«

»

ভুয়া আয়ের সাইট সনাক্ত করণপদ্ধতি এবং কিছু পেমেন্ট প্রুফ সাইট!

অনলাইন আর্নিং এখন আর অবাস্তব কিছু নয় এবং এর অনেক পথই খোলা আছে। তবে কিছু কিছু ভাই বুঝে হোক না বুঝে হোক আর সঠিক আরনিং সাইট না চিনেই হোক স্কাম বা ভুয়া সাইটের লোভনীয় আয়ের প্রচার চালিয়ে যেমন নিজেও হয়রান এবং বিভ্রান্ত হন, তেমনি আমাদেরও রীতিমত ধোকায় ফেলে দেন। তাই আমি আজ আসল ও নকল অনলাইন আরনিং সাইটের পরিচয় ও পদ্ধতি সম্পর্কে বলবো যাতে কেউ প্রতারিত না হন।

 

খুব সহজভাবে আপনি সনাক্ত করতে পারেন ভূয়া অনলাইন আয়ের সাইটকে। প্রথমেই দেখবেন-তাদের ক্যাশ আউট সিস্টেম বা অটো পেমেন্ট উইড্র বাটন আছে কিনা? ওডেস্ক, ফ্রীলাঞ্চার, ইলাঞ্চ, এলার্টপে বা পেপল জাতীয় সাইটগূলোতে যেমন ক্যাশ আউট সিস্টেম বা অটোপেমেন্ট উইড্র বাটন থাকে ঠিক তেমনই থাকতে হবে।

 

এরপর প্রকাশ্য ফোরাম বা ব্লগ এবং সেখানে আপনার লেখা পোস্টিং করার সুযোগ থাকতে হবে, ফ্রিকোয়েন্টলি আস্কড কোশ্চেন (FAQ) বিভাগ থাকতেই হবে। পিটিসি সাইট হলে প্রতিক্লিকে $0.0001–$0.50 সেন্টের বেশী পাবেনই না। যারা প্রতিক্লিকে ১, ২, ৫, ১০ ডলার বা এরও বেশী ডলার দেয় বলে প্রচার করে–সেগুলোও ভূয়া বা স্কাম সাইট নিশ্চিত জানবেন। আরো নিঃসন্দেহ হতে চাইলে গুগল সার্চে গিয়ে দেখুন এদের চৌদ্দ গোষ্ঠির সঠিক ইতিহাস পেয়ে যাবেন।

তাই বলে খাটি অনলাইন আয়ের সাইট নেই-তা কিন্তু নয়। ডোলেন্সারের মতো দেশে-বিদেশে বহু ভুয়া হায় হায় কোম্পানী আছে ঠিকই; তাই বলে প্রকৃত অনলাইন আয়ের সাইট কি নেই? কয়েকটি সাইটে সামান্য টাকা ইনভেস্ট এবং বাকীগুলোতে ইনভেস্ট  ছাড়াই লাইক দেয়া, শেয়ার করা, ফলো করা, ভিডিও দেখা, সার্ভে করা, পিটিসি, পিটিএস ইত্যাদির মাধ্যমেও বেশ আয় করা যায়।

অনেকেই হয়তো জানেন না যে, পিটিসি সাইটের বেশীর ভাগেই পিটিসি, পিটিএস ছাড়াও সার্ভে করা, ভিডিও দেখা, বিভিন্ন কন্টেস্টে অংশ নিয়ে শুধু সামান্য সেন্ট নয় অনেক ডলারও আয় করা যায়। আমরা বোকারা শুধু ক্লিকবাজী ছাড়া এদের বিভিন্ন অপশনে গুঁতাও দিয়ে দেখিনে যে, এসব সাইটের বিভিন্ন অপশনে আবার কী কী আয়ের সুযোগ আছে? তাই দয়া করে সব অপশনে ক্লিক করে দেখুন পিটিসির মাধ্যমে মাত্র $0.০০০১ থেকে $0.৫০ পর্যন্ত আয়ের পাশাপাশি ৫ থেকে ১০০/১০০০ ডলার আয়ের সুযোগও আছে। কয়েকটি জেনুইন আয়ের সাইট লিঙ্ক দিলাম দেখুন-

১। shareyt (রঙ্গিন লেখায় ক্লিক করুন) শেয়ার ওয়াইটি-পেমেন্ট প্রুফ সাইট। মিনিমাম উয়িথড্রল কতো লাল চার্টে দেখুনঃ বিকাশে ২ ডলার, পেপলে ৪ডলার আর মানিবুকারসে ১০ডলার মাত্র। কোনো ইনভেস্টের বালাই নেই এখানে।

 

June 2014 Exchange Rate : 1000 coins = $1
Minimum cash out for bKash : 2,000 coins
Minimum cash out for paypal : 2,500 coins
Minimum cash out for Moneybookers/ SKRILL : 10,000 coins

1000 coins = $1 

ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মিডিয়ায় লাইক করা, শেয়ার করা, ফলো করা, ওয়াচ বা ভিডিও দেখা ইত্যাদির মাধ্যমে আয় করতে হয়। Earn coin অপশনে গিয়ে এ কাজগুলো করে সহজেই আয় করা যায়। এখানে ক্লিক করুন এবং সাইন আপ করে কাজ শুরু করুন এখনই।

 

আর হ্যাঁ আপনাকে facebook like, google plus one vote, twitter followers, twitts, printerest likes, stumbleupon likes, youtube likes, views, linkedin shares, facebook photo likes, facebook websites likes etc করতে হবে আয়ের জন্য। For payment related issues call (friday only): +880 1775688877, +880 1965865870

 

Payment Proof:

 

Screenshot_4

 

Superpay.me (রঙ্গিন লেখায় ক্লিক করুন) superpay.me-এ Paid To Click (PTC), Paid To Signup ছাড়াও Daily Surveys, Quick Submits, Rewards and Cash Prizes, Videos & CPC, , Trail Offers, Newly Added Offers ইত্যাদির মাধ্যমে নিশ্চিত আয় করে তা উত্তোলনও করা যায়। শুধু পিটিসি নয় আরো অনেক আয়ের অপশন আছে। তাহলে দেরি কেন-এখনই শুরু করুন। মিনিমাম পেআউট ১ ডলার মাত্র।  সাইন আপ করুন এখানে এবং সাইন আপ করে কাজ শুরু করুন এখনই।

। Offernation (রঙ্গিন লেখায় ক্লিক করুন) পেমেন্ট প্রুফ ও মিনিমাম পেআউট ১ ডলার। ডেইলি সার্ভে, অফার ওয়ালস, রেফারেল কন্টেস্ট, রেফারেল আয়, পেইড ডাউনলোড, পেইড টু ক্লিক বা পিটিসি, পেইড টু সাইন আপ বা পিটিএস ছাড়াও নানারকম আয়ের মাধ্যম পাবেন এখানে। পয়েন্টের ভিত্তিতে আয় হয় এবং তা ডলারে কনভার্ট করে পেজা, পেপল ও মানিবুকারস এর মাধ্যমে পে আউট করা যায়।  ১ পয়েন্ট=০.০১ ডলার। সাইন আপ এখানে এবং সাইন আপ করে কাজ শুরু করুন এখনই।

 

https://www.facebook.com/BDearntips

 


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

অনলানে খুব সহজে ইনকাম করার আর একটি ট্রিকস (১০০% কার্যকর) (না দেখলে মিস করবেন)
যাদের Addmefast site এর point দরকার তারা আওয়াজ দেন।
ফেসবুক, টুইটার, ইউটিউব এর মাধ্যমে এখন মাসে আয় করুন ৩০০০ থেকে ৩৫০০ টাকারও বেশি তাও আবার বিকাশ পেমেন্ট...
খুব সহজে আয় করুন paidverts থেকে ১০০% গ্যারান্টি
Your Future
যেকোনো ওয়েবসাইট থেকে আয় করুন খুব সহজে !! ১০০% গ্যারান্টি।
trafficmonsoon: দারুন একটি ptc site.. আপনিও ডলার আয় করতে পারেন খুব সহজে!!!

মন্তব্য দিনঃ

comments

About the author

shouravilu

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/shouravilu/55622

মন্তব্য করুন