«

»

Md Kamal Hossain

ঘুমিয়ে ঘুমিয়ে আয় করুন, খান থেকে আপনি অতি সহজেই আয় করতে পারবেন কোন টাকা খরচ না করে।

আসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আজকে আমি নতুন কিছু নিয়ে আসি নাই সেই পুরানো সাইট “Trafficmonsoon ” নিয়ে আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম। Trafficmonsoon সম্পর্কে কম বেশি আমরা সবাই জানি  তারপরেও নতুনদের জন্য বলছি। এবং আমি দেখিয়ে দিবো কিভাবে Trafficmonsoon থেকে মাসে ১০০০ টাকা থেকে ৫০০০ টাকা আয় করবেন। একেই সাথে Traffic Monsoon পর্যালোচনা – এটা বৈধ কোম্পানি, না কি কেলেঙ্কারী কোম্পানি, পোস্টটি দেখে আসুন।

Trafficmonsoon- থেকে আমার ৫ম পেমেন্ট  দেখে নিন, Trafficmonsoon সাথে সাথেই পে-আউট করে থাকে।

আয় করুন

স্বাগতম TrafficMonsoon:   TrafficMonsoon হলো একটি বিশেষ বিজ্ঞাপন ও রাজস্ব শেয়ারিং কোম্পানী, যেখানে একাধিক ব্যক্তি  অংশগ্রহণ করতে পারবেন। যারা অনলাইনে অর্থ উপার্জন করার জন্য একটি উপায় খুঁজছেন, তাদের জন্য TrafficMonsoon এবং যারা নিজেদের কোম্পানীর বিজ্ঞাপন  প্রদান করতে চান তারাও TrafficMonsoon ব্যবহার করতে পারেন।  TrafficMonsoon  সেবা, সম্পূর্ণ অ্যাকাউন্ট গোপনীয়তা, উপরের স্তর অনলাইন নিরাপত্তা, কার্যকরী অ্যাকাউন্ট পরিচালনার, এবং একটি ডেডিকেটেড টিম কে সমর্থন  দেওয়া। আয় করুন

ওয়েব ট্রাফিকঃ Trafficmonsoon কোম্পানির দ্রুত দর্শকদের মাঝে আপনার ওয়েবসাইটে কে প্রেরণ করতে সক্ষম হয় এবং আপনার ওয়েবসাইটে কয়েক হাজার ভিসিটর আনতে পারে। Trafficmonsoon -এর সকল সদস্যদের একটি দীর্ঘমেয়াদী ভিত্তিতে একটি আকর্ষণীয় রাজস্ব শেয়ারিং পরিকল্পনা থেকে আপনার আয় বাড়াতে পারেন। Trafficmonsoon -এর রাজস্ব শেয়ারিং পরিকল্পনা তে কোন ঝুঁকি সত্যিই নেই।

আয় করুন

মালিকঃ   ডিজিটাল প্রযুক্তি শিল্পে specializing একজন  উদ্যোক্তা হিসাবে, Charles Scoville  ঠিক আপনার মত মানুষকে  সফল করতে সহায়তা করছে, তাই  Charles Scoville এমন একটি সিস্টেম তৈরি করার জন্য কঠোর পরিশ্রম করেছে। Charles Scoville হলো  Trafficmonsoon-এর মালিক, একটি ট্রাফিক-উৎপাদিত পিটিসি (পেইড টু ক্লিক) সাইট।  এই রাজস্ব শেয়ারিং এবং বিজ্ঞাপন কোম্পানী, চালু করেন  “Charles Scoville” ১০/১০/২০১৪ সালে।

wanner

পেমেন্ট সিস্টেমঃ  Paypal, Payza ও SolidTrustPay এর মাধমে পেমেন্ট দিয়ে থাকে এবং সাথে সাথেই পেমেন্ট পেয়ে থাকবেন। আর ২$ (দুই ডলার) হলেই আপনি ক্যাশ – আউট করতে পারবেন।

পেয়যা পেমেন্ট নিয়ে কিছু কথাঃ   Trafficmonsoon- থেকে আপনি ১ম পেমেন্ট পেয়যা দিয়ে তুলতে হলে আপনাকে আগে পেয়যা দিয়ে প্রথমবার ক্যাশ- লিংক কিনতে হবে $১.৬৬  (এক ডলার ৬৬ সেন্ট দিয়ে ইনভেস্ট করতে হবে) পরে আপনি যত বার পেমেন্ট তুলবেন আর ইনভেস্ট করতে হবে না। ভয় পাবেন না, আপনারা যারা আমার রেফার লিংক ব্যাবহার করে সাইন- আপ করবেন (আমার ট্রীমের হয়ে কাজ করবেন), আমি তাদেরকে ২$ (দুই ডলার দিব) আপনি প্রথম বার পেমেন্ট তোলার জন্য। তবে মনে রাখবেন এই ২$ আমি আপনাকে এক বারেই দিব এবং তখন দিবো যখন আপনার অ্যাকাউন্ট এ ২$ হবে। যারা আমার রেফার লিংকের মাধ্যমে জয়েন করবেন তারা দয়া করে আমার সাথে যোগাযোগ করুনঃ আমার ফেসবুক আইডিঃ   https://www.facebook.com/md.n.hossain.14

Trafficmonsoon আপনাকে ১০০% রেফার কমিশন দিয়ে যাচ্ছে। মানে আপনার ১ জন রেফার থাকলে আপনি প্রতিদিন ২০ সেন্ট আয় করতে পারবেন। এছাড়াও আপনি আপনার Adpack কিনা থেকেও আপনি 10% কমিশন উপার্জন করবেন। আগে বলেছি, বিনামূল্যে সদস্য হয়ে আপনি ট্রাফিক মনসুন এর বিজ্ঞাপন লিঙ্ক এ ক্লিক করে মাসে ১০০০ টাকা থেকে ৫০০০ টাকা পর্যন্ত উপার্জন করতে পারেন।

সহজে আয়ের সাইটগুলির মধ্যে “Trafficmonsoon” এক নাম্বার সাইট। এখান থেকে  আপনি অতি সহজেই আয় করতে পারবেন কোন টাকা ইনভেস্ট না করে।  অতএব “Trafficmonsoon” থেকে আয় করতে চান তাহলে  >>এখান থেকে << জয়েন করতে পারেন। আর এর বাইরে কোন কিছু জানতে চাইলে মন্তব্য করতে পারেন, অথবা আমাকে ফেসবুক এ জিজ্ঞাসা করতে পারেন।

 

 


মন্তব্য দিনঃ

comments

About the author

Md Kamal Hossain

Md Kamal Hossain

সময় পরিবর্তনের সাতে সাতে জীবন জীবীকার ধারনাটা ও পরিবর্তন হয়।বর্তমান সময় তথ্য ও প্রযুক্তি ব্যাবহার করে আমাদের দেশের তরুণরা খোঁজ করে নিচ্ছে নিজেরদের ভাগ্য পরিবর্তনএর চাকা।আর সেটা ইন্টারনেট এর মারধহমে সম্ভহব হরচ্ছে।যার মারধহমে এমন একটি ব্যাপার আমাদের দেশে ঘটে যাচ্ছে,তা আদুর ভবিষ্যৎ এ পোশাক শিল্পের বৈদেশিক মুদ্রার আয়কে ছড়িয়ে যাবে বলে মানে করছেন আমাদের দেশের ফিলেন্সারগন, বিশ্ব শতাব্দীর চালেঞ্চ হিসেবে ধরে কাজ করে যাচ্ছেন তারা।আমি সাধারনত অভিজ্ঞদের জন্য লিখিনা. কারন আমি নিজেই খুব বেশি অভিজ্ঞ না.

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/mkhdream70/67887

1 comment

  1. rasel.cse520

    আমার সাইট http://www.shopingmol.com আমি কি টাকা ইনকাম করতে পারব ।

মন্তব্য করুন