«

»

Md Kamal Hossain

এই সাইট থেকে আমি ফ্রী তে শেষ তিন (৩) মাসে ১৩৩ ডলার আয় করেছি। চাইলে আপনিও ফ্রীতে কাজ করে আয় করতে পারেন

শুরু করার আগেই আমার আয়ের screen short দেখে নিন …। এই সাইট থেকে আমি টোটাল আয় করেছি $১৪২ ডলার শেষ তিন মাসে। আর ক্যাশ আউট করেছি ১৩৩ ডলার । নিছের ইমেজ দেখুন

এখন আসি Traffichurricane সম্পর্কে অল্প কিছু বলছি সবাই মন দিয়ে পরবেন।  আমরা অনেকেই এই সাইটটা সম্পর্কে জানি। এইটাই একমাত্র সাইট যেইখানে Daily ফ্রিতে 0.20$ থেকে 0.40$+ ক্যাশলিংক দেয়। Alexa Ranking এ MPA এর পর এর অবস্থান। টোটাল মেম্বার 244,697++।

অনেকেই এইখানে জয়েন করেছে কিন্তু কাজ করে না, আবার অনেকে জয়েন ও করেনি কারন এইখান থেকে withdraw নিতে হলে possessor ভেরিফাই করতে হয়, (মানে কমপক্ষে ২০ ডলার দিয়ে ক্যাশ লিংক কিনতে হয় অথবা ২৫ ডলার দিয়ে একটি adpack কিনলেই possessor ভেরিফাই হয়ে যায় ) ।  সাইট এর popularity বাড়ানোর জন্য সিস্টেমটা করা হয়েছে। ক্যাশ লিংক অথবা adpack না কিনলে withdraw করা যাবেনা বলে যদি কাজ না করেন, তাহলে আপনার চেয়ে বোকা আর কেও নাই। কারন এই সাইট এর মত cashlink কোনো সাইট এ পাবেন না। এইটি শুধু PTC সাইট নয় Trusted Revenue share সাইট। এইটি থেকে অনেক দিন ইনকাম করতে পারবেন। তাই 2$ withdraw দেওয়ার চিন্তা বাদ দেন। এইখান থেকে ধৈর্য্য ধরে ইনকাম করতে থাকেন। যখন Adpack কেনার টাকা ইনকাম হবে তখন এইখানে possessor দিয়ে একটি Adpack কিনে নিবেন আর এখানের ইনকাম এর ডলার withdraw দিয়ে দিবেন তাহলেই আপনার আর লস কোন রিস্ক থাকবে না। এইটা Long Term Program অনেকদিন থাকবে। যখন আপনার ক্যাশ লিংক থেকে ২৫ ডলার আয় আসবে তখন আপনার পেযা দিয়ে 25$ deposit করে একটা pack কিনে নিবেন আর ট্রাফিক হ্যারিকেন এর ডলার টা withdraw নিবেন। যারা অনলাইন এ কাজ করছেন তারা অবশ্যই জানেন যে অনলাইনে daily 0.30$ ইনকাম করতে কত $ ইনভেস্ট করতে হয় আর কতটা পরিশ্রম এবং ধৈর্য্য লাগে। আর এখানেতো প্রথম থেকেই ফ্রিতে 0.30$ daily ইনকাম করতে পারছেন। তাই ধৈর্য ধরে কাজ করে যান একদিন অনেক ইনকাম হবে ইনশাল্লাহ।

এই পেমেন্ট টা আমি গত ০৩-০৪-২০১৭ তারিখে তুলেছি, এবং সাথে সাথেই আমার পেয়যা তে পেয়েছি … সাইটটি পুরো ট্রাফিকমুনসুন এর মতই। যারা অতীতে TrafficMonsoon সাইট এ কাজ করেছেন তারা  বুজতে পেয়েছেন ।। এটা আমার ১৩ তম পেমেন্ট … 

তাই যারা কাজ করতে ছান তারা নিছের লিংক থেকে জয়েন করতে পারেনঃ
লিংকঃ https://traffichurricane.plus/?ref=aloemelo88
বাংলাদেশ TH ফেসবুক গ্রুপ লিংকঃ https://www.facebook.com/groups/traffichurricaneplusbd/
আরও জানতে ক্লিক করুনঃ http://income2earning.blogspot.com/2016/08/traffichurricane.html
আমার সকল পেমেন্ট প্রুফ দেখুনঃ http://incomelearningmethods.com/traffichurricane.plus/

এই সাইট থেকে আপনি যত খুশি ডলার আয় করতে পারেন এর জন্য আপনাকে কোনো নির্দিষ্ট সময় অপেক্ষা করতে হবে না। এখানে আপনি প্রতিদিন 1০ মিনিট সময় ব্যয় করে 0.10$ আয় করতে পারবেন। আর আর্নিং বাড়াতে রেফারেল বাড়াতে হবে। কারন এই সাইটি রেফারেল আনিং এর ১০০% কমিশন দেয়। তার মানে  ১ জন রেফারেল থাকলে আপনার প্রতিদিন আর্নিং হবে (0.10$+0.10$) = 0.20$  এভাবে ১০ জন রেফারেল থাকলে প্রতিদিন আর্নিং হবে (10 x 0.10$) = 1$. এখন এই সাইটে একাউন্ট করাসহ বিস্তারিত নিয়ম জেনে নেই।

ট্রাফিক হেরিকেনে জয়েন করার আগের ধাপ
যদি কোনও পেমেন্ট প্রসেসর কোম্পানিতে আপনার একাউন্ট না থাকে

ট্রাফিক হেরিকেনে জয়েন করার আগে আপনাকে ট্রাফিক হেরিকেনে এর জন্য পেমেন্ট প্রসেসর একাঊন্ট খুলতে হবে। পেমেন্ট প্রসেসর এর মাধ্যমে ওরা ইউজারদের টাকা দেয়।

দুটি পেমেন্ট প্রসেসিং কোম্পানী আছে যারা ট্রাফিক হ্যারিকেনের সাথে যুক্ত। দুইটি কোম্পানীই বাংলাদেশে আছে। তারা হচ্ছে পে-জা এবং সলিড ট্রাষ্টপে। আমি এখানে ছবির মাধ্যমে আপনাদেরকে পে-জাতে জয়েন করার পদ্ধতি দেখাবো

পে-জাতে জয়েন করার জন্য প্রথমে নিচের লিংকটিতে ক্লিক দিন।
এখানে ক্লিক করুন।

লিংকে ক্লিক করার পর কিভাবে একটি Verified Payza Account খোলার পদ্ধতি দেখতে পাবেন।

কাজের ধাপঃ

  1. সঠিকভাবে একাউন্ট তৈরি করা।
  2. একাউন্ট একটিব করা।
  3. একাউন্ট ভোটার কার্ডের মাধ্যমে ভেরিফাই করা।
  4. সব এড সময় মতো দেখা।
  5. রেফারেল বানানো।
  6. ১০টি surf এড নিয়মিত দেখা।
  7. ডলার কেস আউট করা।

এই সাইটে কাজ করতে আপনার যা যা প্রয়োজন হবেঃ

  • ১)   একটি কম্পিউটার অথবা লেপটব।
  • ২)   ইন্টারনেট কানেকশন, (মনে রাখবেন একেই নেট কানেকসন দিয়ে একাদিক একাউন্ট করা যাবে না)।
  • ৩)  একটি ইমেইল একাউন্ট।
  • ৪)  একটি ভোটার কার্ডের স্কেন কপি।
  • ৫)  ১টি Payza একাউন্ট (Payza  হল অনলাইন ব্যাংক)।
একাউন্ট তৈরি করার পর আপনার কাজ হল প্রতিদিন নিয়মিত এডগুলো দেখা।  প্রতিদিন নিয়মিত এডগুলো দেখুন এর পাশপাশি রেফার বারান। আর যদি আপনি রেফার করে থাকেন তাহলে আপনাকে প্রতিদিন “Claim ” এড দেখার পাশাপাশি 5০টা সার্ফ এড ও দেখতে হবে। এই সার্ফ এড দেখলে আপনি আপনার রেফার ১০০% আয় পাবেন।

এ সম্পর্কিত আরো কিছু টুইট:

আমি যদি পারি, তাহলে আপনি পারবেন না কেন ?!!!
আয় করুন আপনার ব্লগ বা ওয়েব সাইট এ এড দিয়ে , গুগল এড এর বিকল্প এড সাইট 3500 টাকা মাসে
ফ্রি আর্ন করুন বিট কয়েন প্রতি ঘণ্টাই ।
আর্টিকেল লিখে আয় করার ভিন্নধর্মী ৩ ওয়েবসাইট
এবার সেরা PTC সাইট থেকে আয় করুন মাসে ৫০০০ টাকা পৈমেনট বাংলাদেশ বাংক
আপনি কি আউটসোর্সিং করতে চান? কিন্তু সঠিক রাস্তা খুজে পাচ্ছেন না? বা আউটসোর্সিং এর কোন কাজ জানেন না? ...
ফ্রিতে bitcoin ইনকাম করুন প্রতিদিন 2000 থেকে 10,000+ সাতশি. পেমেন্ট প্রুফ দেখেনিন.

মন্তব্য দিনঃ

comments

About the author

Md Kamal Hossain

Md Kamal Hossain

সময় পরিবর্তনের সাতে সাতে জীবন জীবীকার ধারনাটা ও পরিবর্তন হয়।বর্তমান সময় তথ্য ও প্রযুক্তি ব্যাবহার করে আমাদের দেশের তরুণরা খোঁজ করে নিচ্ছে নিজেরদের ভাগ্য পরিবর্তনএর চাকা।আর সেটা ইন্টারনেট এর মারধহমে সম্ভহব হরচ্ছে।যার মারধহমে এমন একটি ব্যাপার আমাদের দেশে ঘটে যাচ্ছে,তা আদুর ভবিষ্যৎ এ পোশাক শিল্পের বৈদেশিক মুদ্রার আয়কে ছড়িয়ে যাবে বলে মানে করছেন আমাদের দেশের ফিলেন্সারগন, বিশ্ব শতাব্দীর চালেঞ্চ হিসেবে ধরে কাজ করে যাচ্ছেন তারা।আমি সাধারনত অভিজ্ঞদের জন্য লিখিনা. কারন আমি নিজেই খুব বেশি অভিজ্ঞ না.

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/mkhdream70/73019

1 comment

  1. Lotaskamal
    Lotaskamal

    বিশ্ববিখ্যাত রিয়েল এস্টেট কোম্পানী। এবং ১০০% বিশ্বস্ত একটি প্লাটফরম। প্রতিদিন প্রফিট ১.৬%, ইনকাম, পেমেন্ট ইনস্ট্যান্ট। সাইনআপ করলেই পাবেন ১২০ RBD। আজই জয়েন করুন। http://bit.ly/2oJG9FU

মন্তব্য করুন