«

»

CPA মার্কেটিং কোথায় করবেন? আর কিভাবে শুরু করবেন ? দেখুন এখানে

আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা সবাই? আশা করি ভালো। আপনাদের দোয়াতে আমিও ভালো আছি। অনেকদিন হয় টিউন করিনা। আসলে আগের মত সময় পাইনা তাই লিখিনা। কিন্তু মন চায় টিউন লিখতে। যাই হোক,আমি অনেকদিন শুধু এন্ড্রয়েড এপ নিয়ে টিউন করেছি। কিন্তু এখন ভাবতেছি অন্য কিছু নিয়ে টিউন করব। আজ আমি বর্তমানে প্রচলিত একটি বিষয় সিপিএ মার্কেটিং যা আপনারা সবাই জানেন। এই বিষয় নিয়ে আলোচনা করব। আগে একটা কথা বলি,আমি দেখেছি অনেকে সিপিএ মার্কেটিং শিখার জন্য আগ্রহী। তাই আমি এই টিউনে পর্যাপ্ত শাড়া পেলে ধারাবাহিক টিউন করব। তাহলে নিচে মূল বিষয় নিয়ে আলোচনা করা হল।

অনলাইনে ঘুরাঘুরি করলে আপনি অনেক সিপিএ মার্কেটিং সাইট পাবেন কিন্তু আপনি সব সাইটে মার্কেটিংএ সফল নাও হতে পারেন।
আমি আজ আপনাদেরকে সিপিএ মার্কেটিং শিখাবনা কিন্তু এই বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য আপনাদের দেব যা আপনাদের কাজে আসবে। নতুনদের বেশি কাজে আসবে। আমরা জানি সিপিএ মার্কেটিং এর টপ সাইট ম্যাক্সবান্টি(Maxbounty.Com)ম্যাক্সবান্টিতে একাউন্ট করা সহজ কাজ নয়। তাই নিচে আমি আরও কয়েকটি সিপিএ মার্কেটিং সাইট আপনাদের সাথে শেয়ার করব যেগুলোতে নতুন অবস্থায় আপনি মার্কেটিং করতে পারবেন।

CPAfull.Com: এই সাইটে আপনারা একাউন্ট করে সিপিএ মার্কেটিং শুরু করতে পারবেন। এই সাইটে একাউন্ট পেতে হলে একপ্টু কষ্ট করতে হায় তবে একাউন্ট পাওয়া যায় একটু কষ্ট করলেই। এখেনে একাউন্ট করতে হলে আপনার অবশ্যই স্কাইপ একাউন্ট থাকতে হবে। আগেই বলে রাখি আপনারা রেফারেল লিংক থেকে একাউন্ট করারা চেষ্টা করবেন তাহলে একাউন্ট পাওয়ার সম্ভাবনা বেশি থাকে। আমি এটা বলছিনা যে আপনারা আমার লিংক থেকেই একাউন্ট করেন তবে আমার একাউন্ট থেকে একাউন্ট করলে আমার একটু উপকার হবে। তাহলে একাউন্ট এপ্রুভ করার কৌশল আপনাদেরকে বলছি।

প্রথমে
এখান থেকে সাইন-আপ করে নিন। সাইন-আপের সময় যে স্কাইপ আইডি সেখানে দিবেন সেটা অবশই খুলা রাখবেন। আপনার সাথে সিপিএফুলের একাউন্ট ম্যানেজার স্কাইপে যোগাযোগ করবে আর আপনার ইন্টারভিউ নিবে। প্রশ্নের উত্তর ঠিক ভাবে দিতে পারলেই একাউন্ট পেয়ে যাবেন। আমি আজ এপর্যন্তই লিখলাম। পরে অন্য কুন টিউনে আরো বিস্তারিত লিখব। ধন্যবাদ

এই টিউনটি আগে প্রকাশিত হয়েছিল আমার সাইট Runbd24.Com এছাডাও সকল সিমের অফার সমূহ সবার আগে জানতে ভিজিট করুন আমাদের সাইট Runbd24.Com


মন্তব্য দিনঃ

comments

About the author

runbd24.com

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/runbd24-com/69585

মন্তব্য করুন