«

»

কোন ইনভেষ্ট ছাড়াই ছোট ছোট কাজ করে টাকা উপার্জন আয় হবেই হবে !!!

আশা করি সবাই ভালো আছেন। ইন্টারনেট এ ছোট ছোট কাজ করে কিছু টাকা উপার্জনের কিছু সাইট নিয়ে হাজির হলাম আপনাদের সামনে। হয়তবা অনেকেই এই সাইট গুলোর নাম আগে থেকেই জানেন। যারা জানেন না তাদের জন্য আমার আজকের এই টিউন । তাহলে চলুন শুরু করা যাক:—

Seomarts.com:  এটি মাইক্রো সাইটের মধ্যে জনপ্রিয় সাইট । এই সাইটে  লোগে ডিজাইন, সি ই ও, টু্‌ইটার, ইউটিউব , ওয়েব ডিজাইন সহ আরো অনেক কাজ পাওয়া যায় ।এখানে একাধিক একাউন্ট করতে পারবেন তবে ফিডব্যাক এর জন্য একটি যথেষ্টএই সাইটে পেপাল, পেয়যাম নেটেলার, পারফেক্ট মানি টাকা উত্তোলন করতে পারবেন । মিনিমাম উইথড্র ২ ডলার

 

microworkers.com: এই সাইটটি অনেক জনপ্রিয়। কাজ করার সাত দিনের মাঝে আপনার টাকা হয়ে যাবে। একাধিক একাউন্ট করা যাবে না। নয় ডলারের বেশি হলে পেপাল, পায়জা ও মানিবুকের্স দিয়ে টাকা তুলতে পারবেন।

shorttask.com: এই সাইটটি কার্যক্রম অনেক ভালো। একাধিক একাউন্ট করা যাবে না। দশ ডলারের বেশি হলে পেপাল দিয়ে টাকা তুলতে পারবেন।

minuteworkers.com: এই সাইটটি ভালো সাইট হিসাবে যথেষ্ট সুনাম অর্জন করেছে। রেফারেল দিলে পাচ সেন্ট পাবেন ও আপনার রেফারার যদি একটি কাজ সফলভাবে শেষ করেন তবে দশ সেন্ট পাবেন। দুই ডলারের বেশি হলে ১০% ফী দিয়ে টাকা তুলতে পারবেন। তবে দশ ডলারের বেশি হলে কোনো ফী দিতে হবে না। পেপাল ও পায়জা দিয়ে টাকা তুলতে পারবেন।

microtoilers.com: এই সাইটটিতে একাউন্ট করার সাথে সাথে এক ডলার পাবেন। এই সাইট এ রেফারেল এর বেবস্থা আছে। প্রথমবার টাকা তুলতে পচিশ ডলার বেশি হতে হবে। এরপর নয় ডলারের বেশি হলে পেপাল ও পায়জা দিয়ে টাকা তুলতে পারবেন। (তবে এই সাইটটিতে আমি কখনো কাজ করিনি)

jobboy.com: এই সাইটটিতে একাউন্ট করার সাথে সাথে এক ডলার পাবেন। এই সাইট এ রেফারেল এর বেবস্থা আছে। দশ ডলারের বেশি হলে পেপাল ও পায়জা দিয়ে টাকা তুলতে পারবেন।

 

 


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

সঠিক কাজ শিখুন, বেকার থাকতে হবে না ।
Profit Forest থেকে আয় করুন খুব সহজে
আসুন বিটকয়েন আয় করি [পর্ব -২]
trafficmonsoon: দারুন একটি ptc site.. আপনিও ডলার আয় করতে পারেন খুব সহজে!!!
ফটোগ্রাফি বা ছবি তুলে আয় – সত্যিকার আয় করার উপায়
My Paying Ads থেকে আরেকটি সুপার ফাস্ট পেমেন্ট পেলাম।
অনলাইনে গ্রাফিক ডিজাইন শিখুন – বিজনেস কার্ড ডিজাইন শিখে পেশাদারী ডিজাইনার দের মত কাজ করুন

মন্তব্য দিনঃ

comments

About the author

payment

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/payment/47958

1 comment

  1. rup2020

    Many many thanks

মন্তব্য করুন