«

»

আয় করুন খুব সহজে (১০০% গ্যারান্টেড ১০ মিনিটে ১$)

♥♥বিকাশ এ টাকা পেমেন্ট ♥♥ (Referral) : 15060692073958
ইনভেস্ট ছাড়াই অনলাইনে কাজ করে দৈনিক ৮০ টাকা (1$) আয় করুন (পেমেন্ট বিকাশে) অনলাইনে আয়ের জন্য আপনার যা যা লাগবে : ১. কম্পিউটার বা মোবাইল (Android)। ২. ইন্টারনেট সংযোগ। (কম্পিউটারে কাজ করতে বেশি হলে ১০ মিনিট লাগবে। ভাবুন ১০ মিনিটে ১$)। ৩. EarnStations এ একটা একাউন্ট। (একাউন্ট কিভাবে খুলবেন তা নিচে বলা আছে) আপনার কাজ : একাউন্ট খোলার পর থেকে EarnStations আপনাকে দৈনিক ২০ টা করে ভিডিও দেবে। আপনি প্রত্যেকটা ভিডিওকে ১৮০ সেকেন্ড দেখবেন। পেমেন্ট : পেওনিয়ার, পেপাল, ব্যাংক, বিকাশ। প্রথমে ২০$ ইনকাম করে account active করে নিতে হবে। তারপর activate(20) এর জায়গায় withdraw অপশন পাবেন।

যেভাবে একাউন্ট করবেন : প্রথমে আপনার কম্পিউটারে বা মোবাইলে http://www.earnstations.com সাইটটি ওপেন করুন। (মোবাইলের জন্য chrome browser ব্যবহার করবেন. অন্যান্য ব্রাউজারও চাইলে ব্যবহার করে দেখতে পারেন রেজিস্ট্রেশন হয় কি না, হলে সমস্যা নেই।) আপনার সঠিক ইনফরমেশন দিয়ে REGISTER – এ ক্লিক করুন। Referral ID এর যাইগায় রেফারেল আইডি দিন’ 15060692073958
(রেফারেল আইডি ছাড়া জয়েন করতে পারবেন না) Register হয়ে গেলে login option এ গিয়ে login করুন। জয়েন করার পরে আপনার মেইল চেক করুন verify এর জন্য (বিশেষ করে মেইল এর spam এ এই verification message টি থাকবে) (spam option টি gmail এর more option এ পাবেন) এবং মেইলটি ভেরিফাই করুন। verification message আসতে একটু দেরি হতে পারে তাই একটু অপেক্ষা করুন।

এর পরে প্রতিটা ভিডিও দেখুন। ডানদিকের উপরের দিকে দেখবেন ডলার জমা হচ্ছে। কাজ করেই দেখেন ১০ মিনিট প্রতিদিন। এমনিতো কত সময় নষ্ট করেন প্রতিদিন ১০ মিনিট নষ্ট করে দেখুন। কথা দিচ্ছি নষ্ট হবে না সময় কাজ করুন টাকা পাবেন।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

লক্ষ্য একটাই ভালো ব্লগিং করে সফলতার সাথে ইনকাম করা
ফরেক্স কি, শিখতে কোথায় যাব? কতদিন লাগবে? কত টাকা আয়ের গ্যারান্টি? কত ইনভেস্ট করতে হয়? ইনভেস্ট ছাড়া ক...
এফিলিয়েট মার্কেটিং করে আয় করুন
অ্যাডসেন্স অ্যাকাউন্ট না থাকলেও অ্যাডসেন্স দিয়েই ইনকাম করুন 😀 !! এবং ডাউনলোড বাটন বসিয়েও ইনকাম করুম...
পেইড ভার্টস (Paidverts) -সাইটে কাজ করুন আর আয় করুন – Real Income
সহজেই অনলাইন থেকে আয়।(neobux)
ADBTC থেকে আয় করুন প্রতিদিন আনলিমিটেড বিটকয়েন. 3rd পেমেন্ট প্রুফ দেখেনিন.

মন্তব্য দিনঃ

comments

About the author

Saikhul

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/saikhul/77279

মন্তব্য করুন