«

»

কোনরুপ কাজ ছাড়াই শুধুমাত্র Account চেক করেই প্রতিদিন আয় করুন ২০০ ডলার পর্যন্ত! সাইনআপ করলেই পাবেন ১২০$ বোনাস !!

সবাইকে সালাম ও শুভেচ্ছা।

😆 আশা করি, সবাই ভাল আছেন। আজ আপনাদের সামনে একটি সাইটের পরিচয় করাব যেখানে কোন রকম কাজ ছাড়াই প্রতিদিনে লাভ হিসাবে ১-১.৫% প্রফিট পাবেন। 😛 তার উপর সাইনআপসহ ১২০ ডলার বোনাস পাবেন। আসলে আমি নিজেও বিশ্বাস করিনাই এই রকম সাইট আছে কি? কারন, একেতো ১২০ ডলার, তার উপর কোন কাজ নাই! একটু বিশ্বাস করাটা কঠিন!! পরিশেষে গুগল সাইট ঘেটেঁ দেখলাম, সাইটটা রিয়েলি কোন স্ক্যাম নই, ইউজার রেটিংও ভাল। এলেক্সা র‌্যাংক অনুযায়ী সাইটের অবস্থান ৪,০০০, পারডে ভিজিটর প্রায় ৮০,০০০, ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়েছে।

এবার সাইটের কাজ ও পরিচয় পর্বে আসি

এই সাইটের নাম রিচমন্ড বার্ক। এটি একটি ইনভেস্ট ও সোস্যাল শেয়ারিং সাইট। মুলত তাদের সাইটকে পপুলারিটি করার জন্য অফার প্রকাশ করেযে, বর্তমানে সাইনআপ করলে ১২০ ডলার বোনাস পাবেন। অবশ্য এখানে ইনভেস্ট করলে পারডে ৩% হিসাবে পাওয়া যাবে। তবে ইনভেস্ট না করলেও হবে। এর জন্য আপনাকে কিছু ধাপ সম্পূর্ণ করতে হবে:

  • রেজিস্ট্রেশন করার সাথে সাথে ১০$ পাবেন।
  • ফেসবুকে শেয়ার করলে ৫০$ পাবেন।
  • প্রফাইল সম্পূর্ণ করলে ১৫$ পাবেন।
  • মোবাইল আপ্পস ইন্সটল দিলে ২৫$।
  • গুগল ক্রমে নোটিফিকেশন চালু করলে ১০$।
  • youtube এ ১-২ মিনিট এর একটা ভিডিও আপলোড দিলে ১০$।

তাহলে  মোট ১২০$। প্রাথমিক অবস্থাতে এই টাকা আপনি তুলতে পারবেন না। এই এমাউন্ট থেকে আপনাকে প্রতিদিন ০.০৫% করে প্রফিট দেবে এটা তুলতে পারবেন। Richmondberks এ বোনাস কে RBB তে প্রকাশ করে। অর্থাৎ আপনি ১২০ RBB পাবেন।

একাউন্ট ওপেন করা প্রসঙ্গ

আপনি প্রত্যেকটা ফোন অথবা পিসি থেকে ২ টা করে আইডি খুলতে পারবেন। এখন আপনার বাড়িতে যদি ৫ টা ডিভাইস থাকে তাহলে আপনি মোট ১০ টা আকাউন্ট খুলতে পারবেন। আপনি মোট ১০*১২০=১২০০$ বোনাস পাবেন। প্রতিদিন ০.০৫% করে হলে আপনি পাবেন ১২০০*০.০৫%=০.৬$। ৩০ দিনে ৩০*০.৬=১৮$।
আপনাকে কোন কাজ করা লাগবে না। শুধু মাঝে মাঝে আকাউন্টে যেয়ে টাকা তুলবেন। মিনিমাম ০.৫$ হলেই তুলতে পাবেন। perfect money অথবা bitcoin এ টাকা নিতে পারবেন।

কিভাবে একাউন্ট ওপেন করবেন?

এখানে কোন রেফারের মাধ্যমে সাইনআপ করার সুবিধা হল:  আপনার তৈরিকৃত লিংক সোস্যাল সাইটে শেয়ার করলে সেখানে প্রতি যোগদান হিসাবে ১ ডলার করে পাবেন। সুতরাং বুঝতেই পারছেন।

  • সাইনআপ করতে ক্লিক করুন এখানে

১। অতপর ক্লিক করুন Sign up  > নিম্নরুপ চিত্র আসলে সবকিছু ফিলাপ করুন > এবং অবশ্যই আপনার সঠিক নাম ব্যবহার করবেন যাতে টাকা উঠাতে সমস্যা না হয়।

২। সঠিক সাইন আপ হলে লগইন করলে নিম্নরুপ ইমেজ আসবে।

লক্ষ্যনীয়

ক। এখানে আপনার স্কাইপে আইডি থাকলে যোগ করতে পারেন। ফটো, ফেসবুক লিংক যোগ করুন। এবং আপনার ফোন নং ভেরিফাই করে নিন। মাই ওয়ালেটে শুধুমাত্র আপনার বিট কয়েন সাইটের ঠিকানা যোগ করুন যেহেতু এটাই সহজ মাধ্যম। যেমনঃ আমি যুক্ত করেছি (লাল তীর চিহৃ)

খ। এরপর বাকি কাজগুলো করুন। যেমনঃ সোস্যাল সাইটে শেয়ার করুনঃ ফেসবুক, টুইটারে। ইউটিউবে আপলোড করুন এদের একটি ভিডিও। মুল কথা সবকিছু ঠিক থাকলে আপনাকে ১২০ ডলার প্রদান করবে। এই যেমন আমার ৭৫ ডলার অ্যাড হয়েছে। বাকি কাজ গুলো এখন করব।

আশা করি টিউটোরিয়াল অনুযায়ী কাজ গুলো সম্পন্ন করতে পেরেছেন। তাহলে এবার কোন কাজ নাই। মাঝেমধ্য একাউন্ট ব্যালান্স চেক করবেন। এবং প্রতিদিনের প্রফিট পেতে থাকুন। প্রফিট এমাউন্ট ২৫% হলেই উইথড্র করতে পারবেন। এবং সেই সাথে সোস্যাল সাইটে শেয়ার করতে খাকুন।এখানে রিয়েলি যতটুকু পাব, তাই আমাদের লাভ, অর্খাত কানা মামাই বলতে পারেন। কোন প্রশ্ন থাকলে আমাকে টিউমেন্ট করলে জানানোর চেষ্টা করব। সবাই ভাল খাকুন।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

আপনার মাউস ও কীবোর্ড লক করবেন যেভাবে
Microworkers.Com এ কীভাবে কাজ করে টাকা উপার্জন করবেন তা জানার জন্য PDF ফাইলটি এখনি ডাউনলোড করে নিন (...
কিভাবে নিজের সাইট ভাল করবেন আর অন্যের সাইট দুরবল করবেন (এই ভাবে SEO করে)১৪ টিপস
ব্রাজিল আজ ১-০ গোলে জিতবে, কিন্ত কিভাবে? এবং সেমিফাইনাল ফিক্সার দেখে নিন।
আমি প্রতিদিন 2০ ডলার আয় করছি। আপনি নতুন হলে মিনিমাম ০.৮০ ডলার আয় করতে পারবেন ইনশাল্লাহ।
একমাত্র ডিজিটাল মার্কেটিং আপনার বেকারত্ব দূর করতে পারে
Likes-planet এ পয়েন্ট নেন ঘুমিয়ে ঘুমিয়ে নতুন 2016 নিয়মে ! ইনকাম করুন প্রতিদিন ৫ ডলার পর্যন্ত।(আপডেটে...

মন্তব্য দিনঃ

comments

About the author

Mamun Ali

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/poisaclick/73360

মন্তব্য করুন