«

»

উদাসীন পথিক

বিনিয়োগ ছাড়া স্মার্টভাবে মাসে ১০০ ডলার সমপরিমান বিটকয়েন উপার্জন করুন।

আমি জানিনা এইটা নিয়া কেউ এখানে টিউন করছেন কিনা? করলে প্রথমে সরি বলে শুরু করছি …।

বর্তমানে ১টি বিটকয়েনের মূল্য প্রায় ৭৩৩৬ ডলার । বিটকয়েন আয় সম্পর্কে  কম বেশি এখন সবাই জানি এবং বিভিন্ন সাইট থেকে আমরা বিটকয়েন আয়ও করে থাকি কিন্তু বেশির ভাগ সাইট খুব কম পরিমান পে করে থাকে তাই আজ আপনাদের একটি সাইট সম্পর্কে পরিচয় করিয়ে দিব, যেখানে আপনারা আরও বেশি বিটকয়েন আয় করতে পারবেন।

ফ্রি বিটকয়েন আর্ন করার আরেকটি সাইট এর সাথে পরিচয় করিয়ে দিই। এটি ঠিক সাইট না, কাজ মুলত একটি সফটওয়্যার এ । এটির নাম computta।

Computta হচ্ছে ক্রিপ্টোকারেন্সী পেশাদারদের দ্বারা তৈরি একটি সফটওয়্যার। যা দিয়ে প্রত্যেকের  কম্পিউটার দিয়ে সম্পূর্ণ স্বয়ংক্রিয়ভাবে ডিজিটাল অর্থ উপার্জন করতে পারে।

ক্রিপ্টোকারেন্সী মাইনিং হয়ত অনেকেই শুনেছেন। এই অ্যাপ্লিকেশনটি দ্বারা যে কেউ উইন্ডোজ অপারেটিং সিস্টেম ব্যবহারকারী বিটকয়েন আর্ন করতে পারবেন।

বিটকয়েন উপার্জনের ব্যাপারে এই সাইটির ৩টি ফ্যাক্টস আছে যা সবাইকে আশাবাদী করতে পারে।

তাহলে শুরু করা যাকঃ 

১। প্রথমে  Computta ক্লিক করে অ্যাকাউন্ট খুলে নিন। এবার সফটওয়্যারটি ডাউনলোড করে নিন। সফটওয়্যারটি ইন্সটল হয়ে গেলে লগ ইন করুন।

২। সাইনআপ করার পরে সাইটিতে লগইন করুন। তারপর DOWNLOAD SMART MINER ট্যাব এ ক্লিক করলে নিচের মত একটি লেখে দেখবেন এবং সেখান থেকে  ক্লিক করে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন। 

CLICK TO DOWNLOAD COMPUTTA SMART MINER

৩। ডাউনলোড হয়ে গেলে সফটওয়্যারটি ইন্সটল করী নিন। যদি ইন্সটল করতে সমস্যা হলে নিচের লিঙ্কটিতে ক্লিক করে ইন্সটল করার পদ্ধতি দেখে নিন।

How To Install Computta Smart Miner

৪। ব্যস হয়ে গেল এবার সফটওয়্যারটি ওপেন রাখলেই বিটকয়েন আর্ন করতে পারবেন। এটি  একটি ট্রাস্টেট সাইট তাই নিঃসন্দেহে এটি ব্যাবহার করতে পারেন।


মন্তব্য দিনঃ

comments

About the author

উদাসীন পথিক

উদাসীন পথিক

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/syfulcomet/81349

1 ping

  1. বিনিয়োগ ছাড়া স্মার্টভাবে মাসে ১০০ ডলার সমপরিমান বিটকয়েন উপার্জন করুন।

    […] (function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src = "http://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&appId=352123764801079&version=v2.0"; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, 'script', 'facebook-jssdk')); (adsbygoogle = window.adsbygoogle || []).push({}); Source link […]

মন্তব্য করুন