techtweets.com.bd/hacking-antihacking/jakirbdl/20326

মন্তব্য করুন