«

»

susanta

সোসিয়াল মিডিয়া মার্কেটিং করে ইনকাম করুন Facebook,Twitter এবং Youtube থেকে।

আসসালামু আলাইকুম,
আমার পক্ষ থেকে সবাইকে সালাম ও শুভেচ্ছা। আমরা প্রতিদিন ফেসবুক, টুইটার, ইউটিউব এ সময় কাটাই  অতচ আমরা কিন্তু এই মাধ্যম গুল বেবহার করে অর্থ উপার্জন করতে পারি যদি আমাদের উপাই গুল জানা থাকে তাই আমি আজ আপানদের সাথে কি করে এই সোসিয়াল মিডিয়া মাধ্যম কে ব্যবহার করে অর্থ ইনকাম করা যাই তা নিয়ে বিস্তারিত আলোচনা করবো তো চলেন আলোচনা শুরু করা যাক।

১। কি কি কাজ করা যাই?

প্রথমে এই প্রশ্ন মাথাই আসতে পারে কোন কোন কাজ করে আমরা অর্থ উপার্জন করতে পারি। ফেসবুক, টুইটার, ইউটিউব মাধ্যম অনুযায়ী কাজের ভিন্নতা আছে যেমন ধরুন।

ফেসবুক ঃ-এ আপনি করতে পারবেন। ফেসবুক পেজ মেনেজ করা, গ্রুপ খোলা তাতে মেম্বার এড করা, ফেসবুক এর জন্যে ভিডিও বানানো, বিজনেস পেজ তৈরি করার মত কাজ গুলা।

টুইটার ঃএ আপনি ফ্লওার বাড়াতে পারেন, রিটুইট করতে পারেন, টুইটার অ্যাকাউন্ট ম্যানেজার হতে পারেন। ভিডিও এর ভিউ বাড়াতে পারেন। এমন ছট ছট কাজ গুলা করতে পারেন।

কোথাই কাজ করবো?

এই কাজ গুলা করার পর এখন  প্রশ্ন আপনি  কোথাই  কাজ করবেন।আমি আজ পরিচয় করিয়ে দিচ্চি সেই ওয়েবসাইট টার সাথে যেখান থেকে আপনি সহজে কাজ করে উপার্জন করতে পারবেন। ওয়েবসাইটটি কিল্ক করুন  

এবং এইখানে যাবার পর আপনি রেজিস্টার করুন তারপর আপনি আপানর পছন্দের সার্ভিস টি তৈরি করুন  ফ্রী তে ।তারপর আপনার সার্ভিসটি অই ওয়েবসাইট এ থেকে জাবে।  কন  বায়ার যখন সার্ভিস টি পছন্দ করবে সে তখন আপনাকে নক দিবে এবং টাকা দিএ আপানার তৈরি করা সার্ভিস টি কিনে নিবে।

আমি এইখানে ফাইবার বা উপওয়ার্ক দেইনি কারন এই ওয়েবসাইট গুলতে কাজ করা বেশ কঠিন তাই আপনি এই সাইট থেকে সহজে কাজ করতে পারবেন।  ওয়েবসাইট থেকে কিল্ক করে ঘুরে আসুন


মন্তব্য দিনঃ

comments

About the author

susanta

susanta

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/susanta/80562

মন্তব্য করুন