«

»

Md Kamal Hossain

প্রতিদিন $০.১০ থেকে $১০ পর্যন্ত আয় করুন ফ্রীতে .. এবং সাথে আমার 12তম পেমেন্ট প্রুফ দেখুন

শুরু করার আগেই আমার পেমেন্ট প্রুফ দেখে নিন … এই সাইটী থেকে আমি এখন পর্যন্ত 7 বার ডলার তুলেছি, আপনারা নিছের লিংকে ক্লিক করেই আমার রেচেন্টলি পেমেন্ট প্রুফ দেখুন …। আমার payment proof দেখুন…………………… http://incomelearningmethods.com/traffichurricane.plus/withdrawal-history.php

এখনো যারা জয়েন করেন নাই তাদের বলছি এইটা লাইফ changing opportunity। কোনো ইনভেস্ট এর দরকার নাই সুধু আপনার লেগে থাকার মন মানসিকতা থাকলেই হবে। আর যারা জয়েন করেছেন তারা লেগে থাকেন ভালো ইনকাম হবেই ইনশাল্লাহ। সব সময় মনে রাখবেন অনলাইন হোক আর বাস্তব জীবন, রিয়েল মানি ইনকাম খুবই কঠিন হয়তো এতোদিনে বুঝতে পেরেছেন। সত্যি যদি অনলাইন থেকে ফ্রিতে ভালো ইনকাম করতে চান তাহলে অবশ্যই জয়েন করবেন। সব সময় HELP করার চেষ্টা করব ইনশাল্লাহ। আমার সাথে জয়েন করতে অবশ্যই নিচের লিংক থেকে জয়েন করবেন। লিংকঃ https://traffichurricane.plus/?ref=aloemelo88

এই পেমেন্ট টা আমি গত ২৫-০১-২০১৭ তারিখে তুলেছি, এবং সাথে সাথেই আমার পেয়যা তে পেয়েছি … সাইটটি পুরো ট্রাফিকমুনসুন এর মতই। যারা অতীতে TrafficMonsoon সাইট এ কাজ করেছেন তারা  বুজতে পেয়েছেন ।। আশা করি ।।  

ট্রাফিক হারিকেন থেকে আজকে ৩য় পেমেন্ট নিলাম
কাজ করতে জয়েন করুন
লিংকঃ https://traffichurricane.plus/?ref=aloemelo88
বাংলাদেশ TH ফেসবুক গ্রুপ লিংকঃ https://www.facebook.com/groups/traffichurricaneplusbd/
আরও জানতে ক্লিক করুনঃ http://income2earning.blogspot.com/…/…/traffichurricane.html
আমার সকল পেমেন্ট প্রুফ দেখুনঃ http://incomelearningmethods.com/traffichurricane.plus/

ট্রাফিক হেরিকেনে সম্পর্কে  আগের টিউন গুলো দেখে আসুনঃ Traffichurricane – “সম্পূর্ণ trafficmonsoon এর মত” বিনামূল্যে সাইন আপ করুন. এই সাইটের সবচেয়ে ভাল দিক হচ্ছে ১০০% রেফারেল কমিশন।

এই সাইট থেকে আপনি যত খুশি ডলার আয় করতে পারেন এর জন্য আপনাকে কোনো নির্দিষ্ট সময় অপেক্ষা করতে হবে না। এখানে আপনি প্রতিদিন 1০ মিনিট সময় ব্যয় করে 0.10$ আয় করতে পারবেন। আর আর্নিং বাড়াতে রেফারেল বাড়াতে হবে। কারন এই সাইটি রেফারেল আনিং এর ১০০% কমিশন দেয়। তার মানে  ১ জন রেফারেল থাকলে আপনার প্রতিদিন আর্নিং হবে (0.10$+0.10$) = 0.20$  এভাবে ১০ জন রেফারেল থাকলে প্রতিদিন আর্নিং হবে (10 x 0.10$) = 1$. এখন এই সাইটে একাউন্ট করাসহ বিস্তারিত নিয়ম জেনে নেই।

ট্রাফিক হেরিকেনে জয়েন করার আগের ধাপ
যদি কোনও পেমেন্ট প্রসেসর কোম্পানিতে আপনার একাউন্ট না থাকে

ট্রাফিক হেরিকেনে জয়েন করার আগে আপনাকে ট্রাফিক হেরিকেনে এর জন্য পেমেন্ট প্রসেসর একাঊন্ট খুলতে হবে। পেমেন্ট প্রসেসর এর মাধ্যমে ওরা ইউজারদের টাকা দেয়।

দুটি পেমেন্ট প্রসেসিং কোম্পানী আছে যারা ট্রাফিক হ্যারিকেনের সাথে যুক্ত। দুইটি কোম্পানীই বাংলাদেশে আছে। তারা হচ্ছে পে-জা এবং সলিড ট্রাষ্টপে। আমি এখানে ছবির মাধ্যমে আপনাদেরকে পে-জাতে জয়েন করার পদ্ধতি দেখাবো

পে-জাতে জয়েন করার জন্য প্রথমে নিচের লিংকটিতে ক্লিক দিন।
এখানে ক্লিক করুন।

লিংকে ক্লিক করার পর কিভাবে একটি Verified Payza Account খোলার পদ্ধতি দেখতে পাবেন।

সঠিকভাবে একাউন্ট তৈরি করাঃ প্রথমে আপনাকে সাইটটিতে রেজিস্টার করতে হবে। রেজিস্টোর করতে প্রথমে আনার ব্রাউজারের হিসট্রি ক্লিন করুন তারপর এখানে ক্লিক করুন। ট্রাফিক হেরিকেনে জয়েন করার জন্য আপনার স্পন্সর বা এনরোলার আপনাকে যে লিংক দিবে ঐ লিংকে ক্লিক করবেন। ক্লিক করার পর আপনাকে যে পেজটিতে নিয়ে যাবে সেখানে নিচের ছবিতে দেখানো রেজিষ্টার বাটনে ক্লিক করুন।

এরপর আপনাকে যে পেজটিতে নিয়ে সেটি দেখতে নিচের ছবিটির মতো । এখানে আপনি দেখবেন যে আপনার এনরোলার এর নাম ঠিক আছে কিনা । ছবিতে যেভাবে বলা আছে ঐভাবে কাজ করে ট্রাফিক হেরিকেনে একাউন্ট করুন। মনে রাখবেন আপনার টাকা তোলার কোড আর একাউন্ট সম্পন্ন হওয়ার পর এডিট প্রোফাইলে গিয়ে গিয়ে ট্রান্সেকশন পিন একই রাখবেন। তাহলে ঝামেলা হবেনা।

এভাবে ট্রাফিক হেরিকেনে রেজিষ্ট্রেশন শেষ করুন। এরপর আপনার ইমেইলে গিয়ে এক্টিভেশন লিংক থেকে একাউন্টটি এক্টিভেট করবেন এবং সাথে সাথে লগইন করে এডিট প্রোফাইলে গিয়ে নিচের ছবির মতো বাকি তথ্যগুলো দিয়ে একাউন্টের কাজ সম্পুর্ণ করবেন।

এডিট প্রোফাইলে ক্লিক করার পরে নিচের পেজ এর মতো আসবে।

কাজের ধাপঃ

  1. সঠিকভাবে একাউন্ট তৈরি করা।
  2. একাউন্ট একটিব করা।
  3. একাউন্ট ভোটার কার্ডের মাধ্যমে ভেরিফাই করা।
  4. সব এড সময় মতো দেখা।
  5. রেফারেল বানানো।
  6. ১০টি surf এড নিয়মিত দেখা।
  7. ডলার কেস আউট করা।

এই সাইটে কাজ করতে আপনার যা যা প্রয়োজন হবেঃ

  • ১)   একটি কম্পিউটার অথবা লেপটব।
  • ২)   ইন্টারনেট কানেকশন, (মনে রাখবেন একেই নেট কানেকসন দিয়ে একাদিক একাউন্ট করা যাবে না)।
  • ৩)  একটি ইমেইল একাউন্ট।
  • ৪)  একটি ভোটার কার্ডের স্কেন কপি।
  • ৫)  ১টি Payza একাউন্ট (Payza  হল অনলাইন ব্যাংক)।
একাউন্ট তৈরি করার পর আপনার কাজ হল প্রতিদিন নিয়মিত এডগুলো দেখা।  প্রতিদিন নিয়মিত এডগুলো দেখুন এর পাশপাশি রেফার বারান। আর যদি আপনি রেফার করে থাকেন তাহলে আপনাকে প্রতিদিন “Claim ” এড দেখার পাশাপাশি 5০টা সার্ফ এড ও দেখতে হবে। এই সার্ফ এড দেখলে আপনি আপনার রেফার ১০০% আয় পাবেন।

মন্তব্য দিনঃ

comments

About the author

Md Kamal Hossain

Md Kamal Hossain

সময় পরিবর্তনের সাতে সাতে জীবন জীবীকার ধারনাটা ও পরিবর্তন হয়।বর্তমান সময় তথ্য ও প্রযুক্তি ব্যাবহার করে আমাদের দেশের তরুণরা খোঁজ করে নিচ্ছে নিজেরদের ভাগ্য পরিবর্তনএর চাকা।আর সেটা ইন্টারনেট এর মারধহমে সম্ভহব হরচ্ছে।যার মারধহমে এমন একটি ব্যাপার আমাদের দেশে ঘটে যাচ্ছে,তা আদুর ভবিষ্যৎ এ পোশাক শিল্পের বৈদেশিক মুদ্রার আয়কে ছড়িয়ে যাবে বলে মানে করছেন আমাদের দেশের ফিলেন্সারগন, বিশ্ব শতাব্দীর চালেঞ্চ হিসেবে ধরে কাজ করে যাচ্ছেন তারা।আমি সাধারনত অভিজ্ঞদের জন্য লিখিনা. কারন আমি নিজেই খুব বেশি অভিজ্ঞ না.

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/mkhdream70/72894

মন্তব্য করুন