«

»

অনলাইনে আয় বিনিয়োগ বিহীন আয়ের নতুন দিগন্ত !!

“অনলাইনে আয়” কথাটার সাথে আমরা কম বেশি সবাই পরিচিত বিশেষ করে আমরা যারা ইন্টারনেট ব্যবহার ব্যবহার করে থাকি। অনলাইনে ইনকাম করার জন্য আজকাল সবাই উঠে পড়ে লেগেছে এবং বিভিন্ন জন বিভিন্ন সাইটে কাজ করছে, কিন্তু দু:খজনক হলেও সত্য যে- সবাই সব রকম সাইট থেকে পেমেন্ট পাচ্ছে না। তাই আজ আমি এমন কিছু সাইটের সাথে আপনাদের পরিচয় করিয়ে দেব যেখানে কাজ করে আপনি টাকা ইনকাম করতে পারবেন । তবে এ পদ্বতিতে আপনাকে আয় করতে অনেক ধৈয্যের প্রয়োজন। এ পদ্বতিতে আপনাকে একটা নিদিষ্ট সাইটে রেজিস্ট্রিশন করার পর আপনাকে প্রতিদিন লগইন করে এদের দেওয়া নিদিষ্ট কিছু কাজ করুন।

SIGN UP TO CLICK HERE

সাইতে ঢুকে ফ্রি রেজিস্ট্রেশন করতে হবে। সেখানে Register লেখা বাটনে ক্লিক করেন। তারপর form টা পূরন করুন। ফরম পূরন করার সময়     Referrer এর ঘরে  লিখুন  Shouravilu  । personal pin ঘরে আপনার পছন্দ মত চারটি অক্ষর লিখুন – ex –   1234. ফরম পূরন হয়ে গেলে নিচে লেখা   I accept, Register my account এ ক্লিক করুন। আপনার register complete হয়ে গেলে আপনার মেইল চেক করুন।এবার লগইন করুন। login করার পর earn এ click করে view add click করুন। এভাবে যতগুলো এড আছে ততগুলো এড দেখুন। ২০০ টাকা আপনার একাউন্টে জমা হলে আপনি বিকাশের মাধ্যমে টাকা উঠাতে পরবেন।
আপনি ‘Earn’ এর নিচে ‘Paid to Sign Up’ অংশে পাবেন। মনে রাখবেন প্রতিটি কাজ আপনি মাত্র একবার করে উপস্থাপন করতে পারবেন। আশা করি ভিন্ন বা অসৎ পন্থা অবলম্বন করে কাজের সুযোগ হাতছাড়া করবেন না।

সকল ফ্রি ল্যান্সিং কাজ করে আয় করতে পারেন দক্ষতা অনুযায়ী। সম্ভাবনার কথা হলো বর্তমানে এই সাইটে রেফারেল কম্পিটিশান চলছে। বাংলাদেশের সকল ফ্রিল্যান্সার গন কাজ করতে পারেন। নবাগতদের জন্য যারা অন লাইনে কাজ করে আয় করতে চান তাদের জন্য ও হতে সম্ভাবনার নতুন দিগন্ত।

 


মন্তব্য দিনঃ

comments

About the author

shouravilu

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/shouravilu/53115

1 comment

  1. fariha13mv

    ধন্যবাদ আপার পোস্টের জন্য 🙂

মন্তব্য করুন